বাংলা নিউজ > ময়দান > ILT20-তে পোলার্ড ঝড়, রাসেলকে ছাতু করে ১ ওভারে নিলেন ২৬ রান- ভিডিয়ো

ILT20-তে পোলার্ড ঝড়, রাসেলকে ছাতু করে ১ ওভারে নিলেন ২৬ রান- ভিডিয়ো

রাসেলকে বেধড়ক পেটালেন পোলার্ড।

পোলার্ড মরু ঝড় তুললেন তাঁর দেশেরই অপর মারকুটে অলরাউন্ডার আন্দ্রে রাসেলের বিরুদ্ধে। রাসেলের বিরুদ্ধে ব্যাট হাতে রুদ্রমূর্তি ধারণ করলেন কায়রন পোলার্ড। ড্রে'রাসের এক ওভারে নিলেন ২৬ রান! ঘটনাটি মুম্বই এমিরেটসের ইনিংসের ১৭তম ওভারে ঘটে।

শুভব্রত মুখার্জি: টি-২০ ক্রিকেটের ইতিহাসে অন্যতম বিস্ফোরক ব্যাটার ক্যারিবিয়ান তারকা কায়রন পোলার্ড। টি-২০ বিশ্বকাপজয়ী এই তারকা সারা বিশ্বে দাপটের সঙ্গে ক্রিকেটটা খেলেছেন। ব্যাট হাতে তাঁর সেই দাপট ফের একবার দেখা গেল আইএল টি-২০ চ্যাম্পিয়নশিপে।

আরও পড়ুন: ওরা মানসিক ভাবে বিপক্ষকে চাপে রাখার চেষ্টা করে- স্মিথকে পাল্টা দিলেন অশ্বিন

পোলার্ড মরু ঝড় তুললেন তাঁর দেশেরই অপর মারকুটে অলরাউন্ডার আন্দ্রে রাসেলের বিরুদ্ধে। রাসেলের বিরুদ্ধে ব্যাট হাতে রুদ্রমূর্তি ধারণ করলেন কায়রন পোলার্ড। ড্রে'রাসের এক ওভারে নিলেন ২৬ রান! ঘটনাটি মুম্বই এমিরেটসের ইনিংসের ১৭তম ওভারে ঘটে।

আরও পড়ুন: সব পরিস্থিতিতেই অজি ফাস্ট বোলাররা ভয়ঙ্কর- ভারতীয় স্পিনকে পাল্টা হুমকি কামিন্সের

বল হাতে তাঁর তৃতীয় ওভার করতে এসেছিলেন রাসেল। আর সেই ওভারেই তাঁর বিরুদ্ধে ২৬ রান নিলেন পোলার্ড। মারলেন দু'টি বিরাট ছক্কা। পাশাপাশি হাঁকালেন তিনটি চারও। শুক্রবার আবু ধাবিতে ঘটেছে ঘটনাটি। ম্যাচ চলছিল আবুধাবি নাইট রাইডার্স বনাম মুম্বই এমিরেটসের। সেই ম্যাচেই ঘটে ঘটনাটি। ম্যাচে অনবদ্য ফর্মে ছিলেন পোলার্ড। আর রাসেলের ওই ওভারে ব্যাট হাতে রুদ্রমূর্তি ধারণ করেন তিনি ।পোলার্ডে ঠ্যাঙানি খেয়ে তখন রীতিমতো দিশেহারা অবস্থা রাসেলের। ম্যাচে মাত্র ১৭ বলে ৪৩ রান করেছেন পোলার্ড।

ম্যাচে মুম্বই এমিরেটস নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৮০ রান করতে সমর্থ হয়। দলের হয়ে সর্বোচ্চ ৬০ রান করেন মহম্মদ ওয়াসিম। নাইটদের হয়ে একটি করে উইকেট নেন ডি লাঙ্গে, সুনীল নারিন এবং সাবির আলি। জয়ের জন্য ১৮১ রান তাড়া করতে নেমে নাইটরা ১৬২ রানে অলআউট হয়ে যায়। রাসেল ২২ বলে ৪২ রানের একটি মারকাটারি ইনিংস উপহার দেন। এমিরেটসের হয়ে ডোয়েন ব্র্যাভো তিনটি উইকেট নেন। ইমরান তাহিরও এদিন ভালো বোলিং করেছেন। উল্লেখ্য প্লে অফের জন্য ইতিমধ্যেই কোয়ালিফাই করে গিয়েছে মুম্বই এমিরেটস। পাশাপাশি ডেসার্ট ভাইপার এবং গাল্ফ জায়ান্টসও চলে গেছে প্লে অফে। চতুর্থ হয়ে কোন দল যাবে, তা নির্ধারণ করবে শারজা ওয়ারিয়র্স বনাম দুবাই ক্যাপিটালসের ম্যাচ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

১ কিলো চায়ের দাম ১ লাখ! দার্জিলিং-এ মেলে, পূর্ণিমার রাতের সঙ্গে রয়েছে বিশেষ যোগ চুক্তিভঙ্গ করেছিল পাকিস্তান, নওয়াজ শরিফ স্বীকার করতেই মুখ খুলল ভারত পায়ুপথে সোনা পাচারের চেষ্টা, ধরা পড়ে গেলেন কলকাতার বিমান সেবিকা পিরিয়ডসের দিনগুলিতে অফিস আসতে হবে না, ছুটি চালু সিকিম হাইকোর্টে, বাংলায় কবে হবে? ধাওয়ানের চোট, ঘরের মাঠে ব্যর্থতা, PBKS কে আশার আলো দেখালেন হার্ষাল-শশাঙ্করা বিয়ের আগে অন্তঃসত্ত্বা মেয়ে, দু-বছর পর হার্দিক ও নাতির মুখ দেখেন নাতাশার বাবা-মা ২৫,০০০ টাকা ফাইন, LPG গ্যাসের দাম, আধার- জুন থেকে কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? পৈত্রিক জমির ধান বিক্রি করলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী, কত টাকা হল? England বনাম Pakistan-র ম্যাচে 7 উইকেটে জয়ী হল England সীমিত ওভারের সংজ্ঞাটাই বদলে দিয়েছে, চ্যাম্পিয়ন না হলেও নতুন স্বপ্ন দেখাচ্ছে SRH

Latest IPL News

টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.