বাংলা নিউজ > ময়দান > LPL 2021: ডেকান গ্ল্যাডিয়েটর্সকে চ্যাম্পিয়ন করার পরের দিনে গল গ্ল্যাডিয়েটর্সের কাছে হার রিয়াজ-হাসারাঙ্গাদের
দাপুটে জয় গল গ্ল্যাডিয়েটর্সের। ছবি- এলপিএল।

LPL 2021: ডেকান গ্ল্যাডিয়েটর্সকে চ্যাম্পিয়ন করার পরের দিনে গল গ্ল্যাডিয়েটর্সের কাছে হার রিয়াজ-হাসারাঙ্গাদের

  • ২৪ ঘণ্টারও কম সময়ে দু'টি ভিন্ন দেশে দু'টি ভিন্ন লিগে মাঠে নামলেন ওয়ানিন্দুরা।

শনিবার আবু ধাবি টি-১০ লিগে ডেকান গ্ল্যাডিয়েটর্সকে চ্যাম্পিয়ন করিয়েছেন ওয়াহাব রিয়াজ, ওয়ানিন্দু হাসারাঙ্গা, টম কোহলার-ক্যাডমোররা। রবিবার লঙ্কা প্রিমিয়র লিগে গল গ্ল্যাডিয়েটর্সের কাছে পরাজিত হলেন তাঁরাই।

২৪ ঘণ্টারও কম সময়ে ভিন্ন দেশে সম্পূর্ণ ভিন্ন টুর্নামেন্টে মাঠে নামেন হাসারাঙ্গারা। শনিবার ছিল আবু ধাবি টি-১০ লিগের ফাইনাল। রবিবার শুরু হয় লঙ্কা প্রিমিয়র লিগ। উদ্বোধনী ম্যাচে গল গ্ল্যাডিয়ের্সের মুখোমুখি হয় জাফনা কিংস। জাফনার হয়ে মাঠে নামেন রহমানুল্লাহ গুরবাজ, ওয়াহাব রিয়াজ, ওয়ানিন্দু হাসারাঙ্গা, টম কোহলার-ক্যাডমোররা, যাঁর প্রত্যেকেই শনিবার টি-১০ লিগের ফাইনাল খেলেছেন।

স্বাভাবিকভাবেই ক্লান্তির ছাপ স্পষ্ট ধরা পড়ে তারকা ক্রিকেটারদের পারফর্ম্যান্সে। যার সুযোগ নিয়ে গল গ্ল্যাডিয়েটর্স প্রথম ম্যাচে দাপুটে জয় তুলে নেয় জাফনার বিরুদ্ধে। প্রথমে ব্যাট করে গল নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৬৪ রান তোলে। ক্যাপ্টেন ভানুকা রাজাপক্ষে ৬টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৩১ বলে ৫৬ রান করেন। তিনি টি-১০ লিগেও ফর্মে ছিলেন।

এছাড়া কুশল মেন্ডিস ১৬, মহম্মদ হাফিজ ১৫, বেন ডাঙ্ক ১৭ ও সমিত প্যাটেল ৪২ রান করেন। ২৩ রানে ৩টি উইকেট নেন জয়ডেন সিলস। হাসারাঙ্গা নিয়েছেন ৩০ রানে ২টি উইকেট। ১টি করে উইকেট নিয়েছেন লাকমল ও থিকসানা।

জবাবে ব্যাট করতে নেমে জাফনা ১৮.৪ ওভারে ১১০ রানে অল-আউট হয়ে যায়। ৫৪ রানের বড় ব্যবধানে ম্যাচ জেতে গল। উপুল থরঙ্গা ১৭, রহমানুল্লাহ গুরবাজ ১১, টম কোহলার ১০, থিসারা পেরেরা ১১, হাসারাঙ্গা ০ ও রিয়াজ ২৭ রান করেন। ২১ রানে ৩টি উইকেট নেন সমিত প্যাটেল। মহম্মদ হাফিজ ১১ রানে ২টি উইকেট দখল করেন। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন সমিত।

বন্ধ করুন