বাংলা নিউজ > ময়দান > জুনিয়র হকি বিশ্বকাপ খেলতে ভুবনেশ্বর পৌঁছাল পাকিস্তান দল
জুনিয়র হকি বিশ্বকাপে খেলতে ভুবনেশ্বর পৌঁছাল পাকিস্তান দল (ছবি:টুইটার)
জুনিয়র হকি বিশ্বকাপে খেলতে ভুবনেশ্বর পৌঁছাল পাকিস্তান দল (ছবি:টুইটার)

জুনিয়র হকি বিশ্বকাপ খেলতে ভুবনেশ্বর পৌঁছাল পাকিস্তান দল

  • ওড়িশার রাজধানী ভুবনেশ্বরে পৌঁছে গেলে টিম পাকিস্তান। এফআইএইচ আয়োজিত জুনিয়র হকি বিশ্বকাপে খেলতে আসা পাকিস্তান দলকে হকি ইন্ডিয়ার তরফে উষ্ণ অভ্যর্থনা জানানো হয়েছে।

শুভব্রত মুখার্জি: ভারত ও পাকিস্তান দুই দেশের কূটনৈতিক সম্পর্কের অবনতি হওয়ার কারণে দীর্ঘদিন তার প্রভাব পড়েছে ক্রীড়াক্ষেত্রে। ক্রিকেটে দুই দেশের দ্বিপাক্ষিক সিরিজ আর খেলা হয়না। আইসিসি আয়োজিত টুর্নামেন্টে মিলিত হয় দুই দেশ। এবার জুনিয়র হকি বিশ্বকাপে খেলতে ভারতের এসে পৌঁছেছে পাকিস্তান দল। ওড়িশার রাজধানী ভুবনেশ্বরে পৌঁছে গেলে টিম পাকিস্তান।

এফআইএইচ আয়োজিত জুনিয়র হকি বিশ্বকাপে খেলতে আসা পাকিস্তান দলকে হকি ইন্ডিয়ার তরফে উষ্ণ অভ্যর্থনা জানানো হয়েছে। উল্লেখ্য ২০১৬ সালে লখনউতে আয়োজিত বিশ্বকাপে ভিসা সমস্যার জন্য খেলা হয়নি পাকিস্তান দলের। হকি ইন্ডিয়ার তরফে টুইটারে পাকিস্তান দলকে অভ্যর্থনা জানানোর বেশ কিছু ছবি পোস্ট করা হয়। ক্যাপশনে লেখা হয় ‘এয়ারপোর্টে তোলা এই স্থিরচিত্র। ২০২১ সালের জুনিয়র বিশ্বকাপ হকিতে অংশ নিতে তারা ভুবনেশ্বর এসে পৌঁছেছে।’

প্রসঙ্গত পাকিস্তান আসার কিছুক্ষণ আগেই দক্ষিণ আফ্রিকা এবং কোরিয়া দল ভারতে এসে পৌঁছায়। গ্রুপ এ তে রয়েছে পাকিস্তান দল। এই গ্রুপের অন্যান্য দলগুলি হল বেলজিয়াম, চিলি এবং মালয়েশিয়া। ২৪ শে নভেম্বর থেকে ৫ ই নভেম্বর পর্যন্ত চলবে এই প্রতিযোগিতা।

বন্ধ করুন