বাংলা নিউজ > ময়দান > Rishabh Pant car accident: রক্তে মুখ ভেসে যাচ্ছিল, জামাকাপড় ছেঁড়া- পন্তকে উদ্ধারকারী জানালেন আসল ঘটনা

Rishabh Pant car accident: রক্তে মুখ ভেসে যাচ্ছিল, জামাকাপড় ছেঁড়া- পন্তকে উদ্ধারকারী জানালেন আসল ঘটনা

শুক্রবার ভোরে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েন ঋষভ পন্ত।

স্থানীয় এক বাস চালক দুর্ঘটনার মুহুর্তে সেখানেই উপস্থিত ছিলেন এবং অবিলম্বে ক্রিকেটারকে উদ্ধার করতে এগিয়ে এসেছিলেন। সেই চালক জানিয়েছেন, তিনি রাস্তার অন্য দিকে বাস নিয়ে হরিদ্বার থেকে হরিয়ানা যাচ্ছিলেন। তখন পন্তের গাড়িটিকে দুর্ঘটনার কবলে পড়তে দেখেন। সুশীল দেখেছিলেন যে, গাড়িটিতে আগুন ধরে গিয়েছে।

শুক্রবার সকালে একটি ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন ভারতের তারকা উইকেটরক্ষক ব্যাটার ঋষভ পন্ত। তাঁকে দুর্ঘটনাস্থল থেকে উদ্ধার করেন, স্থানীয় এক চালক। তিনিই জানিয়েছেন যে, ভারতীয় ক্রিকেটার নিরাপদে আগুন লেগে যাওয়া গাড়ি থেকে বের হয়ে এসেছিলেন। ২৫ বছরের তারকা সৌভাগ্যবশত বিশাল বড় কোনও চোটের আঘাত থেকে রক্ষা পান। বর্তমানে তিনি দেরাদুনের ম্যাক্স হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পন্ত নিজেই গাড়ি চালিয়ে উত্তরাখণ্ডে বাড়ি ফিরেছিলেন। সেই সময়ে তিনি ঘুমিয়ে পড়েছিলেন বলে পুলিশকে জানিয়েছেন পন্ত। যার ফলে তাঁর মার্সিডিজ দ্রুত গতিতে ডিভাইডারে ধাক্কা মারে। এর পরেই আগুন ধরে যায় গাড়িতে।

সেই সময়ে স্থানীয় এক বাসের চালক, নাম সুশীল কুমার, তিনি দুর্ঘটনার মুহুর্তে সেখানেই উপস্থিত ছিলেন এবং অবিলম্বে ক্রিকেটারকে উদ্ধার করতে এগিয়ে এসেছিলেন। সুশীল জানিয়েছেন যে, তিনি রাস্তার অন্য দিকে বাস নিয়ে হরিদ্বার থেকে হরিয়ানা যাচ্ছিলেন। তখন তিনি পন্তের গাড়িটিকে দুর্ঘটনার কবলে পড়তে দেখেন। সুশীল দেখেছিলেন যে, গাড়িটিতে আগুন ধরে গিয়েছে। তিনি পন্তকে নিরাপদে রাস্তার অন্য পাশে পৌঁছতে সাহায্য করেছিলেন।

আরও পড়ুন: পন্তের ঠিক কোথায় চোট জানাল BCCI, কতটা চোট জানতে MRI-এর অপেক্ষা

সুশীল সংবাদমাধ্যমকে জানিয়েছে, ‘আমি হরিয়ানা রোডওয়েজ, পানিপত ডিপোর একজন চালক। আমাদের বাস হরিদ্বার থেকে সকাল ৪টে ২৫ মিনিটে ছেড়েছে। আমি যখন যাচ্ছিলাম, তখন আমি একটি গাড়ি দেখতে পেলাম, যেটা খুব দ্রুত গতিতে যাচ্ছিল। ভারসাম্যহীন হয়ে ধাক্কা খায় ডিভাইডারে। ধাক্কা খেয়ে গাড়িটি রাস্তার অন্য প্রান্তে চলে যায় - যেটি দিল্লির দিকে যায়। গাড়িটি রাস্তার দ্বিতীয় লেনের দিকে চলে গিয়েছিল, যা দেখে আমি সঙ্গে সঙ্গে ব্রেক লাগাই। আমি এবং কন্ডাক্টর ওঁকে গাড়ি থেকে নামানোর জন্য ছুটে আসি। ততক্ষণে আগুন ধরে গিয়েছে। তার পরে, আরও তিন জন দৌড়ে এসে ওঁকে নিরাপদে নিয়ে আসতে সাহায্য করে।’

