বাংলা নিউজ > ময়দান > টোকিও অলিম্পিক্স > সিন্ধুকে আইসক্রিম দিয়েই ব্যাডমিন্ট কোচকে অযোধ্যায় ঘুরতে যাওয়ার আমন্ত্রণ মোদীর
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে পিভি সিন্ধু (ছবি:এএনআই)

সিন্ধুকে আইসক্রিম দিয়েই ব্যাডমিন্ট কোচকে অযোধ্যায় ঘুরতে যাওয়ার আমন্ত্রণ মোদীর

  • দেশের প্রধানমন্ত্রীকে নিজের ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানালেন পিভি সিন্ধু। টোকিও অলিম্পিক্স ফেরত সকল ভারতীয় অলিম্পিয়ানরা প্রধানমন্ত্রীর আমন্ত্রণে তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। সেই তালিকায় ছিলেন পিভি সিন্ধুও।

দেশের প্রধানমন্ত্রীকে নিজের ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানালেন পিভি সিন্ধু। টোকিও অলিম্পিক্স ফেরত সকল ভারতীয় অলিম্পিয়ানরা প্রধানমন্ত্রীর আমন্ত্রণে তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। সেই তালিকায় ছিলেন পিভি সিন্ধুও। ভারতের সফল মহিলা শাটলার নিজের পদক নিয়ে নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করতে যান। সেখানেই দুই অলিম্পিক্সের জয়ী দুটো পদক প্রধানমন্ত্রীকে দেখান সিন্ধু। প্রধানমন্ত্রীর সঙ্গে কাটান সময়ের সেই মুহূর্ত নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন পিভি সিন্ধু।

সেই সময় প্রধনামন্ত্রীর সঙ্গে কথা বলতে গিয়ে নিজের ভবিষ্যৎ পরিকল্পনার কথা বলেন সিন্ধু। তিনি জানান তাঁর নতুন অ্যাকাডেমির কথা। সিন্ধু বলেন, ‘আমি ভাইজাকে জমি পেয়েছি, সেখানেই নিজের অ্যাকাডেমি ও স্পোর্টস স্কুল খুলতে চাই। তার কাজ শুরু হয়েগেছে। তবে এখন এখন আমি খেলছি তাই বাবাই এখন অ্যাকাডেমির দিকটা দেখছেন।’ সিন্ধুর কথা শেষ হতেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সিন্ধুকে আইসক্রিম খাওয়ান। তিনি বলেন, ‘আগে ওর জন্য আইসক্রিম নিয়ে এসুন, আমি ওকে কথা দিয়েছিলাম।’

সিন্ধুর প্রিয় আইসক্রিম আসতেই মোদী ভারতীয় শাটলারকে বলেন সব বন্ধ হয়েগেছে না। সিন্ধু উত্তরে বলেন অলিম্পিক্সের জন্য আইসক্রিম বন্ধ ছিল কিন্তু এখন আবার শুরু করেছি। এরপরেই নিজের দক্ষিণ কোরিয়ান কোচ পার্কের সঙ্গে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর পরিচয় করিয়ে দেন। দক্ষিণ কোরিয়ান কোচের সঙ্গেও আড্ডা জমান দেশের প্রধানমন্ত্রী, তিনি পার্ককে অযোধ্যায় আসার আমন্ত্রণ জানান। পার্ককে তিনি কোরিয়া ও অযোধ্যার বিশেষ সম্পর্কের কথা জানান প্রধানমন্ত্রী।

বন্ধ করুন