বাংলা নিউজ > ময়দান > ISL 2020-21: 'লাল-হলুদের ঐতিহ্য জানি', লাল-হলুদ জার্সিতে মাঠে নামতে মরিয়া সুব্রত পাল
সুব্রত পাল। (ফাইল ছবি, সৌজন্য এএনআই)
সুব্রত পাল। (ফাইল ছবি, সৌজন্য এএনআই)

ISL 2020-21: 'লাল-হলুদের ঐতিহ্য জানি', লাল-হলুদ জার্সিতে মাঠে নামতে মরিয়া সুব্রত পাল

  • এক দশক পর আবারও লাল-হলুদ জার্সিতে 'সুপারম্যান ' সুব্রত পাল।

শুভব্রত মুখার্জি

জল্পনা ছিল। সেই জল্পনাকে সত্যি করেই এসসি ইস্টবেঙ্গলে যোগ দিলেন নাটাগড়ের ছেলে তথা 'সুপারম্যান ' সুব্রত পাল। এক যুগ পরে লেসলি ক্লডিয়াস সরণির ক্লাবে ফিরলেন। ২০০৯ সালের পরে ফের লাল-হলুদে এলেন গোলকিপার সুব্রত পাল।

জানুয়ারির ট্রান্সফার উইন্ডোতে হায়দরাবাদ এফসি থেকে এসসি ইস্টবেঙ্গলে এলেন সুব্রত পাল। এসসি ইস্টবেঙ্গল থেকে হায়দরবাদ এফসিতে গেলেন আই লিগজয়ী মোহনবাগানের গোলরক্ষক শংকর রায়। কেরালা ব্লাস্টার্সের কাছে ০-২ গোলে হারের পরে হায়দরাবাদ এফসির হয়ে আর খেলতে দেখা যায়নি সুব্রত পালকে। ৩৪ বছরের গোলরক্ষক এবার এখনও পর্যন্ত আইএসএলে ছ'টি ম্যাচ খেলেছেন। এরপর হাঁটুর চোট পান তিনি। ফিট হলেও হায়দরাবাদের প্রথম একাদশে তাঁকে আর জায়গা দেওয়া হয়নি।

এরপরেই পরিবর্ত চুক্তির মাধ্যমে এসসি ইস্টবেঙ্গলে সুব্রত পাল এবং হায়দরাবাদ এফসিতে শংকর  রায় যোগদান করেন। ২০০৭-২০০৯ পর্যন্ত ইস্টবেঙ্গলে খেলেছিলেন সুব্রত পাল।এসসি ইস্টবেঙ্গলে দেবজিৎ মজুমদার যে ফর্মে রয়েছেন, তাতে অবশ্য সুব্রতর প্রথম একাদশে খেলার সম্ভাবনা খুব কম। তবে মাঠে নেমে পারফর্ম করতে মরিয়া সুব্রত। তিনি জানান, লাল-হলুদের ঐতিহ্য জানেন। লাল-হলুদ রঙের মর্যাদা জানেন। মাঠে নেমে পারফর্ম করতে মরিয়া তিনি।

বন্ধ করুন