বাংলা নিউজ > ময়দান > সমস্যা কাটছে না পাকিস্তানের! শাহিন আফ্রিদির পরে চোট পেলেন আরও এক বোলার

সমস্যা কাটছে না পাকিস্তানের! শাহিন আফ্রিদির পরে চোট পেলেন আরও এক বোলার

শাহিন আফ্রিদি ও মহম্মদ ওয়াসিম

আগেই চোটের কারণে ছিটকে গিয়েছেন দলের পেসার শাহিন আফ্রিদি। এবার সেই তালিকায় যুক্ত হল আরও এক পেসারের নাম। এক প্রতিবেদনে বলা হয়েছে আসন্ন এশিয়া কাপের জন্য পাকিস্তান দলে অন্তর্ভুক্ত হওয়া মহম্মদ ওয়াসিম জুনিয়র পিঠে চোট পেয়েছিলেন। সেই কারণে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল।

আসন্ন ২০২২ টি-টোয়েন্টি এশিয়া কাপে সবকটি দলকে বড় ধাক্কা দিতে পারে পাকিস্তান। তবে তার আগে তারাই যেন চাপের মুখে পড়ে বড় ধাক্কা খাচ্ছে। আগেই চোটের কারণে ছিটকে গিয়েছেন দলের পেসার শাহিন আফ্রিদি। এবার সেই তালিকায় যুক্ত হল আরও এক পেসারের নাম। এক প্রতিবেদনে বলা হয়েছে আসন্ন এশিয়া কাপের জন্য পাকিস্তান দলে অন্তর্ভুক্ত হওয়া মহম্মদ ওয়াসিম জুনিয়র পিঠে চোট পেয়েছিলেন। সেই কারণে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। আফ্রিদির ইনজুরির পর পাকিস্তানের একাদশে ওয়াসিমের জায়গা পাওয়া প্রায় নিশ্চিত হয়ে গিয়েছিল। যদিও বর্তমানে চোটের কারণে এখন আর সেটা সম্ভব নয় বলেই মনে করা হচ্ছে।

আরও পড়ুন… নেটে হিটম্যানের ছক্কার ঝড়ে উড়ে গেলেন জাদেজা-অশ্বিন, পাকিস্তানকে হুঁশিয়ারি?

ওয়াসিম আহত হয়েছেন বলে টুইট করে এই তথ্য দিয়েছেন পাকিস্তানের জিও নিউজের সাংবাদিক আরফা ফিরোজ। ফিরোজ টুইট করে বলেছেন,‘মহম্মদ ওয়াসিম জুনিয়র অনুশীলন সেশনে বোলিং করার সময় তার পিঠে ব্যথা অনুভব করেছিলেন।যেখান থেকে তাকে মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল।’ এমন পরিস্থিতিতে পাকিস্তান দলের জন্য চিন্তার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

আমরা আপনাকে বলি যে মহম্মদ ওয়াসিম জুনিয়র গত বছর পাকিস্তানের হয়ে অভিষেক করেছিলেন। তিনি এখন পর্যন্ত পাকিস্তানের হয়ে মোট ১১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি ১৭টি উইকেট নিয়েছেন। ওয়ানডেতে ৮ ম্যাচে ১৫ উইকেট নিয়েছেন মহম্মদ ওয়াসিম। একই সঙ্গে এশিয়া কাপে পাকিস্তানের প্রথম ম্যাচ ভারতীয় দলের সঙ্গে। টুর্নামেন্টে দুই দলের এটাই প্রথম ম্যাচ। ২৮ অগস্ট দুবাই আন্তর্জাতিক ক্রিকেট গ্রাউন্ডে ভারত ও পাকিস্তানের মধ্যকার এই দুর্দান্ত ম্যাচটি অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন… বিরাট দাদার রাগকে ভয় পাই, অকপট ঋষভ পন্ত

শ্রীলঙ্কা সফরে টেস্ট সিরিজের সময়ে চোট পেয়েছিলেন শাহিন আফ্রিদি। হাঁটুর ইনজুরির কারণে নেদারল্যান্ডসের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে যান তিনি। তার জায়গায় মহম্মদ হাসনাইনকে দলে নেওয়া হয়ে ছিল। তবে আফ্রিদির দলে না থাকাটা পাকিস্তানি দলের বোলিং এ কিছুটা চাপ বাড়াতে পারে, এর মধ্যে আবার মহম্মদ ওয়াসিমের চোট, সবকিছু নিয়ে এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচে অর্থাৎ ভারতের বিরুদ্ধে মাঠে নামার আগে চিন্তায় পাকিস্তান টিম ম্যানেজমেন্ট।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

San Francisco Unicorns বনাম Washington Freedom ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.