বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy Haryana vs Bengal: তৃতীয় দিনের খেলা শেষ, জয়ের সামনে দাঁড়িয়ে বাংলা
এখন দেখার কে হবেন তৃতীয় দিনের হিরো (ছবি-সিএবি)

Ranji Trophy Haryana vs Bengal: তৃতীয় দিনের খেলা শেষ, জয়ের সামনে দাঁড়িয়ে বাংলা

তৃতীয় দিনে ২৫৬ রান পিছিয়ে থেকে খেলা শুরু করেছিল হরিয়ানা। তবে তৃতীয় দিনে বাংলাকে টপকাতে পারল না হার্ষাল প্যাটেলের দল। এদিন ১৭৭ রানেই সাত উইকেট হারাল হরিয়ানা। তৃতীয় দিনটাও বাংলার ক্রিকেটারদের পক্ষ্যেই থাকল। এদিন মুকেশ কুমার ও ইশান পোড়েল ২টি করে উইকেট পেয়েছেন। তিনটি উইকেট নিয়েছেন আকাশ দীপ। তবে এদিন ভালো শুরু করেছিল হরিয়ানা। ১২৯ রানে প্রথম উইকেট হারিয়েছিল তারা। তবে তারপর ১৭৭ রানের মধ্যেই সাত উইকেট হারিয়ে চাপে পড়ে যায় হরিয়ানা। অন্যদিকে বাংলার সামনে সাত পয়েন্ট পাওয়ার সম্ভাবনা তৈরি হল।  

পুরো সাত পয়েন্ট তুলে আনতে হলে বাংলাকে ম্যাচের চতুর্থ দিনে ৭৯ রানের মধ্যে আরও তিনটি উইকেট তুলতে হবে।

19 Jan 2023, 04:30:56 PM IST

তৃতীয় দিনের খেলা শেষ

৬৯ ওভারে ১৭৭ রান করে সাত উইকেট হারিয়েছে হরিয়ানা। এই ম্যাচ জিততে এবং পুরো সাত পয়েন্ট তুলে আনতে হলে বাংলাকে ৭৯ রানের মধ্যে আরও তিনটি উইকেট তুলতে হবে। যেটি দেখে মনে হচ্ছে মনোজদের জন্য খুব একটা কঠিন কাজ হবে না। 

19 Jan 2023, 04:01:45 PM IST

খারাপ আলোর জন্য খেলা বন্ধ রয়েছে

খেলা হওয়ার কথা বিকাল ৪.৩০ মিনিট পর্যন্ত। ৬৯ ওভারের পরে খারাপ আলোর জন্য খেলাকে বন্ধ রাখা হয়েছে। এখন হরিয়ানার স্কোর ১৭৭/৭ রান।

19 Jan 2023, 03:53:36 PM IST

সপ্তম উইকেটের পতন

১৭৭ রানে হরিয়ানার সপ্তম উইকেটের পতন। হার্ষাল প্যাটেলকে LBW আউট করেন আকাশ দীপ। এই নিয়ে দ্বিতীয় ইনিংসে তিনটি উইকেট শিকার করলেন আকাশ দীপ। 

19 Jan 2023, 03:41:58 PM IST

রোহিতকে আউট করলেন আকাশ দীপ

১৩ বলে মাত্র ১ রান করে আউট হলেন হরিয়ানার রোহিত শর্মা। ১৭৫ রানে নিজেদের ছয় নম্বর উইকেট হারাল হরিয়ানা। এবার রোহিত শর্মার উইকেট ছিটকে দিলেন বাংলার আকাশ দীপ। 

19 Jan 2023, 03:30:04 PM IST

আবার আউটটট

নিশান্ত সিন্ধু্ আউট হলেন ১৪ বলে ৬ রান করে। মুকেশ কুমারের বলে মনোজ তিওয়ারির হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরলেন নিশান্ত সিন্ধু। ১৬৭ রানে পাঁচ উইকেট হারাল হরিয়ানা।

