বাংলা নিউজ > ময়দান > MLC 2023: রোহিতদের পুরনো অস্ত্রই ধ্বংস করল MI-কে! কাজে এল না পোলার্ড-ডেভিডদের ঝড়ও

MLC 2023: রোহিতদের পুরনো অস্ত্রই ধ্বংস করল MI-কে! কাজে এল না পোলার্ড-ডেভিডদের ঝড়ও

করি অ্যান্ডারসন। ছবি- টুইটার

মেজর লিগ ক্রিকেটের প্রথম ম্যাচেই আটকে গেল মুম্বই ইন্ডিয়ান্স নিউ ইয়র্ক। করি অ্যান্ডারসেনর দাপটে হারতে হল পোলার্ডদের।

মেজর ক্রিকেট লিগের শুরুটা মোটেই ভালো হল না মুম্বই ইন্ডিয়ান্স নিউ ইয়র্কের। সান ফ্র্য়ানসিসকো ইউনিকর্নসের বিরুদ্ধে হেরে টুর্নামেন্ট শুরু করল এমআই নিউ ইয়র্ক। আইপিএলের অন্যতম সেরা দল মার্কিন যুক্ত রাষ্ট্রের মাটিতে প্রথম ম্যাচেই লুটিয়ে পড়ল। এদিন টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন সান ফ্র্যানসিসকো ইউনিকর্স অধিনায়ক অ্যারন ফিঞ্চ। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৫ উইকেট হারিয়ে ২১৫ রান তোলে তারা।

তবে এদিন সান ফ্র্যানসিসকোর ইনিংসের শুরুটা মোটেই ভালো হয়নি। কারণ শুরুতে মাত্র ২২ রানের মধ্যে তিন উইকেট পড়ে যায় তাদের। ফিন অ্যালেন (১০), ম্যাথিউ ওয়েড (৫), মার্কাস স্টোইনিস (৬) এবং অ্যারন ফিঞ্চ (৯) কেউই বড় রান করতে পারেননি। ফলে একটা সময় মনে করা হয়েছিল ১০০ রানের মধ্যেই থেমে যেতে পারে তাদের ইনিংস। তবে খেলাটার নাম যেহেতু ক্রিকেট তাই, শেষ বল না হওয়া পর্যন্ত আগে থেকে কোনও কিছুই বলা যায় না।

এই ম্যাচেও ঠিক তাই ঘটে। করি অ্যান্ডারসন এবং শাদাব খান ব্যাট করতে নামলে পরিস্থিতি বদলাতে থাকে। বলা ভালো পালটা চাপ দিয়ে ম্যাচ নিজেদের দখলে নিয়ে আসতে শুরু করেন এই ক্রিকেটার। আর তাতে তারা সাফল্যও পান। করি অ্যান্ডারসন মাত্র ৫২ বলে অপরাজিত ৯১ রানে দুর্দান্ত ইনিংস খেলেন। তাঁর এই ইনিংসটি সাজানো ছিল ৪টি বাউন্ডারি এবং ৭টি ওভার বাউন্ডারির সৌজন্যে। পাশাপাশি শাদাব খান ৩০ বলে ৬১ রান করেন ৪টি বাউন্ডারি এবং ৫টি ওভার বাউন্ডারির সৌজন্যে। এই দুই ব্যাটারের বড় রানের ইনিংস ম্যাচ ঘুরিয়ে দেয়। নির্ধারিত ওভারে ৫ উইকেট হারিয়ে ২১৫ রান তোলে তারা। একই সঙ্গে এমআইয়ের বোলার ট্রেন্ট বোল্ট এবং কাগিসো রাবাডা ২টি করে উইকেট নেন।

বড় রানের টার্গেট মাথায় নিয়ে ব্যাট করতে নামেন ডেওয়াল্ড ব্রেভিস এবং স্টিভেন টেলর। যদিও টেলর প্রথম বলেই আউট হয়ে যান খাতা খুলতে না পেরেই। শুরুতেই ধাক্কা খায় কারইন পোলার্ডের দল। তবে ব্রেভিস কিছুটা হলেও ভরসা দেন দলকে। কিন্তু শেষ পর্যন্ত আর তিনি ক্রিজে টিকে থাকতে পারেননি। শাদাব খানের বলে ৩২ রান করে ফিরে যেতে হয় তাঁকে। তবে নিকোলাস পুরান এবং কাইরন পোলার্ড জয়ের জন্য মরিয়া হয়ে ওঠেন। চেষ্টাও চালিয়ে যান। কিন্তু পাহাড় সমান রানের কাছে পিছু হাঁটতে হয় তাঁদের। নিকোলাস ২টি বাউন্ডারি এবং ৩টি ওভার বাউন্ডারির সৌজন্যে ২৮ বলে ৪০ রান করেন। পাশাপাশি পোলার্ড করেন ৪৮ রান ২৭ বল খেলে। তাঁর ইনিংসটি সাজানো ছিল ২টি বাউন্ডারি এবং ৪টি ওভার বাউন্ডারির সৌজন্যে। তবে এদিন অর্ধশতরান করেন টিম ডেভিড। ২৮ বলে অপরাজিত ৫৩ রান করেন তিনি। তাঁর সংগ্রহে ৪টি বাউন্ডারি এবং ৪টি ওভার বাউন্ডারি। মাত্র ১৯৩/৫ রানে দৌড় থামে মুম্বই ইন্ডিয়ান্স নিউ ইয়র্কের। ২২ রানে ম্যাচ জিতে নেয় ইউনিকর্নস। ম্যাচের সেরা হন করি অ্যান্ডারসন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

T20 WC-এ টানা ৭ ম্যাচে জয়, স্কটল্যান্ডকে হারিয়ে ভারত,ইংল্যান্ডের নজির ছুঁল অজিরা রাজ্যে ডেঙ্গি আক্রান্তের সংখ্যা বাড়ছে, শীর্ষে পৌঁছে গেল মালদা, দক্ষিণবঙ্গে আলোড়ন বকরি ইদ ২০২৪ উপলক্ষ্যে প্রিয়জনকে পাঠান শুভেচ্ছা বার্তা, রইল ১২ টি মেসেজ নির্জলা একাদশীর পুজোয় কীভাবে করবেন পুজো, দেখে নিন পুজো সামগ্রীর তালিকা এক নজরে পুরো বদলে গেলেন, সরব দিলীপ একেবারে নীরব! মিডিয়ার সামনে চুপচাপ, হল কী! T20 WC 2024: ব্রডকাস্টারদের শো'র মাঝেই ডিজে গানের তালে নাচ গাভাসকর-আক্রমের ‘‌বিধানসভায় ওরা জিরো হয়ে যাবে’‌, বরিবাসরীয় দুপুরে বড় ভবিষ্যদ্বাণী করলেন ফিরহাদ বাবা দিবসে সন্তানের সঙ্গে আলাপ করালেন,এমন উপহারের জন্য স্ত্রীকে ধন্যবাদ শ্রীজাতর স্কুলের গাড়িতে করে মদ তৈরির কারখানায় নিয়ে যাওয়া হত শিশু শ্রমিকদের,অবশেষে উদ্ধার LS স্পিকার পদের ভোটে TDP দাঁড়ালে সমর্থনের চেষ্টায় থাকবে ইন্ডি- কৌশলী রাউত

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.