বাংলা নিউজ > ময়দান > ভারতের টেস্ট অধিনায়ক রোহিত, সিদ্ধান্ত নিয়ে 'দুই অক্ষরে' নিজের মতামত জানালেন ভন

ভারতের টেস্ট অধিনায়ক রোহিত, সিদ্ধান্ত নিয়ে 'দুই অক্ষরে' নিজের মতামত জানালেন ভন

ভারতের টেস্ট অধিনায়ক রোহিত, মতামত জানালেন ভন

সোশ্যাল মিডিয়াতে 'দুই অক্ষরে' নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন মাইকেল ভন

শুভব্রত মুখার্জি: শনিবারেই আসন্ন শ্রীলঙ্কা সফরের দল ঘোষণা করা হয়েছে বিসিসিআইয়ের তরফে। প্রত্যাশামতোই ভারতীয় সিনিয়র টেস্ট দলের অধিনায়কত্ব তুলে দেওয়া হয়েছে সংক্ষিপ্ত ফর্ম্যাটের অধিনায়ক রোহিত শর্মার হাতে। বিষয়টি নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন ভারতীয় ক্রিকেটের 'একনিষ্ঠ ফলোয়ার' তথা অ্যাসেজজয়ী প্রাক্তন ইংরেজ অধিনায়ক মাইকেল ভন। সোশ্যাল মিডিয়াতে 'দুই অক্ষরে' নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন মাইকেল ভন।

ভনের টুইট
ভনের টুইট

নির্বাচক প্রধান চেতন শর্মা ১৮ সদস্যের ভারতীয় দল ঘোষণা করেছেন। সেই মিটিংয়ে ভারতীয় টেস্ট দলের অধিনায়ক হিসেবে রোহিতের নাম ঘোষণা করা হয়েছে। রোহিতের অধিনায়কত্বের বিষয়টিতে তার প্রতিক্রিয়া জানিয়ে মাইকেল ভন টুইট করে লেখেন 'গ্রেট চয়েস' অর্থাৎ অসাধারণ পছন্দ। উল্লেখ্য বছরের শুরুতে দক্ষিণ আফ্রিকাতে টেস্ট সিরিজে হারের পরেই ভারতের টেস্ট অধিনায়কত্ব ছাড়েন বিরাট কোহলি। তারপর থেকেই জল্পনা ছিল ভারতীয় টেস্ট দলের পরবর্তী অধিনায়ক কে হবেন সেই বিষয়ে। যে জল্পনার অবসান ঘটিয়েছেন নির্বাচক প্রধান চেতন শর্মা।

শুধুমাত্র রোহিতকে অধিনায়ক ঘোষণা করাই নয় চেতন শর্মা জানিয়েছেন রোহিতের অধীনে কোন তিনজনকে ভবিষ্যত অধিনায়ক হিসেবে গ্রুম করা হবে। চেতন শর্মা বলেন 'আমরা দক্ষিণ আফ্রিকাতে কেএল রাহুলকে অধিনায়ক করেছিলাম। বুমরাহকে দক্ষিণ আফ্রিকাতে সহ অধিনায়ক করা হয়। শ্রীলঙ্কা সিরিজে ও বুমরাহ সহ অধিনায়কের দায়িত্ব পালন করবে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-২০ তে ঋষভ পন্তকে সহ অধিনায়ক করা হয়। এরা তিনজন হল ভবিষ্যত অধিনায়ক যাদেরকে রোহিতের নেতৃত্বে গ্রুম করা হবে।'

বন্ধ করুন