বাংলা নিউজ > ময়দান > ভারতীয় মহিলা দলের ক্যাপ্টেন হিসেবে মিতালির লজ্জার নজির

ভারতীয় মহিলা দলের ক্যাপ্টেন হিসেবে মিতালির লজ্জার নজির

মিতালির লজ্জার নজির (ছবি: গুগল)

ভারতীয় জাতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়িকা হিসেবে এক লজ্জার নজির গড়ে ফেললেন মিতালি রাজ।

শুভব্রত মুখার্জি:  প্রায় ৭ বছর বাদে ২০১৪ সালের পরে ২০২১ সালে ফের সাদা জার্সিতে ২২ গজে খেলতে নেমেছেন মিতালি রাজরা। মিতালির নেতৃত্বাধীন ভারতীয় জাতীয় মহিলা দল ব্রিস্টলে লড়াই চালাচ্ছে ইংল্যান্ড জাতীয় মহিলা দলের বিরুদ্ধে। সেই ম্যাচেই ভারতীয় জাতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়িকা হিসেবে এক লজ্জার নজির গড়ে ফেললেন তিনি।

টেস্টে প্রথমে ব্যাট করে ইংল্যান্ডের মহিলা দল ৩৯৬/৯ রানের বিশাল স্কোর করে ইনিংস ডিক্লেয়ার করে দেয়। রান তাড়া করতে নেমে ভারতের হয়ে দুর্দান্ত শুরু করেন শেফালি ভার্মা এবং স্মৃতি মন্ধানা। ১৫০ রানের বেশি পার্টনারশিপ গড়েন দু’জনে। এরপর শেফালি ৯৬ রান করে প্যাভিলিয়ানে ফেরার পরেই ধ্বস নামে ভারতীয় ইনিংসে‌। মাত্র ২৩১ রানে শেষ হয়ে যায় ভারতীয় ইনিংস। ফল অনের মুখে পড়তে হয় ভারতকে। 

প্রথম ইনিংসে মাত্র ২ বলে ২ রান করে আউট হয়ে প্যাভিলিয়ানে ফিরতে হয় মিতালিকে। একেলস্টনের বলে বিউমন্টের হাতে ক্যাচ দিয়ে ফেরেন তিনি। দ্বিতীয় ইনিংসে ভারত ফলো অন করার সময় ১২ বলে মাত্র ৪ রান করে সাজঘরে ফেরেন মিতালি। এবার তাকে বোল্ড করে দেন একেলস্টোন। ফলে প্রথম ইনিংসে ২ রান করার পরে দ্বিতীয় ইনিংসে ৪ রান করার পরে প্রথম ভারতীয় মহিলা জাতীয় দলের অধিনায়িকা হিসেবে দুটি ইনিংসেই দুই অঙ্কের রান করতে না পারার লজ্জার নজির গড়লেন তিনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ডানহাতিদের ৩২টি ৫০-এর পরে ১ম বাঁ-হাতি ব্যাটারের অর্ধশতরান, WPL-এ নজির গড়লেন কে? বন্ধ হবে না লেনদেন, Paytm-র UPI চালু রাখতে শুধু ১ কাজ করতে হবে, NPCI-কে বলল RBI অনন্ত রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানে অতিথিদের জন্য থাকছে কী কী সুবিধা? রান পেলেন না বেঙ্কটেশ, নীতীশের আক্রমণ সামলে দলকে টেনে তোলার মরিয়া চেষ্টা সরাংশের ব্রাহ্মীশাক কি মগজে শান দিতেই শুধু খান? বাতের ব্যথা থেকে শুরু করে উপকারিতা বহু সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের আজকের দিনটি কেমন কাটবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের আজ কেমন কাটবে? জানুন ২৪ ফেব্রুয়ারি শনিবারের রাশিফল শনিতে বৃষ্টি, জারি সতর্কতা! জোড়া ঘূর্ণাবর্ত ও অ্যান্টি সাইক্লোনে কতদিন ভিজবে? EPL 2023 (Chelsea vs Tottenham Hotspur) Live Updates: ফের মৃত্যু ২২ গজে,ম্যাচ শেষ হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কর্ণাটকের ক্রিকেটার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.