বাংলা নিউজ > ময়দান > করোনা কেড়ে নিল দিল্লি ডেয়ারডেভিলসে খেলা ক্রিকেটারের জীবন
বিবেক যাদব।
বিবেক যাদব।

করোনা কেড়ে নিল দিল্লি ডেয়ারডেভিলসে খেলা ক্রিকেটারের জীবন

  • ২০১০-'১১ রঞ্জির ফাইনালে বরোদার বিরুদ্ধে ম্যাচ ছিল রাজস্থানের। সেই ম্যাচে চার উইকেট নিয়েছিলেন বিবেক।

করোনার দ্বিতীয় ঢেউ এতটাই ভয়াবহ, ভারতের বিভিন্ন প্রান্ত থেকে এখন শুধুই খারাপ খবর এসে চলেছে। ফের করোনা কেড়ে নিল ক্রীড়া জগতের আর এক প্রাণ। রাজস্থানের ৩৬ বছরের ক্রিকেটার বিবেক যাদব করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন।

বিবেক রাজস্থানের ২০১০-'১১ রঞ্জিজয়ী দলের সদস্য ছিলেন। তিনি গত দু'বছর ধরে লিভার ক্যান্সারের সঙ্গে লড়াই করছিলেন। কিন্তু করোনায় আক্রান্ত হওয়ার পর আর লড়াইটা চালাতে পারলেন না তিনি। বুধবার জয়পুরে প্রয়াত হন বিবেক।

রাজস্থানের প্রাক্তন ক্রিকেটার রোহিত ঝালানি বলেছেন, ‘বছর দুয়েক আগে ওর লিভার ক্যান্সার ধরা পড়ে। কিন্তু ও সেরে উঠছিল। কিছু দিন আগে ও কেমোথেরাপির জন্য হাসপাতালে গিয়েছিল, তখনই ওর কোভিড ধরা পড়ে। এর পরই ওর শারীরিক অবস্থার দ্রুত অবনতি হতে শুরু করে।’

২০০৮ সালে রাজস্থানের হয়ে ওর ফার্স্ট ক্লাস ক্রিকেটে অভিষেক হয় বিবেকের। ২০১০-'১১ রঞ্জির ফাইনালে বরোদার বিরুদ্ধে ম্যাচ ছিল রাজস্থানের। সেই ম্যাচে চার উইকেট নিয়েছিলেন বিবেক। ২০১২ সালের আইপিএলে দিল্লি ডেয়ারডেভিলস দলের সদস্য ছিলেন তিনি। যদিও কোনও ম্যাচেই খেলার সুযোগ পাননি বিবেক। ১৮টি ফার্স্ট ক্লাস ম্যাচ খেলেছেন তিনি। ‘এ’ দলের হয়ে ৮টি ম্যাচ খেলেছেন। এ ছাড়াও চারটি টি-টোয়েন্টি ম্যাচও খেলেছেন বিবেক।

বন্ধ করুন