বাংলা নিউজ > ময়দান > রবিবারের টি-টোয়েন্টি ম্যাচের জন্য বিশেষ ব্যবস্থা নিচ্ছে মেট্রো রেল কতৃপক্ষ
ইডেনে ভারত বনাম নিউজিল্যান্ড ম্যাচের অপেক্ষায় গোটা শহর
ইডেনে ভারত বনাম নিউজিল্যান্ড ম্যাচের অপেক্ষায় গোটা শহর

রবিবারের টি-টোয়েন্টি ম্যাচের জন্য বিশেষ ব্যবস্থা নিচ্ছে মেট্রো রেল কতৃপক্ষ

ভারত বনাম নিউজিল্যান্ডের তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের জন্য কলকাতা মেট্রো রেল কতৃপক্ষের তরফ থেকে বিশেষ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আগামী রবিবার ইডেনে অনুষ্ঠিত হতে চলেছে ভারত-নিউজিল্যান্ডের তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ। সিরিজের তৃতীয় টি টোয়েন্টি ম্যাচ কলকাতার ইডেনে শুরু হবে সন্ধে ৭টা থেকে। সেক্ষেত্রে ম্যাচ শেষে দর্শকদের বাড়ি ফিরতে বেশ সমস্যায় পড়তে হতে পারে। সেই কারণেই মেট্রো রেল কর্তৃপক্ষ বিশেষ ব্যবস্থা নিতে চলেছে। মেট্রো রেল কতৃপক্ষের তরফ থেকে এক জোড়া বাড়তি ট্রেন চালানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

খেলা শেষ হওয়ার সময় রাত সাড়ে ১০টায় এসপ্ল্যানেড থেকে একটি ট্রেন দক্ষিণেশ্বর এবং একটি ট্রেন কবি সুভাষের পথে রওনা হবে। যদি দর্শকের হাতে স্মার্ট কার্ড থাকে তবেই সে ট্রেনে উঠতে পারবেন। শুধু এসপ্ল্যানেড স্টেশন থেকে স্মার্ট কার্ডে টাকা ভরা যাবে বা নতুন কার্ড কেনা যাবে। মেট্রো রেলের তরফ থেকে বলা হয়েছে ১২০টি ট্রেন রবিবার চলে, সেগুলি স্বাভাবিক ভাবেই চলবে।

বুধবার জয়পুরে প্রথম ম্যাচে জিতে সিরিজে এগিয়ে রয়েছে রোহিত শর্মার ভারত। দ্বিতীয় ম্যাচ শুক্রবার রাঁচিতে। শেষ ম্যাচ রবিবার ইডেনে। দিন-রাতের এই ম্যাচ শুরু সন্ধে ৭টায়। শেষ হবে রাত সারে দশটা নাগাদ। দর্শকদের কথা ভেবেই এই বিশেষ ব্যবস্থা নেওয়া হয়েছে। তবে এটা প্রথম নয়। ইডেনে খেলা থাকলেই মেট্রো রেল কর্তৃপক্ষ বরাবরই বিশেষ ট্রেনের ব্যবস্থা করে।

বন্ধ করুন