সলমনের জন্মদিনেই মা হলেন অর্পিতা খান শর্মা
সলমনের জন্মদিনেই মা হলেন অর্পিতা খান শর্মা

সলমনের জন্মদিনেই খান পরিবারে নতুন সদস্য, দ্বিতীয়বার মা হলেন অর্পিতা

  • জন্মদিনে সলমনকে জীবনের সেরা উপহার দিলেন বোন অর্পিতা খান শর্মা। পরিকল্পনা মতোই দাদার জন্মদিনেই অর্পিতা জন্ম দিলেন তাঁর দ্বিতীয় সন্তানের।
  • অর্পিতা-আয়ুশ মেয়ের নাম রেখেছেন আয়াত।

জন্মদিনে সলমনকে জীবনের সেরা উপহার দিলেন বোন অর্পিতা খান শর্মা। পরিকল্পনা মতোই দাদার জন্মদিনেই অর্পিতা জন্ম দিলেন তাঁর দ্বিতীয় সন্তানের। খান পরিবারে শুক্রবার হাজির হল আয়ত। হ্যাঁ আহিলের বোনের জন্য এই নামই বেছে নিয়েছেন অর্পিতা -আয়ুশ। শুক্রবার মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে অর্পিতা তাঁর কন্যা সন্তানের জন্ম দেন।

জানুয়ারিতে অর্পিতার ডেলিভারির দিন নির্দিষ্ট ছিল। তবে ৫৪তম জন্মদিনে দাদাকে সেরা উপহার দিতে চেয়েছিলেন বোন। তাই সি-সেকশনের মাধ্যমে ২৭ ডিসেম্বরই মেয়ের জন্ম দিলেন অর্পিতা। আনুষ্ঠানিক বিবৃতিতেে অর্পিতা-আয়ুশ জানিয়েছেন,'অত্যন্ত খুশি আর আনন্দের সঙ্গে জানাচ্ছি আমাদের কন্যা সন্তান জন্ম নিয়েছে। এই খুশির মুহুর্তে আমরা ধন্যবাদ জানাতে চাই আমাদের পরিবারকে, আমাদের শুভাঙ্ক্ষীদের তাদের নিঃশর্ত ভালোবাসার জন্য। মিডিয়ার বন্ধুদেরও আমরা ধন্যবাদ জানাতে চাই এবং আমাদের অনুরাগীদেরও অনেক ধন্যবাদ সারাক্ষণ সমর্থন করার জন্য। তোমাদের সকলে ছাড়া এই জার্নিটা সম্ভবকর ছিল না'।

শুক্রবার সকাল থেকেই হাসপাতালে ভিড় জমান খান পরিবারের সদস্যরা।



ইন্সটাগ্রামেও মেয়ের আগমন বার্তার কথা জানান অভিনেতা আয়ুশ শর্মা।

গত রাতেই সলমনের জন্মদিনে জমজমাট পার্টি করছে গোটা খানদান। খুশির রেশ কাটতে না কাটতেই খান পরিবারে নতুন খুশির জোয়ার নিয়ে হাজির আয়ত।



বন্ধ করুন