বাংলা নিউজ > ময়দান > অবিকল আওয়াজ নকল করে ইমরান খানকে ভেঙালেন ওয়াসিম আক্রম, উঠল হাসির রোল- ভিডিয়ো
টিভি শোয়ে ইমরান খানকে ভেঙালেন ওয়াসিম আক্রম। ছবি- স্ক্রিনগ্র্যাব।
টিভি শোয়ে ইমরান খানকে ভেঙালেন ওয়াসিম আক্রম। ছবি- স্ক্রিনগ্র্যাব।

অবিকল আওয়াজ নকল করে ইমরান খানকে ভেঙালেন ওয়াসিম আক্রম, উঠল হাসির রোল- ভিডিয়ো

  • পাকিস্তানের এক টিভি শোয়ে পর্যালোচনা সভায় ঘটনাটি ঘটে।

পাকিস্তান ক্রিকেটে ওয়াসিম আক্রম ও ইমরান খান সম্ভবত সর্বকালের সেরা দুই ক্রিকেটার। পরের জন বর্তমানে দেশের প্রধানমন্ত্রী হয়ে গেলেও ওয়াসিম এখনও ক্রিকেটের সঙ্গে জড়িত। অস্ট্রেলিয়া-পাকিস্তান ম্যাচের আগে এক পর্যালোচনা সভায় অতীতের স্মৃতিচারণ করে ইমরান খানকে ভেঙালেন ওয়াসিম আক্রম। 

পাকিস্তান দলের বিশ্বকাপজয়ী কিংবদন্তি অধিনায়কের সঙ্গে খেলাকালীন ১৯৮৮ সালের ওয়েস্ট ইন্ডিজ সফরের এক মজাদার ঘটনার বিবরণ দেন ওয়াসিম। কিংবদন্তি ওয়েস্ট ইন্ডিজ ওপেনিং জুটি গর্ডন গ্রিনিচ ও ডেসমন্ড হেইন্স সেই ম্যাচে পাকিস্তান বোলারদের বিরুদ্ধে মারকুটে ইনিংস খেলে দলকে জয় এনে দেন বলে জানান ওয়াসিম। ম্যাচে ইমরান খান ছয় ওভারে ৪৫ রান দেন, যা তৎকালীন অধিনায়কের থেকে অপ্রত্যাশিতই ছিল। ম্যাচের পরের দিনও স্কোরবোর্ডে নিজের সেই পরিসংখ্যান দেখে সতীর্থকে স্কোরবোর্ড থেকে সেই পরিসংখ্যান দ্রুত গিয়ে সরানোর নির্দেশ দেন ইমরান।

সেই ঘটনাতেই অবিকল ইমরানের আওয়াজ নকল করে তিনি কেমন করে সতীর্থকে হুকুম করেছিলেন সেই ঘটনায় জানান ওয়াসিম। পাকিস্তানের ‘দ্য প্যাভিলিয়ন’ নামক এক টিভি শোয়ের পর্যালোচনা সভায় উক্ত ঘটনাটি ঘটে। শোতে ওয়াসিমের পাশপাশি উপস্থিত থাকা ওয়াকার ইউনিস এবং মিসবা উল হক, কিংবদন্তির বোলারের দেশের প্রাক্তন অধিনায়ক তথা বর্তমান প্রধানমন্ত্রীকে ভেঙানো দেখে হাসি থামাতে পারেননি তাঁরাও।

বন্ধ করুন