বাংলা নিউজ > ময়দান > Rahul Dravid-Arshdeep Singh: এবার লক্ষ্য টেস্ট, দ্রাবিড়ের পরামর্শে কাউন্টি খেলবেন আর্শদীপ, চুক্তি কেন্টের সঙ্গে

Rahul Dravid-Arshdeep Singh: এবার লক্ষ্য টেস্ট, দ্রাবিড়ের পরামর্শে কাউন্টি খেলবেন আর্শদীপ, চুক্তি কেন্টের সঙ্গে

কাউন্টি খেলবেন আর্শদীপ (ছবি-এএফপি)

আইপিএলের পরেই ভারতীয় দল ইংল্যান্ডে রওনা হবে। সেখানে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে তারা মুখোমুখি হবে অস্ট্রেলিয়ার। সেই সময়েই গোটা জুন এবং জুলাই মাসটা ইংল্যান্ডের কাউন্টি ক্লাব কেন্টের সঙ্গে কাটাবেন আর্শদীপ সিং।

শুভব্রত মুখার্জি: বর্তমান ভারতীয় সিনিয়র দলের হেড কোচ রাহুল দ্রাবিড় পরামর্শ দিয়েছিলেন আর্শদীপ সিংকে। বাধ্য ছাত্রের মতো সেই নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করলেন বাঁহাতি পেসার। দ্রাবিড়ের পরামর্শ মেনেই এবার কাউন্টি ক্রিকেটে খেলবেন তিনি। চুক্তিবদ্ধ হয়েছেন কেন্টের সঙ্গে। পাঁচটি প্রথম শ্রেণীর ম্যাচে খেলার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। উদ্দেশ্যে একটাই লাল বলের ক্রিকেটে নিজের স্কিলকে ঘষামাজা করে আরও নিখুঁত করা। আইপিএলের পরেই ভারতীয় দল ইংল্যান্ডে রওনা হবে। সেখানে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে তারা মুখোমুখি হবে অস্ট্রেলিয়ার। সেই সময়েই গোটা জুন এবং জুলাই মাসটা ইংল্যান্ডের কাউন্টি ক্লাব কেন্টের সঙ্গে কাটাবেন আর্শদীপ সিং।

গত নভেম্বরে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ম্যাচে আর্শদীপের অভিষেক হয়। ভারতীয় ক্রিকেটারদের‌ মধ্যে চতুর্থ ক্রিকেটার হিসেবে কেন্টের জার্সি পড়তে চলেছেন তিনি। এর আগে কানওয়ার সুমশেরে সিং, বর্তমান ভারতীয় দলের হেড কোচ রাহুল দ্রাবিড় এবং ২০২২ সালে বিদেশি বোলার হিসেবে নভদীপ সাইনি খেলেছেন কেন্টের হয়ে। কেন্টের তরফে এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। বিবৃতিতে জানানো হয়েছে 'কেন্ট ক্রিকেট অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছে ভারতের হয়ে আন্তর্জাতিক মঞ্চে খেলা বোলার আর্শদীপ সিং আমাদের হয়ে এলভি ইনস্যুরেন্স কাউন্টি চ্যাম্পিয়নশিপের ম্যাচে জুন এবং জুলাই মাসে পাঁচটি ম্যাচে খেলবেন। তবে সবকিছু নির্ভর করছে নিয়ন্ত্রণকারীদের ছাড়পত্রের উপরে।'

কেন্টের সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে আর্শদীপ সিং জানিয়েছেন 'ইংল্যান্ডে লাল বলের ক্রিকেট খেলার সুযোগ পেয়ে আমি খুব উত্তেজিত। মুখিয়ে রয়েছি এখানে খেলতে। প্রথম শ্রেণির ক্রিকেটে নিজের স্কিলকে আমি উন্নয়নের চেষ্টা করব। কেন্টের সমস্ত সদস্য এবং সমর্থকদের সামনে ভালো পারফরম্যান্স করতে আমি মুখিয়ে রয়েছি। রাহুল দ্রাবিড় আমাকে ইতিমধ্যেই বলে দিয়েছেন কতটা ঐতিহ্যশালী এই ক্লাব।' ভারতের হয়ে ইতিমধ্যেই ২৯টি ম্যাচ খেলা হয়ে গিয়েছে তাঁর। গত বছর অস্ট্রেলিয়াতে টি-২০ বিশ্বকাপেও বেশ ভালো পারফরম্যান্স ছিল তাঁর। এখন পর্যন্ত ৭টি প্রথম শ্রেণির ম্যাচ খেলে তিনি নিয়েছেন ২৫টি উইকেট। ইকোনমি রেট ২.৯২। গড় মাত্র ২৩.৮৪।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কবে থেকে শুরু হবে অম্বুবাচী মেলা? জেনে নিন সঠিক তারিখ ও এই মেলার বিশেষ তাৎপর্য ছেলের জন্য ‘ব্রেস্টফিডিং’ মেয়ের জন্য ‘ফর্মুলা’! কোনটা কঠিন? প্রশ্ন পরীমনির লজ্জার একশেষ! মোদীর উদ্বোধনের পাঁচ মাসের মধ্য়েই অটল সেতুতে বিরাট ফাটল হাসপাতাল থেকে ছাড়া পেলেন, এখন কেমন আছেন সন্ধ্যা রায়? এগিয়ে গিয়ে হার স্লোভাকিয়ার, দুরন্ত প্রত্যাবর্তনে ২-১ জিতল যুদ্ধবিধ্বস্ত ইউক্রেন অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেল ২০২৪-র জুনের CSIR UGC NET! কী জানাল NTA? জেগে উঠে দেখলাম ছেলে থেকে মেয়ে হয়ে গেছি, 'ওইটা' কেটে নিয়েছেন ডাক্তারবাবু ছেলের জন্য ‘ব্রেস্টফিডিং’ মেয়ের জন্য ‘ফর্মুলা মিল্ক’! কোনটা কঠিন? প্রশ্ন পরীমনির কলকাতার মালিকানাহীন সম্পত্তি দখল করে নেবে পুরসভা, ঘোষণা করলেন ফিরহাদ মুকেশ আম্বানির ডিপফেক ভিডিয়ো ঘুরছে বাজারে, ফাঁদে পড়ে ৭ লাখ খোয়ালেন চিকিৎসক

T20 WC 2024

ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.