বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy: ৩ ম্যাচে ৪টি সেঞ্চুরি, রঞ্জির গ্রুপ লিগে থামানো যায়নি IPL থেকে দূরে থাকা এই তারকাকে

Ranji Trophy: ৩ ম্যাচে ৪টি সেঞ্চুরি, রঞ্জির গ্রুপ লিগে থামানো যায়নি IPL থেকে দূরে থাকা এই তারকাকে

চেতন বিস্ট। ছবি- টুইটার।

চলতি রঞ্জি ট্রফিতে এখনও পর্যন্ত সব থেকে বেশি শতরান করেছেন ৩২ বছর বয়সী উইকেটকিপার-ব্যাটসম্যান।

রাজস্থানের হয়ে সিনিয়র ক্রিকেট কেরিয়ার শুরু। এখন মাঠে নামেন নাগাল্যান্ডের হয়ে। আইপিএলের আঙিনা থেকে দূরে থাকা চেতন বিস্টকে চলতি রঞ্জি ট্রফিতে ব্যাট হাতে রীতিমতো অপ্রতিরোধ্য দেখাচ্ছে। প্লেট গ্রুপের তিন ম্যাচে ৩২ বছর বয়সী উইকেটকিপার-ব্যাটসম্যানকে সস্তায় বেঁধে রাখার উপায় খুঁজে পাননি কোনও বোলারই।

রঞ্জির তিন ম্যাচে ইতিমধ্যেই ৪টি সেঞ্চুরি করেছেন চেতন। উল্লেখযোগ্য বিষয় হল, মোট পাঁচটি ইনিংসে ব্যাট হাতে মাঠে নেমেছেন তিনি। যে ইনিংসটিতে তিন অঙ্কের রানে পৌঁছতে পারেননি চেতন, সেটিতে তিনি অপরাজিত থেকে দলের জয় নিশ্চিত করেন।

সিকিমের বিরুদ্ধে প্রথম ম্যাচের প্রথম ইনিংসে ১১৫ রান করে আউট হন চেতন। দ্বিতীয় ইনিংসে তিনি অপরাজিত থাকেন ১২ রান করে। নাগাল্যান্ডকে ম্যাচ জিতিয়ে ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন চেতন।

অরুণাচলপ্রদেশের বিরুদ্ধে একটি ইনিংসেই ব্যাট করার সুযোগ হয় নাগাল্যান্ডের। সেই ম্যাচে ১৫৫ রানের ঝকঝকে ইনিংস খেলে অপরাজিত থাকেন চেতন। পরে মিজোরামের বিরুদ্ধে লিগের শেষ ম্যাচের দুই ইনিংসেই সেঞ্চুরি করেন বিস্ট। প্রথম ইনিংসে ১১৯ রান করে আউট হন তিনি। দ্বিতীয় ইনিংসে অপরাজিত থাকেন ব্যক্তিগত ১০০ রানে।

সব মিলিয়ে ৩ ম্যাচের ৫ ইনিংসে ২৫০.৫০ গড়ে ৫০১ রান সংগ্রহ করেছেন চেতন। টুর্নামেন্টে এখনও পর্যন্ত চতুর্থ সর্বোচ্চ রান সংগ্রহকারী তিনি। লিগে সবথেকে বেশি সেঞ্চুরি করেছেন চেতনই। নাগাল্যান্ডকে নক-আউটে তুলতে ব্যাট হাতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন চেতন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

প্রকাশ্যে মাহি-যুবির দুরত্ব! নিজের পছন্দের একাদশে ধোনিকে জায়গা দিলেন না যুবরাজ ভিকি কৌশলের জন্য ‘প্লে-ব্যাক’ করল শিলিগুড়ির শুভ! খুদে অরিজিতে মুগ্ধ কুমার শানুও আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জানুন ১৫ জুলাইয়ের রাশিফল শাহরুখ, প্রিয়াঙ্কা-সহ এইসব তারকারা থাকছেন না অনন্ত-রাধিকার রিসেপশন ! মাছ-মাংস হয়নি কেন? বিয়ে বাড়িতে তুমুল মারপিট, কনের পরিবারের উপর চড়াও বরযাত্রীরা পর্দার শত্রু যখন বন্ধু! নাচতে গিয়ে জামাল কুদু-র কথা বদলে একী বললেন দিব্যজ্যোতি! দ্বিপাক্ষিক T20I সিরিজে ৬ মারার অনন্য নজির গড়ল শুভমন গিলের টিম ইন্ডিয়া বিশ্বে নজির মোদীর! পার করলেন ১০০ মিলিয়নের মাইসল্টোন, ধারেকাছে নেই কেউই ট্রাম্পকে হত্যার চেষ্টা নিরাপত্তার গাফিলতি নাকি পুরোটাই সাজানো?নেটপাড়ায় শোরগোল আম্বানির ছেলের রিসেপশনে নেমন্তন্ন পেয়েও যাচ্ছেন না টলিউডের সন্দীপ্তা! কারণ জানুন

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.