বাংলা নিউজ > ময়দান > সাকলিন মুস্তাকের মেয়ের সঙ্গে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু তারকা পাক অলরাউন্ডারের

সাকলিন মুস্তাকের মেয়ের সঙ্গে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু তারকা পাক অলরাউন্ডারের

সাকলিন মুস্তাকের মেয়েকে বিয়ে করলেন শাদাব খান।

পাকিস্তানের সিনিয়র ক্রিকেট দলে যেন এই মুহূর্তে চলছে বিয়ের মরশুম। কয়েক দিন আগে বিয়ে সেরে ফেলেছেন দলের তারকা পেসার হ্যারিস রউফ, তারকা বাঁ-হাতি ব্যাটার শান মাসুদ। আর এ বার বিয়ে করলেন শাদাব খানও। ফেব্রুয়ারিতে শহিদ আফ্রিদির মেয়ের সঙ্গে শাহিন আফ্রিদির বিয়ের কথা রয়েছে।

শুভব্রত মুখার্জি: বর্তমান পাকিস্তান সিনিয়র দলের অন্যতম সেরা অলরাউন্ডার শাদাব খান। গত টি-২০ বিশ্বকাপেও বেশ কিছু গুরুত্বপূর্ণ অলরাউন্ড পারফরম্যান্স করেছেন তিনি।‌ দলকে এনে দিয়েছেন গুরুত্বপূর্ণ জয়। এ বার তিনিই আবদ্ধ হলেন বিবাহবন্ধনে। পাত্রী দেশের অপর প্রাক্তন তারকা স্পিনার সাকলিন মুস্তাকের কন্যা। সাকলিন কন্যার সঙ্গে সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন শাদাব খান।

পাকিস্তানের সিনিয়র ক্রিকেট দলে যেন এই মুহূর্তে চলছে বিয়ের মরশুম। কয়েক দিন আগে বিয়ে সেরে ফেলেছেন দলের তারকা পেসার হ্যারিস রউফ, তারকা বাঁ-হাতি ব্যাটার শান মাসুদ। আর এ বার বিয়ে করলেন শাদাব খানও। ফেব্রুয়ারিতে শহিদ আফ্রিদির মেয়ের সঙ্গে শাহিন আফ্রিদির বিয়ের কথা রয়েছে।

আরও পড়ুন: ৫০ ওভারে আমিই ১ নম্বর,কোহলি আমার চেয়ে পিছিয়ে- হাস্যকর দাবি অনামী পাক ক্রিকেটারের

প্রসঙ্গত পাকিস্তানের এই অলরাউন্ডার বিয়ে করেছেন বর্তমান স্পিন বোলিং কোচ ও প্রাক্তন কিংবদন্তি স্পিনার সাকলিন মুস্তাকের কন্যাকে। সোমবার নিজের সোশ্যাল মিডিয়াতে সে কথা জানিয়েছেন স্বয়ং শাদাব। নিজের ইনস্টাগ্রাম এবং টুইটারে পোস্ট নিজের বিয়ের খবর জানিয়েছেন শাদাব। তবে শাদাবের তরফে তাঁর স্ত্রীর নাম অথবা সাকলিনের সঙ্গে তাঁর সম্পর্কের কোনও উল্লেখ নেই। পাকিস্তানের প্রখ্যাত সংবাদমাধ্যম ডন নিউজের এক প্রতিবেদনে জানানো হয়েছে, পাত্রী সাকলিনের মেয়ে।

আরও পড়ুন: ১,১০০ দিন পর শতরান মানে কী,মাত্র ১২টি ODI খেলেছি- টিভি চ্যানেলের ওপর খাপ্পা রোহিত

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়াতে পাকিস্তানের এই অলরাউন্ডার লিখেছেন, ‘আমি আমার মেন্টর সাক্কি ভাইয়ের পরিবারের সদস্য হতে চলেছি। ক্রিকেট শুরুর প্রথম থেকে আমি আমার পারিবারিক জীবনকে প্রফেশনাল ক্যারিয়ার থেকে আলাদা করে রাখতে চেয়েছি। তার একটা বড় কারণ, আমার পরিবারও প্রচারের আলোয় থাকতে চায়নি। নিজেদের আড়ালেই রেখে এসেছে এত দিন ধরে। আমার স্ত্রীকেও সেই কথাই বলা হয়েছে। ব্যক্তিগত জীবন ব্যক্তিগতই রাখতে চান আমার স্ত্রীও। আপনারা যদি উপহার পাঠাতে চান, তা হলে আমি আমার অ্যাকাউন্ট নম্বর দিয়ে দেব।’ শাদাব খানের বিয়ের খবর সামনে আসার পরেই তাঁকে অভিনন্দন জানিয়েছেন সতীর্থরা।

ইমাম উল হল টুইট লিখেছেন, ‘অনেক অভিনন্দন শ্যাডি। তবে ভাবির জন্য চিন্তা হচ্ছে। সব কিছু সহ্য করার ক্ষমতা ওকে দিক ঈশ্বর, এই প্রার্থনাই করি।’ হাসান আলি টুইটে লিখেছেন, ‘তোমার খবর জানতে পেরে সত্যিই খুশি হয়েছি নতুন অধ্যায় তোমার জীবনকে আনন্দ ও খুশিতে ভরিয়ে তুলুক।’ এ ছাড়াও টুইট করে অভিনন্দন জানিয়েছেন একাধিক বর্তমান এবং প্রাক্তন ক্রিকেটারও।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

EURO 2024: ইতালির আত্মঘাতী গোল, ১-০ জিতে শেষ ষোলোতে স্পেন, স্বস্তি ক্রোয়েশিয়ার মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ জুনের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ জুনের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ জুনের রাশিফল রণবীরের প্রাক্তনের সঙ্গে কাজে অনীহা?৩ বছর ধরে আটকে, জি লে জারা নিয়ে জবাব আলিয়ার ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ জুনের রাশিফল বাড়ির বড়দের শরীর নিয়ে চিন্তা? যোগ দিবসে তাঁদের করতে বলুন এই ৪টি যোগব্যায়াম শুধু রান্নায় দিলে হবে না, রোজ খেতে হবে কাঁচা পেঁয়াজ, পাবেন এই ৯টি উপকারিতা বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ জুনের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ জুনের রাশিফল

T20 WC 2024

IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.