19 Jan 2023, 03:21:41 PM IST

আউটটট

হরিয়ানার সেট ব্যাটরকে আউট করলেন মুকেশ কুমার। ৭৮ রান করে অভিষেক পোড়েলের হাতে ক্যাচ দিয়ে আউট হন য়ুবরাজ সিং।  শেষ ৩৩ রানের মধ্যে চার উইকেট হারিয়েছে হরিয়ানা। এখনও ৯৩ রান পিছিয়ে রয়েছে হরিয়ানা। দলের রান ৬১.৬ ওভারে ১৬২/৪ রান।

19 Jan 2023, 02:45:20 PM IST

আপাতত ১০০ রানে পিছিয়ে হরিয়ানা

তিন নম্বর উইকেটটা অত্যন্ত প্রয়োজন ছিল। কারণ হিমাংশু রানারা হাত খুলতে শুরু করেছিলেন। সেই ধারা থামাতে আকাশদীপ যে বলটা করলেন, সেটা একেবারে পারফেক্ট লাল বলের লাইন। উইকেটের পিছনে ক্যাচ অভিষেক পোড়েল। আপাতত ১০০ রানে পিছিয়ে হরিয়ানা। 

19 Jan 2023, 02:42:04 PM IST

দুরন্ত! বিরতির আগে তৃতীয় উইকেট তুলল বাংলা

আউউউউউউট! চা-পান বিরতির আগে দুর্দান্ত বলে হরিয়ানার তৃতীয় উইকেট তুলে নিলেন আকাশদীপ। হরিয়ানার স্কোর তিন উইকেটে ১৫৬ রান। ১৯ বলে ১৬ রানে আউট হয়ে গেলেন হিমাংশু রানা।

19 Jan 2023, 02:40:45 PM IST

ক্যাচ ফস্কালেন অভিষেক

৫৪.৩ ওভারে ক্যাচ ফস্কালেন অভিষেক পোড়েল। আঙুলে কিছুটা লাগল। বলের কাছে পৌঁছে যাওয়ার পর ক্যাচটা ধরা উচিত ছিল।

19 Jan 2023, 02:05:05 PM IST

একই ওভারে জোড়া উইকেট ইশানের, হাসি ফুটল বাংলার মুখে 

এক উইকেট আসতেই পড়ে গেল দ্বিতীয় উইকেট। একই ওভারে জোড়া উইকেট নিলেন ইশান পোড়েল। ৫০ ওভারে হরিয়ানার স্কোর দুই উইকেটে ১৫০ রান। অঙ্কিত কুমারকে এলবিড্বলুউ করলেন ইশান।

19 Jan 2023, 02:03:06 PM IST

অবশেষে উইকেট পেল বাংলা

অবশেষে উইকেট পেল বাংলা। চেতন বিষ্ণোই কে আউট করলেন ইশান পোড়েন। ১৫৬ বলে ৫৫ রান করেন। দ্বিতীয় ইনিংসে প্রথম উইকেট পড়ল হরিয়ানার। ৪৯.৩ ওভারে হরিয়ানার স্কোর এক উইকেটে ১২৯ রান।

19 Jan 2023, 01:36:39 PM IST

এখনও উইকেট পেল না বাংলা

দ্বিতীয় ইনিংসে ৪৬ ওভারে হরিয়ানার স্কোর বিনা উইকেটে ১২১ রান। এখনও কোনও উইকেট তুলতে পারল না বাংলা।

19 Jan 2023, 01:06:49 PM IST

৪০ ওভারে হরিয়ানা ১০৮/০

দ্বিতীয় সেশনে ঘুরে দাঁড়াতে চায় বাংলা। উইকেটের খোঁজে রয়েছে আকাশ দীপ, মুকেশ কুমার, ইশান পোড়েলরা। তবে লড়াই চালাচ্ছেন হরিয়ানার দুই ওপেনার। চৈতন্য বিষ্ণোই ১২৩ বলে ৪৬ রান করে খেলছেন এবং যুবরাজ সিং ১১৭ বলে ৫৫ রান করে ক্রিজে রয়েছেন।

19 Jan 2023, 12:44:31 PM IST

শুরু লাঞ্চের পরের খেলা

তৃতীয় দিনের প্রথম সেশনটা হরিয়ানার পক্ষেই থাকল। এখন দেখার দিনের দ্বিতীয় সেশনে কী হয়। হরিয়ানা এখনও ১৫০ রান পিছিয়ে রয়েছে। এখন দেখার দ্বিতীয় সেশনে বাংলা ঘুরে দাঁড়াতে পারে কিনা।