সুশীল আরও জানিয়েছেন যে, ক্রিকেটার তাঁকে না জানানো পর্যন্ত তিনি পন্তের পরিচয় জানতেন না। কিন্তু ভিডিয়ো তৈরি করা, সময় নষ্ট করা বা অন্য কিছু নিয়ে মাথা ঘামাননি সুশীল। সেই সময়ে যেটা আগে প্রয়োজন ছিল, সেটাই করেছিলেন। অ্যাম্বুলেন্সে কল করেছিলেন। তিনি বলেছিলেন যে, প্রাথমিক ভাবে কোনও সাহায্য পাননি। এমন কী পন্তের মায়ের ফোন নম্বরেও পাওয়া যায়নি। তবে অ্যাম্বুলেন্স তাঁকে কাছাকাছি হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য যথা সময়ে পৌঁছে গিয়েছিল। পন্ত তখন শারীরিক ভাবে ভয়ানক পরিস্থিতিতে ছিলেন। তাঁর মুখ থেকে রক্ত ​​ঝরছিল এবং তাঁর সারা শরীর কেটে গিয়েছিল বাজে ভাবে। কিন্তু পরিস্থিতি আরও খারাপ হওয়ার আগেই, সুশীলের সঙ্গে কিছু স্থানীয়রা তাঁকে রক্ষা করতে ঝাঁপিয়ে পড়ে।

আরও পড়ুন:- পুড়ে গিয়েছে গাড়ি, ভয়াবহ দুর্ঘটনার আহত হয়ে হাসপাতালে ঋষভ পন্ত, প্রাণে বাঁচলেন বরাতজোরে

সুশীল যোগ করেন, ‘আমরা সাহায্যের জন্য চেষ্টা করছিলাম। কিন্তু কেউ আসেনি। আমি জাতীয় সড়কে সাহায্যের জন্য চিৎকার করছিলাম, কেউ সাড়া দেয়নি। তার পর আমি দৌড়ে পুলিশের কাছে গেলাম এবং কন্ডাক্টর একটি অ্যাম্বুলেন্সের জন্য ফোন করল। আমরা ওঁকে জিজ্ঞেস করতে থাকলাম, ঠিক আছে কিনা! ওঁকে জল খাওয়ার কথা বলেছিলাম। একটু ধাতস্থ হওয়ার পর জানালেন, তিনি ঋষভ পন্ত। আমি ক্রিকেট দেখি না, তাই আমি জানতাম না, তিনি কে, কিন্তু আমার কন্ডাক্টর তখন আমাকে বলেছিলেন সুশীল... উনি একজন ভারতীয় ক্রিকেটার।’

সেই বাস চালক আরও জানিয়েছেন, ‘তিনি আমাদেরকে ওঁর মায়ের নম্বর দিয়েছিলেন। আমরা তাঁকে ফোন করেছিলাম কিন্তু তাঁর ফোন বন্ধ ছিল। অ্যাম্বুলেন্সটি ১৫ মিনিট পর এসে পৌঁছয় এবং আমরা ওঁকে উঠিয়ে দিই। ওঁর টাকাও রাস্তায় ছড়িয়ে পড়েছিল, যা আমরা তুলে নিয়েছিলাম এবং ওঁর হাতে দিয়েছিলাম। আমি ওঁকে জিজ্ঞেস করেছিলাম, উনি গাড়িতে একা আছেন কিনা। তিনি জানান, আর কেউ নেই। ওঁর মুখ রক্তে ঢেকে ছিল এবং ওঁর জামাকাপড় ছিঁড়ে গিয়েছিল। পিঠেও বাজে ভাবে চোট লেগেছিল। উনি আতঙ্কিত ছিলেন এবং ঠোঁট কাঁপছিল।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

পরপর সিনেমায় ব্যর্থতা! ‘মিস্টার পারফেকশনিস্ট’ তকমা নিয়ে মুখ খুললেন আমির IPL-এর ব্যাটিং কোচ ঝড় তুললেন PSL-এ, একাই ধ্বংস করলেন শাহিন আফ্রিদির লাহোরকে সকালে ঘুম থেকে উঠলেই থাকবেন তরতাজা!জেনে নিন ভোরবেলা ঘুম থেকে ওঠার উপায় মহিলাদের এই সব ভিটামিনের ঘাটতি হলেই বিপদ! হতে পারে ব্রেস্ট ক্যান্সারও সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল IND vs ENG 4th Test: ভাবিনি দ্বিতীয় দিনেই বল এত নীচু হবে- কাঁদুনি মামব্রের বলিপাড়ার কাঞ্চন-শ্রীময়ী! ২৬ বছরের ছোট বিদেশিনীকে বিয়ে করলেন ‘স্টাইল’ অভিনেতা EPL 2023 (Arsenal vs Newcastle United) Live Updates: বান্ধবীকে 'বিয়ে' করেছিলেন কোন্নগরে সন্তান খুনে অভিযুক্ত মা, আগ্রাতে হানিমুন!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.