বাংলা নিউজ > ময়দান > আমাদের ব্যাটাররা অপেশাদার- স্কটল্যান্ডের বিরুদ্ধে হারের পরে চটেছেন ওয়েস্ট ইন্ডিজের কোচ

আমাদের ব্যাটাররা অপেশাদার- স্কটল্যান্ডের বিরুদ্ধে হারের পরে চটেছেন ওয়েস্ট ইন্ডিজের কোচ

ওয়েস্ট ইন্ডিজের কোচ ফিল সিমন্স (ছবি-এপি)

সোমবার স্কটল্যান্ডের বিরুদ্ধে পরাজয়ের পরে হতাশায় ডুবে গিয়েছিলেন ওয়েস্ট ইন্ডিজের কোচ ফিল সিমন্স। তিনি জানান, তাঁর খেলোয়াড়দের ঘুম থেকে জেগে উঠতে হবে এবং ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপে জিম্বাবোয়ের বিরুদ্ধে ডু অর ডাই ম্যাচের জন্য প্রস্তুত হতে বলেছেন।

সোমবার স্কটল্যান্ডের বিরুদ্ধে পরাজয়ের পরে হতাশায় ডুবে গিয়েছিলেন ওয়েস্ট ইন্ডিজের কোচ ফিল সিমন্স। তিনি জানান, তাঁর খেলোয়াড়দের ঘুম থেকে জেগে উঠতে হবে এবং ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপে জিম্বাবোয়ের বিরুদ্ধে ডু অর ডাই ম্যাচের জন্য প্রস্তুত হতে বলেছেন। 

কারণ চলতি টি টোয়েন্টি বিশ্বকাপে টিকে থাকতে হলে জিম্বাবোয়ের বিরুদ্ধে তাদের যে কোনও মূল্যে জিততেই হবে। স্কটল্যান্ডের বিরুদ্ধে ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের মাত্র চার ব্যাটসম্যান দুই অঙ্কে পৌঁছে ছিলেন। নিকোলাস পুরানের নেতৃত্বাধীন দল স্কটল্যান্ডের কাছে ১৬১ রান তাড়া করতে নেমে ১৮.৩ ওভারে ১১৮ রানে অলআউট হয়ে যায় ওয়েস্ট ইন্ডিজ।

এদিনের ম্যাচের পর সিমন্স বলেন, ‘আমাদের ব্যাটিং অবশ্যই অপেশাদার ছিল। আমাদের ঘুম থেকে উঠতে হবে এবং ব্যাটিং করার সময় যতটা সম্ভব পেশাদার হতে হবে।’ ওয়েস্ট ইন্ডিজ কোচ আরও বলেন, ‘বোলাররা কঠোর পরিশ্রম করছে এবং আমাদেরকে ভালো অবস্থানে রাখছে, কিন্তু ব্যাটসম্যানরা দুর্বল হয়ে যাচ্ছে। আমি মনে করি একজন ব্যাটসম্যান হিসেবে আপনাকে আপনার উইকেটে অনেক বেশি মনোযোগ দিতে হবে। যতবারই আমরা খেলি, আমরা রান রেট দিয়ে শেষ করি।’

আরও পড়ুন… T20 WC 2022-এ বুমরাহর আদর্শ বিকল্প কে? ‘ক্রিকেটের ঈশ্বর’ সচিন তেন্ডুলকর জানালেন সেই ক্রিকেটারের নাম

ফিল সিমন্স বলেন নিয়মিত বিরতিতে উইকেট হারানো এই পরাজয়ের অন্যতম প্রধান কারণ। তিনি বলেছেন, ‘আমরা কার বিপক্ষে খেলছি তাতে কিছু যায় আসে না, তবে আমরা উইকেট হারাতে থাকি। তাই আমি অনুমান করছি যে আমি গত কয়েক মাস ধরে এটি ঠিক করার চেষ্টা করছি, কিন্তু এটি এখনও ঠিক করা হয়েছে বলে মনে হচ্ছে না।’

বুধবার ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে জিম্বাবোয়ে এবং শুক্রবার আয়ারল্যান্ড। আবহাওয়ার পূর্বাভাস হল আগামী কয়েকদিনে বৃষ্টি হবে এবং এটি ওয়েস্ট ইন্ডিজের জন্য কঠিন হতে পারে, বিশেষ করে তাদের নেট হারের প্রভাব, কিন্তু সিমন্স খুব বেশি দূরে তাকাচ্ছেন না। 

আরও পড়ুন… অদ্ভুত ভঙ্গিমায় আউট! সূর্যকুমারের আউট নিয়ে রিচার্ডসনের অবাক করা বক্তব্য

ফিল সিমন্স হেসে বললেন, ‘আমাদের আগে জিম্বাবোয়েকে হারাতে হবে। বাকিটা নিয়ে আমরা ভাবব, কিন্তু জিম্বাবোয়েকে আগে হারাতে হবে। এটাই আমাদের প্রথম পদক্ষেপ। বুধবার যখন আমরা মাঠে নামব, তখন আমরা অনেক কিছু করতে যাচ্ছি। ভিন্ন জিনিস। এবং আপনি যে সব বিষয়ে কথা বলেছেন। গত বছর বাংলাদেশ প্রথম ম্যাচে হেরেছিল এবং এখনও সুপার 12-এ ছিল। আমাদের এখন শুধু জিম্বাবোয়েকে হারানোর কথা ভাবতে হবে।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সিকিমে কবে পৌঁছবে ট্রেন? লক্ষ্যে পৌঁছতে বাকি আর মাত্র ৪ ‘রান’, হাতে ওভার বাকি কত ৫ বছর পর বিজেপিতে ফিরলেন যশবন্ত সিং-এর ছেলে মানবেন্দ্র, কতটা লাভ হবে পদ্ম শিবির? শ্য়ুটিং ফ্লোরে সোফায় শুয়ে নাক ডাকছেন 'আলোর কোলে'র ‘জামাই দাদা’, ধরমরিয়ে উঠে… প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব রামেশ্বরম কাফে বিস্ফোরণে অভিযুক্ত দুই জঙ্গি বেঙ্গালুরু আনা হয়েছে, পেশ আদালতে ভুয়ো আধার দেখিয়ে কলকাতার ৪টি হোটেলে রাত কাটায় বেঙ্গালুরু বিস্ফোরণে ২ ধৃত! সূর্যর মেষ রাশিতে প্রবেশে বাড়বে দুই রাশির সমস্যা, অগ্রগতিতে আসবে অনেক বাধা অন্তর্বাস দেখিয়ে ছবি দিলেন পরমা! ৫১-য় এসে কেন বেপরোয়া রোজগেরে গিন্নির সঞ্চালিকা? এই কারণে হারল লখনউ! ম্য়াচ না জেতার জন্য এই ক্রিকেটারের উপর দায় চাপালেন রাহুল 'আমি দিলজিৎ-এর স্ত্রী সন্দীপ কৌর নই', মুখ খুললেন রহস্যময়ী, তবে কে এই মহিলা?

Latest IPL News

প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব এই কারণে হারল লখনউ! ম্য়াচ না জেতার জন্য এই ক্রিকেটারের উপর দায় চাপালেন রাহুল পন্তের জরিমানা হওয়া উচিত- আম্পায়ারের সঙ্গে ঋষভকে তর্ক করতে দেখে চটলেন গিলক্রিস্ট চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.