বাংলা নিউজ > ময়দান > ‘বিরাট’ রব ওঠায় জয়ের পর গম্ভীরকে সেলিব্রেশন করতে বলেন মর্কেল, মুচকি হাসেন গৌতি- ভিডিয়ো

‘বিরাট’ রব ওঠায় জয়ের পর গম্ভীরকে সেলিব্রেশন করতে বলেন মর্কেল, মুচকি হাসেন গৌতি- ভিডিয়ো

গৌতম গম্ভীর এবং লখনউ সুপার জায়ান্টসের সাপোর্ট স্টাফরা।

সানরাইজার্স হায়দরাবাদ বনাম লখনউ সুপার জায়ান্টস ম্যাচে গৌতম গম্ভীরকে লক্ষ্য করে বিরাট-বিরাট রব ওঠে। তবে ম্যাচ শেষের আগে গৌতম গম্ভীরকে সেই ম্যাচ জয়ের সেলিব্রেশন করতে বলেন মর্নি মর্কেল।

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে দুর্দান্ত ভাবে ম্যাচ জিতে নেয় লখনউ সুপার জায়ান্টস। রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় সানরাইজার্স। ঘরের মাঠে প্রথমে ব্যাট করতে নেমে তারা ১৮৩ রানের লক্ষ্যমাত্রা দেয় লখনউকে। তবে ম্যাচ জিতে নেয় সুপার জায়ান্টসরা। উত্তেজনাপূর্ণ ম্যাচের সঙ্গে সঙ্গেই ম্যাচে বিতর্ক দেখা দেয়। সানরাইজার্সের ভক্তরা গৌতম গম্ভীরকে লক্ষ্য করে বিরাট কোহলির নাম ধরে চিৎকার শুরু করে। এমনকী এলএসজি ডাগআউটের দিকে ভক্তরা অবাঞ্ছনীয় জিনিস ছুড়তে থাকে। ফলে একটা সময় খেলা থামাতে হয়।

এই বছরের আইপিএলের নিরিখে মোটেও সুবিধাজনক রান করেনি সানরাইজার্স। তবে হায়দরাবাদের বোলাররা সহজেই ম্যাচ ছেড়ে দেয়নি। একটা সময় ভালো জায়গায় থাকলেও পরিস্থিতি বদলাতে দেরি হয়নি। তারপর থেকেই ম্যাচ নিজেদের দিকে টেনে আনতে থাকেন সুপার জায়ান্টসের তারকা ক্রিকেটার নিকোলাস পুরান। হায়দরাবাদের বোলার অভিষেক শর্মা বল করতে এসে ৩১ রান দিয়ে যান। নিকোলাস পুরান ১৩ বলে ৪৪ রানের ধ্বংসাত্মক ইনিংস খেলন। ৪ বল বাকি থাকতেই প্রয়োজনীয় রান তুলে ফেলে লখনউ। এই জয়ের ফলে লখনউ সুপার জায়ান্টসের প্লেঅফের যাবার সম্ভাবনা আরও জোরালো হয়েছে। তবে এই ম্যাচের প্রধান আলোচ্য বিষয় হয়ে উঠেছে সানরাইজ হায়দরাবাদের ভক্তদের আচরণ। তারা গম্ভীরকে লক্ষ বিরাট বিরাট রব তোলেন।

হায়দরাবাদের ব্যাটিংয়ের সময় ১৯তম ওভারে একটি বিতর্কিত নো বলের ফলে উত্তেজনা আরও চরমে ওঠে। এমনকী হায়দরাবাদের ব্যাটার হেনরি ক্লাসেন এবং আবদুল সামাদকে ক্ষিপ্ত করে তোলে। যার ফলে আম্পায়াররা খেলা বন্ধ করতে বাধ্য হন। এরপরেই সমর্থকরা লখনউ সুপার জয়ান্টসের মেন্টর গম্ভীরকে লক্ষ্য করে বিরাট কোহলির নাম নিয়ে চিৎকার করতে শুরু করে। উল্লেখ্য এই মাসেই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং লখনউয়ের মধ্যে খেলার সময় বিতর্কে জড়িয়ে পড়েন গৌতম গম্ভীর এবং বিরাট কোহলি।

ভারতের প্রাক্তন তারকা ওপেনার গম্ভীর অবশ্য পুরো খেলা জুড়ে সমর্থকদের দিকে কোনও প্রতিক্রিয়া বা অঙ্গভঙ্গি করেননি। তবে হায়দরাবাদে এলএসজির জয়ের কয়েক মুহূর্ত আগে বোলিং কোচ মর্নিং মর্কেল পিছন থেকে গম্ভীরকে ডাকেন এবং তাঁকে কিছু ইশারা করেন। তখন নিজেদের মধ্যে হাসতে দেখা যায় গম্ভীর এবং সাপোর্ট স্টাফদের।

ম্যাচের শেষে সানরাইজার্স হায়দরাবাদের এক সদস্য জানান, তিনি ভক্তদের এই আচরণে একদমই খুশি নন। এর ফলে তাদের দলের ওপর প্রভাব পড়ছে। তিনি বলেন, 'আমি ভক্তদের এরকম আচরণে হতাশ। সত্যি বলতে ঘরের মাঠে এরকম ঘটনা কেউই চায়না। আম্পায়ারের কিছু সিদ্ধান্ত গ্রহণ করার মতো ছিল না। তবে এটা খেলার অংশ এটাকে মেনে নিয়েই সামনের দিকে এগিয়ে যেতে হবে।'

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'কর বাড়িয়ে দিন', ভোট না দিলে শাস্তি দেওয়ার বিধান পরেশের, বললেন আর কী? ‘হাতে বন্দুক,হেলমেটে ঢাকা মুখ' কী হয়েছিল জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে?বললেন মহারাজ 'এই * ছেলে', ‘ক্রিমিনালকে’ হুমকি অর্জুনের, শুনতে হল ‘কিচ্ছু করতে পারবি না’ কাউন্টিতে ঝোড়ো হাফ-সেঞ্চুরি ভারতীয় তারকার, ১ উইকেটের জন্য ম্যাচ জেতা হল না দলের অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নীরব পুলিশ! আত্মহননের হুমকি অভিনেত্রীর NBU-তে ববিতার মৃত্যু, বিক্ষোভ চরমে, নম্বর বাড়ানোর নামে ফাঁদে ফেলেছিলেন অধ্যাপক? তৃণমূলের হয়ে লড়ছেন, অথচ আগে বিজেপিতেই যোগ দিতে চেয়েছিলেন রচনা! দাবি লকেটের হাভার্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হলেন ৮৩ বছরের মহিলা! ভুল জায়গায় গিয়ে লম্ফঝম্প! নিজের বুথের বদলে অন্য জায়গায় গিয়ে চিৎকার গওহরের আপনিও কি চা ভালোবাসেন! সাবধান, কখন পান করবেন না, বলে দিল ICMR

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.