বাংলা নিউজ > ময়দান > এটিকে মোহনবাগানেই রেখে দেওয়া হচ্ছে রয় কৃষ্ণকে
রয় কৃষ্ণ। ছবি: পিটিআই (PTI)
রয় কৃষ্ণ। ছবি: পিটিআই (PTI)

এটিকে মোহনবাগানেই রেখে দেওয়া হচ্ছে রয় কৃষ্ণকে

  • এটিকে মোহনবাগান কোচ আন্তোনিও লোপেজ হাবাসও ভীষণ ভাবেই দলে চাইছেন রয় কৃ্ষ্ণকে। তা ছাড়া চুক্তি অনুযায়ী এএফসি কাপে এটিকে মোহনবাগানের হয়েই খেলতে হবে ফিজির তারকাকে।

গত দু' বছর ধরে তিনি এটিকে-তেই খেলছেন। গত বছর মোহনবাগান-এটিকের সংযুক্তিকরণের পর সবুজ-মেরুন জার্সিতেই দেখা গিয়েছে তাঁকে। এ বারও এটিকে মোহনবাগানের জার্সিতে তাঁকে দেখা যাওয়ার সম্ভাবনাই প্রবল। এমনটাই সূত্রের খবর।

শোনা যাচ্ছিল, ইস্টবেঙ্গল নাকি রয় কৃষ্ণকে নেওয়ার জন্য ঝাঁপাচ্ছে। তবে এ হেন খবরের সত্যতা নিয়েই প্রশ্ন তুলেছে সবুজ-মেরুন ব্রিগেড। জানা গিয়েছে, রয় কৃষ্ণ নাকি এ বছরের জন্য বেশি টাকা দাবি করেছেন। সেই দাবি নাকি মেনেও নিয়েছে এটিকে মোহনবাগান। দলের কোচ আন্তোনিও লোপেজ হাবাসও ফিজির তারকাকে দলে চাইছেন বলেই খবর। এমনিতেই চুক্তি অনুযায়ী এএফসি কাপে এটিকে মোহনবাগানের হয়েই খেলতে হবে রয় কৃষ্ণকে। ফিজির স্ট্রাইকার নিজেও এই দলের হয়ে খেলতে স্বচ্ছন্দবোধ করেন বলে আইএসএলের সময় জানিয়েছিলেন। সব মিলিয়ে তাঁকে ঘিরেই পরের মরসুমে চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন দেখতে শুরু করে দিয়েছেন সবুজ-মেরুন সমর্থকরা।

এ বছর খুব অল্পের জন্য ট্রফি হাতছাড়া হয়েছে। সেই ভুলগুলো থেকে শিক্ষা নিয়েই এ বার দল সাজাচ্ছে এটিকে মোহনবাগান কর্তারা। হাবাসের সঙ্গে ইতিমধ্যেই আরও এক বছরের চুক্তি হয়ে গিয়েছে। এ বার ধীরে ধীরে বাকি ফুটবলারদের সঙ্গে, যাঁদের নতুন মরসুমের জন্য়ও রেখে দেওয়া হবে, তাঁদের সঙ্গে চুক্তি সেরে ফেলতে চান কর্তারা। সেই সঙ্গে নতুন যাঁদের দলে নেওয়া হবে তাঁদের সঙ্গে কথাবার্তা বলতে শুরু করেছেন বলে খবর।  

বন্ধ করুন