বাড়ি > ময়দান > জাতীয় দলের তারকা ফরোয়ার্ডকে ২ বছরের জন্য ধরে রাখল এটিকে-মোহনবাগান
জবি জাস্টিন। ছবি- ফেসবুক।
জবি জাস্টিন। ছবি- ফেসবুক।

জাতীয় দলের তারকা ফরোয়ার্ডকে ২ বছরের জন্য ধরে রাখল এটিকে-মোহনবাগান

  • গত বছর ইস্টবেঙ্গল থেকে ATK-তে যোগ দেন তারকা সেন্টার-ফরোয়ার্ড।

নতুন মরশুমের আগে ধীরে ধীরে দল গুছিয়ে নিচ্ছে এটিকে-মোহনবাগান। প্রথমে বিদেশি তারকা রয় কৃষ্ণাকে নিজেদের ডেরায় রেখে দেওয়া নিশ্চিত করে আইএসএল চ্যাম্পিয়নরা। পরে প্রবীর দাসের সঙ্গে দীর্ঘমেয়াদী চুক্তি সারে তারা। এবার জাতীয় দলের তারকা ফরোয়ার্ড জবি জাস্টিনের সঙ্গে চুক্তি নবীকরণের সিদ্ধান্ত নিল এটিকে-মোহনবাগান।

২৬ বছর বয়সী সেন্টার-ফরোয়ার্ড জবির সঙ্গে দু'বছরের জন্য চুক্তি সারল এটিকে মোহনবাগান। গত বছর ইস্টবেঙ্গল থেকে এটিকেতে যোগ দেন জাতীয় দলের হয়ে এখনও পর্যন্ত ৩টি ম্যাচ খেলা জবি জাস্টিন। এটিকেতে নিজের প্রথম বছরেই আইএসএল জয়ের স্বাদ পান তিনি। 

যদিও খুব বেশি ম্যাচে মাঠে নামার সুযোগ হয়নি তাঁর। এটিকের জার্সিতে গত মরশুমে ৫টি আইএসএল ম্যাচ খেলেন জবি। গোল করেন ১টি। এবার তাঁর সঙ্গে দু'বছরের চুক্তি করে এটিকে-মোহনবাগান বুঝিয়ে দিল, ভবিষ্যতে জবির মধ্যে দলকে নির্ভরতা দেওয়ার রসদ খুঁজে পেয়েছেন কোচ হাবাস।

উল্লেখ্য, ফিজির জাতীয় দলের স্ট্রাইকার রয় কৃষ্ণার সঙ্গে নতুন করে এক বছরের চুক্তি সেরেছে এটিকে-মোহনবাগান। গত মরশুমে এটিকেকে আইএসএল চ্যাম্পিয়ন করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন রয় কৃষ্ণা। ২১ ম্যাচে তিনি ১৫টি গোল করেন। গোলের পাস বাড়িয়েছেন ৬টি।

অন্যদিকে, রাইট-ব্যাক প্রবীর দাসের সঙ্গে তিন বছরের জন্য চুক্তি বাড়িয়ে নেয় আইএসএল চ্যাম্পিয়নরা। এটিকের জার্সিতে চার বছরে জোড়া আইএসএল চ্যাম্পিয়নের পদক গলায় ঝুলিয়েছেন প্রবীর।

বন্ধ করুন