বাংলা নিউজ > ময়দান > রঞ্জিতে মন্ত্রীমশাইয়ের প্রত্যাবর্তন! মনোজ তিওয়ারির কাঁধে বাংলা দলের বাড়তি দায়িত্ব
মনোজ তিওয়ারির কাঁধে বাংলা দলের বাড়তি দায়িত্ব
মনোজ তিওয়ারির কাঁধে বাংলা দলের বাড়তি দায়িত্ব

রঞ্জিতে মন্ত্রীমশাইয়ের প্রত্যাবর্তন! মনোজ তিওয়ারির কাঁধে বাংলা দলের বাড়তি দায়িত্ব

  • সম্প্রতি বাংলার রঞ্জি দলে থাকা একাধিক ক্রিকেটার করোনা আক্রান্ত হয়েছেন। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে দলে অভিজ্ঞ মনোজের দায়িত্ব যে আরও বাড়তে চলেছে তা বলাই বাহুল্য।

শুভব্রত মুখার্জি: হাতে রয়েছে আর মাত্র কয়েকটা দিন। তারপরেই ভারতীয় ঘরোয়া ক্রিকেটের শ্রেষ্ঠত্বের লড়াই। রঞ্জি ট্রফির লড়াইতে নামবে বিভিন্ন রাজ্য দলগুলো। সেই উদ্দেশ্যেই আসন্ন মরশুমের জন্য নিজেদের স্কোয়াড ঘোষণা করল বাংলা দল। আর সেই দলেই জায়গা করে নিলেন বাংলার 'মন্ত্রীমশাই' মনোজ তিওয়ারি। স্কোয়াডে তার অন্তর্ভুক্তির ফলে স্বাভাবিকভাবেই ২২ গজে তার প্রত্যাবর্তন নিয়ে জল্পনা বেড়েছে।

প্রসঙ্গত ২০২১ সালের নির্বাচনেই শাসক দল তৃনমূল কংগ্রেসের টিকিটে জিতে মন্ত্রী হয়েছেন তিনি। সোমবার ঘোষণা করা হয়েছে বাংলা দল। সেই ২১ জনের দলে নির্বাচিত হয়েছেন মনোজ তিওয়ারি। রাজ্যের যুবকল্যান এবং ক্রীড়াদপ্তরের প্রতিমন্ত্রী তিনি। ৩৬ বছর বয়সী বাংলার প্রাক্তন অধিনায়ক ঘরোয়া ক্রিকেটে ভালো খেলার লক্ষ্যে অনুশীলন শুরু করেছিলেন বেশ কিছুদিন আগেই। সম্প্রতি মোহনবাগানের হয়ে খেলতে গিয়ে এক দুরন্ত শতরান ও করেছেন তিনি।

উল্লেখ্য প্রথম শ্রেণীর ক্রিকেটে চলতি বছর মনোজ তিওয়ারির ক্যারিয়ারের ১৭ তম মরশুম হতে চলেছে। গত মরশুমে চোটের কারণে খেলা হয়নি তার। দলের নেতৃত্ব দিয়েছিলেন অভিমন্যু ঈশ্বরণ। আসন্ন মরশুমে বাংলা গ্রুপ বি'তে রয়েছে। তাদের সঙ্গে রয়েছে বিদর্ভ, রাজস্থান,কেরালা,হরিয়ানা এবং ত্রিপুরা। জানুয়ারি মাসের ১৩ তারিখ ত্রিপুরার বিরুদ্ধে বেঙ্গালুরুতে এবারের অভিযান শুরু করবে বাংলা। সম্প্রতি বাংলার রঞ্জি দলে থাকা একাধিক ক্রিকেটার করোনা আক্রান্ত হয়েছেন। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে দলে অভিজ্ঞ মনোজের দায়িত্ব যে আরও বাড়তে চলেছে তা বলাই বাহুল্য।

বন্ধ করুন