বাংলা নিউজ > ময়দান > টোকিও অলিম্পিক্স > ভিডিও: নাচের তালে মাতলেন নীরজ চোপড়া, ঝড় উঠল তরুণীদের মনে
নীরজ চোপড়া।
নীরজ চোপড়া।

ভিডিও: নাচের তালে মাতলেন নীরজ চোপড়া, ঝড় উঠল তরুণীদের মনে

  • নাচের ভিডিও ভাইরাল হওয়ার পরেই সাদা শার্ট আর কালো ট্রাউজার পরা নীরজকে নিয়ে মেতেছেন তরুণীরা। অলিম্পিক্সে সোনা জয়ের পর এই নাচ, নতুন হিরোকে নিয়ে ঝড় উঠেছে তরুণীদের হৃদয়ে।

যিনি বর্শা ছুড়ে অলিম্পিক্সের মঞ্চে সোনা জিততে পারেন, তিনি কিন্তু ভাল নাচতেও জানেন। টোকিও থেকে সোনা জিতে ফেরার পর থেকেই একেবারে সেলিব্রেশনের মুডে রয়েছেন নীরজ চোপড়া। সম্প্রতি তাঁর একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে বন্ধুদের সঙ্গে উদ্দাম নাচতে দেখা গিয়েছে সোনার ছেলেকে।

নাচের ভিডিও ভাইরাল হওয়ার পরেই সাদা শার্ট আর কালো ট্রাউজার পরা নীরজকে নিয়ে মেতেছেন তরুণীরা। তবে এই ভিডিও-তে নীরজের চুল বেশ লম্বা। আসলে ভিডিওটি পুরনো। আগে নীরজের চুল লম্বাই ছিল। কিন্তু টোকিও-তে যাওয়ার আগে চুল কেটে তিনি ছোট করে ফেলেন। তবে পুরনো ভিডিও হলেও নীরজের নাচে মুগ্ধ নেটিজেনরা। অলিম্পিক্সে সোনা জয়ের পর এই নাচ, নতুন হিরোকে নিয়ে ঝড় উঠেছে তরুণীদের হৃদয়ে।

এই নাচের ভিডিও ছাড়াও একটি পুরনো সাক্ষাৎকারেরও ভিডিও ভাইরাল হয়েছে নীরজের। একটি টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠানে সাক্ষাৎকারটি দিচ্ছিলেন নীরজ। এই ভিডিও টুইটারে প্রথম শেয়ার করেন বিজেপি-র তেজিন্দর পাল সিং বাগ্গা। যেখানে তাঁকে বলতে শোনা গিয়েছে, একটা সময়ে জ্যাভলিন সম্পর্কে কোনও ধারণাই ছিল না তাঁর। অন্যদের খেলতে দেখেই আগ্রহ জন্মেছিল। তিনি বলেছেন, ‘ঈশ্বরের ইচ্ছাতেই এই খেলাকে বেছে নিয়েছি। প্রথমে জ্যাভলিনের বিষয়ে কিছুই জানতাম না। বড়দের খেলতে দেখে আমিও খেলা শুরু করেছিলাম।’ এর পর তাঁকে তাঁর লম্বা চুল নিয়ে প্রশ্ন করা হয়েছিল। জানতে চাওয়া হয়েছিল, কার থেকে অনুপ্রেরণা পেয়ে তিনি লম্বা চুল রাখেন। এর উত্তরে অবশ্য নীরজ বলেন, ‘কাউকে দেখে নয়। নিজের ইচ্ছাতেই চুল লম্বা রেখেছি।’ এখন অবশ্য তাঁর চুল ছোট করে কাটা। টুইটারে এই ভিডিওটি নতুন করে শেয়ার করার পরেই, তা ভাইরাল হয়ে যায়।

টোকিও অলিম্পিক্সে সোনা জয়ের পর নীরজ চোপড়া এখন জাতীয় নায়ক। মহিলামহলে এখন তিনি জাতীয় ক্রাশ। দেশের মোস্টমোস্ট এলিজেবল ব্যাচেলর নীরজের অনুরাগীর সংখ্যা হঠাৎ করেই আকাশ ছুঁয়েছে। সোশ্যাল মিডিয়ায় লাইক, ফলো, শেয়ার, কমেন্ট, সব কিছুই উপচে পড়ছে। মাত্রা ছাড়া আগ্রহের মাঝেই হ্যান্ডসম নীরজকে নিয়ে দেশের মহিলা মহলে খোঁজ শুরু হয়েছে একটা বিষয়ের। এখনও কি সিঙ্গল নীরজ? নাকি কোনও গার্লফ্রেন্ড রয়েছে তাঁর? নীরজ অবশ্য পরিষ্কার জানিয়ে দিয়েছেন, ‘আমার লক্ষ্য স্থির রয়েছে খেলাতেই। আপাতত খেলাতেই নজর রাখতে চাই। এই মুহূর্তে গার্লফ্রেন্ড নেই। পরবর্তী সময়ে ভেবে দেখা যাবে। এখন আমি খেলা থেকে নজর সরাতে চাই না।’

বন্ধ করুন