19 Jan 2023, 12:06:48 PM IST

৩৫ ওভারে হরিয়ানা ১০৬/০

লাঞ্চের বিরতি। ৩৫ ওভারের খেলা শেষ।  চৈতন্য বিষ্ণোই ১০৮ বলে ৪৫ রান করে খেলছেন এবং যুবরাজ সিং ১০২ বলে ৫২ রান করে ক্রিজে রয়েছেন। তৃতীয় দিনের প্রথম সেশনটা হরিয়ানার পক্ষেই থাকল। এখন দেখার দিনের দ্বিতীয় সেশনে কী হয়। হরিয়ানা এখনও ১৫০ রান পিছিয়ে রয়েছে।

19 Jan 2023, 11:57:41 AM IST

হরিয়ানা ১০০/০

৩৩.২ ওভারে ১০০ টাচ করল হরিয়ানা। বিষ্ণোই ৪১ রান ও যুবরাজ ৫২ রান করে ক্রিজে রয়েছেন। এখনও উইকেট তুলতে পারেন বাংলা। উইকেটের খোঁজে বাংলা।

19 Jan 2023, 11:55:05 AM IST

যুবরাজের অর্ধশতরান

চার মেরে নিজের অর্ধশতরান সম্পূর্ণ করলেন হরিয়ানার যুবরাজ। ৯৭ বলে ৫২ রান করেন যুবরাজ। এখনও পর্যন্ত ৬টি চার মেরেছেন 

19 Jan 2023, 11:24:50 AM IST

২৭ ওভার- হরিয়ানার স্কোর ৮৪/০

প্রথম উইকেটের সন্ধানে লড়াই চালাচ্ছে বাংলা। বিষ্ণোই ও যুবরাজ প্রথম ইনিংসে করা ভুল থেকে শিক্ষা নিয়ে নিজেদের খেলা খেলছেন। হরিয়ানার ওপেনাররা দারুণ শুরু করলেন।

19 Jan 2023, 10:56:13 AM IST

২০ ওভার- হরিয়ানার স্কোর ৬২/০

মুকেশ কুমার, ইশান পোড়েল, কে লাল, প্রদীপ্ত প্রামানিক ও আকাশ দীপকে দিয়ে বল করিয়ে ফেলেছেন মনোজ তিওয়ারি। এখনও সাফল্য খুঁজে পায়নি বাংলা। এদিকে বিষ্ণোই ও যুবরাজ নিজেদের ইনিংসকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

19 Jan 2023, 10:35:50 AM IST

হরিয়ানার টপকাল ৫০ রান

যুবরাজ ২৫ রান ও বিষ্ণোই ২১ রান করে ক্রিজে রয়েছেন। ১৬তম ওভারেই ৫০ টাচ করল হরিয়ানা।

19 Jan 2023, 10:33:38 AM IST

১৫ ওভার- হরিয়ানার স্কোর ৪৬/০

যুবরাজ ৪১ বলে ২২ রান ও বিষ্ণোই ৪৯ বলে ২০ রান করে ক্রিজে রয়েছেন। ১৫ ওভারের শেষ হরিয়ানার স্কোর বিনা উইকেটে ৪৬ রান। প্রথম উইকেটের খোঁজে বাংলা।

19 Jan 2023, 10:10:15 AM IST

৯ ওভার- হরিয়ানার স্কোর ৩৪/০

যুবরাজ ২৪ বলে ১৭ রান করেছেন, চৈতন্য বিষ্ণোই করেছেন ৩০ বলে ১৩ রান। শেষ চার ওভারে রানের গতি বাড়াল হরিয়ানা। মনোজ উইকেট তুলে নেওয়ার জন্য বোলিং-এ পরিবর্তন করছেন। 

19 Jan 2023, 09:52:32 AM IST

৫ ওভার- হরিয়ানার স্কোর ৮/০

৫ ওভার শেষ হরিয়ানার স্কোর ৮ রান। বিষ্ণোই করেছেন ১৮ বলে ৫ রান ও যুবরাজ ১২ বলে ২ রান করেছেন।

