বাংলা নিউজ > ময়দান > ISL 2020-21: সৌরভের ভিডিয়োয় ক্ষুব্ধ বাগান সমর্থকরা, ‘দ্রুত সমাধানের’ আশ্বাস এটিকে মোহনবাগানের
সৌরভের ভিডিয়োয় ক্ষুব্ধ বাগান সমর্থকরা, ‘দ্রুত সমাধানের’ আশ্বাস এটিকে মোহনবাগানের (ছবি সৌজন্য ভিডিয়ো স্ক্রিনশট ও পিটিআই)
সৌরভের ভিডিয়োয় ক্ষুব্ধ বাগান সমর্থকরা, ‘দ্রুত সমাধানের’ আশ্বাস এটিকে মোহনবাগানের (ছবি সৌজন্য ভিডিয়ো স্ক্রিনশট ও পিটিআই)

ISL 2020-21: সৌরভের ভিডিয়োয় ক্ষুব্ধ বাগান সমর্থকরা, ‘দ্রুত সমাধানের’ আশ্বাস এটিকে মোহনবাগানের

  • সৌরভকে ব্যক্তিগত আক্রমণও করা হয়।

সদ্য সূচি প্রকাশ হয়েছে। খেলাও শুরু হয়নি। তার আগেই চরমে উঠেছে মোহনবাগান সমর্থকদের ক্ষোভ। বিশেষত সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভিডিয়োকে ঘিরে রীতিমতো ক্ষুব্ধ তাঁরা। তার জোরে কিছুটা চাপে পড়ে গেলেন এটিকে-মোহনবাগানের কর্তারা। বিবৃতি জারি করে এটিকে মোহনবাগানের তরফে যাবতীয় সমস্যা ‘দ্রুত’ সমাধানের আশ্বাস দেওয়া হল।

গোড়া থেকেই মোহনবাগান এবং এটিকের সংযুক্তি নিয়ে বাগান সমর্থকদের একাংশের মনে ক্ষোভের সঞ্চার হয়েছিল। যত টুর্নামেন্ট এগিয়ে এসেছে, তত বেড়েছে ক্ষোভের মাত্রা। দীর্ঘদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় নামের আগে থেকে এটিকে বাদ দেওয়া, তিনটি স্টার সরিয়ে দেওয়ার দাবি জানাচ্ছেন বাগান সমর্থকদের একাংশ।

তারইমধ্যে শনিবার প্রোমোশনাল ভিডিয়ো প্রকাশ করে আইএসএল কর্তৃপক্ষ। সেই ভিডিয়োয় এটিকে-মোহনবাগানের সংযুক্তির বিষয়ে বলেছেন সৌরভ। পরে তাতে এসসি ইস্টবেঙ্গলের সমর্থকরাও এসেছেন। শেষপর্যন্ত বাংলার ফুটবলের ‘মজা ডাবল’ হওয়ার বার্তা দিয়েছেন সৌরভ। কিন্তু সেই ভিডিয়ো প্রকাশের পরই বাগান সমর্থকদের একাংশ অত্যন্ত ক্ষুব্ধ হয়ে ওঠেন। অনেকে দাবি করেন, ‘ছ'বছর আগে এই বাংলার মাটিতে শুরু হয়েছিল ইমোশনের খেলা’ বলে মোহনবাগানের ১৩১ বছরের ঐতিহ্যকে খাটো করেছেন সৌরভ। তা নিয়ে এটিকে-মোহনবাগানকে বয়কটের ডাক দেন অনেকে। বাদ যায়নি প্রাক্তন ভারত অধিনায়ককে লক্ষ্য করে ব্যক্তিগত আক্রমণও। সেই সঙ্গে ক্লাবের নাম মোহনবাগান, বিনা স্টারের দাবি আরও জোরদার হয়।

এটিকে মোহনবাগানের বিবৃতি 
এটিকে মোহনবাগানের বিবৃতি 

পরে বিকেলের দিকে এটিকে-মোহনবাগানের একটি বিবৃতি জারি করা হয়। তাতে ক্লাবের ডিরেক্টর দেবাশিস দত্ত বলেন, ‘এটিকে মোহনবাগানের তরফে আমি আশ্বস্ত করতে চাই যে আমাদের অমূল্য অসামান্য সমর্থকদের আবেগকে সম্মান জানায় বোর্ড। গুরুত্বের সহকারে বিষয়টি আইএসএল (কর্তৃপক্ষের কাছে) উত্থাপন করেছে আমাদের সিনিয়র ম্যানেজমেন্ট। পরিবর্তে তাঁরা আমাদের বিষয়টি সমাধানের আশ্বাস দিয়েছেন।’

বন্ধ করুন