বাংলা নিউজ > ময়দান > সামনের মরসুমে থাকছে রাহুল-কুম্বলের কোর গ্রুপ,ছাঁটা হচ্ছে গ্লেন ম্যাক্সওয়েলকে
আগামী মরসুমের প্রস্তুতি শুরু পঞ্জাবের  (PTI)
আগামী মরসুমের প্রস্তুতি শুরু পঞ্জাবের  (PTI)

সামনের মরসুমে থাকছে রাহুল-কুম্বলের কোর গ্রুপ,ছাঁটা হচ্ছে গ্লেন ম্যাক্সওয়েলকে

  • গোটা টুর্নামেন্টে একটা ছক্কাও মারতে পারেননি কিংস ইলেভেনের ১০.৫ কোটির প্লেয়ার গ্লেন ম্যাক্সওয়েল! 

আইপিএল ২০২০ সালের মরসুমটা একপ্রকার চড়াই-উতরাই এর মধ্যে দিয়ে শেষ করেছেন কেএল রাহুল এবং তার দল কিংস ইলেভেন পঞ্জাব। প্রথমদিকে ৭ ম্যাচে মাত্র একটিতে জয় ছিল তাদের। পরবর্তীতে পরপর ৫টি ম্যাচ জিতে দুর্দান্ত ভাবে প্লে অফের লড়াইয়ে ফিরে এসেছিল তারা। গেইল ঝড়ে নাস্তানাবুদ হতে হয়েছিল একাধিক বিপক্ষ বোলারকে। তবে একেবারে শেষে দুই ম্যাচ পরপর হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে যায় রাহুল বাহিনী।

ব্যাট হাতে স্বয়ং রাহুল, মায়াঙ্ক, গেইলের যেমন বেশ ভাল পারফরম্যান্স রয়েছে তেমনি বল হাতে শামি,বিষ্ণোইরা দুরন্ত পারফরম্যান্স করেছেন।তবে এসবের মধ্যেই পঞ্জাবের ক্ষেত্রে সবচেয়ে বড় সমস্যা ছিল ১০.৫ কোটিতে নিলামে কেনা তাদের অজি অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল।

বাদ পড়ছেন ম্যাক্সওয়েল!
বাদ পড়ছেন ম্যাক্সওয়েল! (PTI)

ব্যাট হাতে বলার মতন কোন পারফরম্যান্স গোটা টুর্নামেন্ট জুড়ে নেই ম্যাক্সওয়েলের। একটিও অর্ধশতরান করতে পারেননি। সবচেয়ে বড় কথা বিগ হিটার হিসেবে পরিচিত ম্যাক্সি মারতে পারেননি একটিও ছয়‌।

সূত্রের খবর, পরের বছরের কোর গ্রুপ ইতিমধ্যেই বেছে নিয়েছে ম্যানেজমেন্ট যাতে স্বাভাবিক ভাবেই জায়গা হয়নি ম্যাক্সওয়েল এবং উইন্ডিজ পেসার কটরেলের। টিম ম্যানেজমেন্ট রাহুল এবং কোচ কুম্বলের পারফরম্যান্সে খুব খুশি। পরের বছর এই কোর গ্রুপে থাকতে চলেছেন রাহুল, মায়াঙ্ক,নিকোলাস পুরান,শামি ,বিষ্ণোই এবং অর্শদীপ। পঞ্জাবের সামনের নিলামে প্রথম লক্ষ্য একজন ভাল পাওয়ার হিটারকে দলে ভেড়ানো।

বন্ধ করুন