বাংলা নিউজ > ময়দান > Rahul Dravid Viral Photo: এত অমায়িক কোনও ক্রিকেটার হতে পারেন? সবাইকে চমকে যা করলেন ‘গুরু’ রাহুল দ্রাবিড়…
সাধারণ মানুষের মতো গিয়ে বইয়ের অনুষ্ঠানে যোগ দেন রাহুল দ্রাবিড়। 
সাধারণ মানুষের মতো গিয়ে বইয়ের অনুষ্ঠানে যোগ দেন রাহুল দ্রাবিড়। 

Rahul Dravid Viral Photo: এত অমায়িক কোনও ক্রিকেটার হতে পারেন? সবাইকে চমকে যা করলেন ‘গুরু’ রাহুল দ্রাবিড়…

  • Rahul Dravid: সম্প্রতি বিজেপির সঙ্গে জুড়েছিল রাহুল দ্রাবিড়ের নাম। তবে তিনি যে সেই পথের পথিক নন, তা জানিয়ে দিয়েছিলেন সব গুঞ্জনকে দূরে সরিয়ে। তিনি তবে কোন পথের পথিক? 

ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড় প্রায়শই তাঁর সরলতা এবং অমায়িক আচরণের মাধ্যমে মানুষের মন জয় করেন। মাঠে যখন ব্যাট চালাতেন, তখনও জিতেছেন মানুষের মন। এরপর অনূর্ধ্ব ১৯, ভারতের যুব দলকে পথ দেখিয়েছেন। সেখানেও কুড়িয়েছেন প্রশংসা। এখন সামলাচ্ছেন দলের বড় খেলোয়াড়দের। বিরাট কোহলি, রোহিল শর্মাদের গুরু অবশ্য এখনও অমায়িক। এই আবহে আবারও নিজের সরলতা ও বড় হৃদয়ের প্রমাণ তুলে ধরলেন রাহুল। সম্প্রতি বেঙ্গালুরুর বুকস্টোরের একটি অনুষ্ঠানে অংশ নিতে গিয়েছিলেন রাহুল। মাস্ক পরে চুপ করে আম জনতার মানুষের মাঝে বসে সেই অনুষ্ঠান উপভোগ করেন রাহুল। কোনও আড়ম্বর নেই। কোনও ‘ভিআইপি কালচার’ নেই। যা দেখে রাহুলকে ধন্য ধন্য করছেন নেটিজেনরা।

বইয়ের অনুষ্ঠানে রাহুলের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, খুব সাধারণ পোশাকে তিনি শান্তভাবে পিছনের চেয়ারে বসে আছেন রাহুল। অনুষ্ঠান চলাকালীন কেউ তাঁকে চিনতেও পারলেন না। তিনি অনুষ্ঠানে এসে একবার শুধু লেখক রাম গুহর সঙ্গে দেখা করেন। এরপর চুপ করে একটি আসনে গিয়ে বসে পড়েন। পরে অনুষ্ঠানের সঞ্চালক রাহুলকে সামনের সারিতে আসতে বললে খুব সংকোচের সঙ্গে মাস্ক খুলে সামনের দিকে যান রাহুল।

বুকস্টোরে অনুষ্ঠানটি হচ্ছিল গুন্ডাপ্পা বিশ্বনাথেরর লেখা আত্মজীবনী নিয়ে ছিল। সেখানে রাহুলকে দেখে মানুষের উন্মাদনা শুরু হয় এরপর। প্রায় ৫০টি বইতে রাহুল অটোগ্রাফ দেন। পরে তিনি ক্ষমা চেয়ে বলেন, তিনি দাঁড়িয়ে ভিড়ের মধ্যে ‘ঠিক ভাবে অটোগ্রাফ দিতে পারেননি।’ এরপর তিনি সবিনয়ে সবাইকে অনুরোধ করেন যাতে তাঁর সঙ্গে কথা বলে মানুষজন বিশ্বনাথের সঙ্গে কথা বলেন, কারণ এটা তাঁরই অনুষ্ঠান।

বন্ধ করুন