বাংলা নিউজ > ময়দান > টোকিও অলিম্পিক্স > Tokyo Olympics: কেমন চেহারা গেমস ভিলেজের, ভিডিয়ো করলেন শরথ কমল
গেমস ভিলেজে পৌঁছে গেলেন পিভি সিন্ধু, সুতীর্থা মুখোপাধ্যায়রা (ছবি:এএনআই)
গেমস ভিলেজে পৌঁছে গেলেন পিভি সিন্ধু, সুতীর্থা মুখোপাধ্যায়রা (ছবি:এএনআই)

Tokyo Olympics: কেমন চেহারা গেমস ভিলেজের, ভিডিয়ো করলেন শরথ কমল

  • গেমস ভিলেজে পৌঁছে গেলেন মেরি কম, পিভি সিন্ধু, সুতীর্থা মুখোপাধ্যায়রা! ভিডিয়ো করলেন শরথ কমল।

মেরি কম থেকে পিভি সিন্ধু একে একে সকল ভারতীয় ক্রীড়াবিদরাই টোকিওতে পা রেখেছেন। শুধু টোকিওতেই নয়, তাঁরা ইতিমধ্যেই অলিম্পিক্সের গেমস ভিলেজে পৌঁছে গিয়েছেন। তাদের সেই ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে। ইতিমধ্যেই তাঁরা নিজেদের ঘরে প্রবেশও করে গেছেন। সেই ঘর থেকেই অলিম্পিক্সের গেমস ভিলেজের ভিডিয়ো পাঠালেন শরথ কমল। তিনি দেখালেন অলিম্পিক্স আয়োজনের জন্য টোকিও কতটা প্রস্তুত। নিজের চোখ থেকে গেমস ভিলেজের দর্শণ করালেন শরথ কমল।

একটি ছোট্ট ভিডিয়োর মাধ্যমে টোকিয়োর গেমস ভিলেজ ঘুরিয়ে দেখালেন টেবিল টেনিস খেলোয়াড় শরথ কমল। তাঁর ভিডিয়োয় দেখা গিয়েছে একের পর এক উঁচু বাড়ি। পরপর দাঁড়িয়ে রয়েছে সেগুলি। ক্রীড়াবিদ এবং প্রত্যেকটি দেশের কোচ এবং সাপোর্ট স্টাফদের জন্য বরাদ্দ সেগুলি। প্রত্যেক বহুতলে বিভিন্ন দেশের পতাকা দিয়ে ঢাকা রয়েছে। ভিলেজের ভিতরের জায়গাটাও বেশ দেখা যাচ্ছে। ভিলেজের ভিতরের রাস্তাঘাটও দেখা গিয়েছে ভিডিয়োটিতে। দেখা গিয়েছে পরিষ্কার নীল আকাশ, চমৎকার আবহাওয়া বোঝা গিয়েছে।

গেমস ভিলেজে পৌঁছে গেলেন মেরি কম (ছবি:এএনআই)
গেমস ভিলেজে পৌঁছে গেলেন মেরি কম (ছবি:এএনআই)

যেই দল ইতিমধ্যে টোকিও অলিম্পিক্সে পৌঁছে গিয়েছে সেই দলে রয়েছেন বাংলার সুতীর্থা মুখোপাধ্যায়। পিভি সিন্ধুর সঙ্গে দেখা গিয়েছে তাঁকে। অলিম্পিক্সে যাওয়ার আগে শরথ কমল বলেছিলেন, ‘গত এক বছর অনেক অনিশ্চয়তায় ভুগেছি আমরা। অবশেষে টোকিয়ো যেতে পেরে প্রত্যেকে খুশি। একটা শক্তিশালী দল নিয়ে যাচ্ছি আমরা। বেশ কিছু পদকের আশা রাখছি এবার।’ ইতিমধ্যেই মেরি কমরাও নিজেদের গন্তব্যে পৌঁছে গিয়েছেন। এখন অলিম্পিক্সের গাইড লাইন মেনে তাঁদের সেখানে সাবধানে থাকতে হবে। কারণ গেমস ভিলেজে ইতিমধ্যেই করোনা হানা দিয়েছে।

বন্ধ করুন