বাংলা নিউজ > ময়দান > লকডাউনে করোনা প্রোটোকল না মানায় পুলিশের হাতে শাস্তি পেতে হল KKR-এর তারকা ক্রিকেটারকে
রাহুল ত্রিপাঠী। ছবি- টুইটার।
রাহুল ত্রিপাঠী। ছবি- টুইটার।

লকডাউনে করোনা প্রোটোকল না মানায় পুলিশের হাতে শাস্তি পেতে হল KKR-এর তারকা ক্রিকেটারকে

  • শুত্রবার দুপুরে তারকা ক্রিকেটারের গাড়ি আটকায় পুলিশ।

করোনা প্রোটোকল না মানার জন্য শাস্তির মুখে পড়তে হল কলকাতা নাইট রাইডার্সের তারকা ক্রিকেটার রাহুল ত্রিপাঠীকে। শুক্রবার লকডাউনের মাঝে মাস্ক ছাড়া বাইরে বেরিয়ে পুলিশের হাতে ধরা পড়ে যান ত্রিপাঠী।

পুণের কোনধাওয়া এলাকায় গাড়ি চালানোর সময় রাহুল ত্রিপাঠী মাস্ক পরেছিলেন না। ফলে নিয়ম মতো তারকা ক্রিকেটারের জরিমানা করে পুলিশ।

রাজ্য সরকারের তরফে লকডাউন জারি করার পর করোনা প্রোটোকল যথাযথ মানা হচ্ছে কিনা, সেটাই যাচাই করছিলেন কর্তব্যরত পুলিশ আধিকারিকরা। তখনই নিয়ম ভেঙে বাইরে বেরোতে দেখা যায় তারকা ক্রিকেটারকে।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে যে, শুক্রবার দুপুরে ত্রিপাঠীর গাড়ি আটকান আধিকারিরা। কোনধাওয়া থানার সিনিয়র অফিসার সর্দার পাতিল বলেন, ‘লকডাউনের সময় কোনও কারণ ছাড়াই গাড়ি নিয়ে বাইরে বেরিয়েছিলেন ক্রিকেটার রাহুল ত্রিপাঠী। গাড়ি চালানোর সময় তিনি ফেস মাস্ক পরে ছিলেন না। গাড়িতে আরও কয়েজন ব্যক্তি উপস্থিত ছিলেন।’

পুলিশের তরফে এও জানানো হয়েছে যে, নিয়ম মতো ত্রিপাঠীর ৫০০ টাকা জরিমানা করা হয়। ত্রিপাঠী জরিমানার অর্থ মিটিয়ে দেওয়ার পর তাঁকে চালানও দেওয়া হয়েছে।

রাহুল ত্রিপাঠী এবারের আইপিএলে কলকাতার অন্যতম ধারাবাহিক ক্রিকেটার ছিলেন। ৭ ম্যাচে তিনি ২৬.৭১ গড়ে ১৮৭ রান সংগ্রহ করেন। ১টি হাফ-সেঞ্চুরি করেছেন ত্রিপাঠী। স্ট্রাইক রেট ১৩৫.৫০। মেরেছেন ২১টি চার ও ৪টি ছক্কা।

বন্ধ করুন