19 Jan 2023, 09:32:24 AM IST

ফলো অন দিল বাংলা 

২৫৬ রানে এগিয় থেকে তৃতীয় দিনের খেলা শুরু করল বাংলা। দ্বিতীয় ইনিংসে হরিয়ানাকে ফলো অন দিল বাংলা। ফলে দ্বিতীয় ইনিংসে আবারও ব্যাট করতে নামল হরিয়ানা। প্রথমেই উইকেট তুলতে চায় বাংলা।   

19 Jan 2023, 08:57:42 AM IST

HT বাংলা লাইভে আপনাকে স্বাগত

তৃতীয় দিনের খেলা শুরু হওয়ার আগে দেখে নিন দুই দিনের খেলার ফল- লাহিলের চৌধুরি বংশী লাল ক্রিকেট স্টেডিয়ামে হরিয়ানার বিরুদ্ধে দারুণ শুরু করেছে বাংলা। ম্যাচের প্রথম দিনে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ৯০ ওভারে ৬ উইকেট হারিয়ে বাংলা তুলেছে ৩৩৫ রান। ১৯৩ বলে অপরাজিত ১৩৭ রান করে অপরাজিত রয়েছেন অনুষ্টুপ মজুমদার। ঈশ্বরণ করেছেন ৫৭ রান। এক রানের জন্য হাফ সেঞ্চুরি হাতছাড়া করেছেন অভিষেক পোড়েল। হার্ষাল প্যাটেল তিনটি উইকেট শিকার করেছিলেন। দ্বিতীয় দিনে বাংলা তোলে ৪১৯ রান। জবাবে ১৬৩ রানেই শেষ হরিয়ানার ইনিংস। ১০০ রানে ৯ উইকেট হারানোর পরে শেষ উইকেটে ৬৩ রান তুলল হরিয়ানা। সুমিত ৭৪ বলে ৭০ রান করে অপরাজিত থাকেন, রান আউট হলেন অমন। ইনিংসে পাঁচ উইকেট নিলেন আকাশ দীপ। ইশান পোড়েল নিলেন ২টি উইকেট, একটি করে উইকেট পেয়েছেন মুকেশ কুমার ও প্রদীপ্ত প্রামানিক। ২৫৬ রান পিছিয়ে রয়েছে হরিয়ানা। এর সঙ্গে তৃতীয় দিনের খেলা শুরু হবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

৫০-এ পা দিলেন সেলিম মার্চেন্ট! সোনু, বিশাল থেকে শানরা হাজির জন্মদিন পার্টিতে কুণাল ঘোষকে শোকজ করল তৃণমূল কংগ্রেস, তাপসের বাড়িতেই মিলল সেই চিঠি Anemia: নানা শরীরখারাপ লেগেই আছে? হয়তো শরীরে রক্ত কম বলে! এই লক্ষণগুলি আছে কি না দেখুন খুচরো সোনা পার করেছে ৬৪ হাজারের গণ্ডি, আজ কলকাতায় দর কত? রইল রুপোর বাজারদরও অসুস্থ রামকৃষ্ণ মঠের প্রেসিডেন্ট স্বামী স্মরণানন্দ, আরোগ্য কামনা মুখ্যমন্ত্রীর IPL-এর আগেই ক্রিকেটারদের মিলনক্ষেত্র, আম্বানিদের অনুষ্ঠানে ধোনিদের সেরা মুহূর্ত Mamata Speech LIVE: 'আমায় অত বিশ্বাস করবেন না', ‘পকেটমারি’ নিয়ে কাকে তোপ মমতার? বিধানসভায় ইস্তফা দিতে গেলেন তৃণমূল বিধায়ক তাপস রায়!‌ যোগ দেবেন বিজেপিতে?‌ IPL জয়ের সুযোগ হাতছাড়া করেছে RCB, ওদের মতো আপনি ডিল মিস করবেন না! ভাইরাল অ্যাড বাইক দুর্ঘটনার পরে কেমন আছেন রবিন মিঞ্জ? বড় আপডেট দিলেন ক্রিকেটারের বাবা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.