বাংলা নিউজ > ময়দান > SA20: দুরন্ত শুরু করেও দ্বিতীয় ম্যাচেই মুখ থুবড়ে পড়ল সুপার কিংস, দাপুটে জয় রয়্যালসের

SA20: দুরন্ত শুরু করেও দ্বিতীয় ম্যাচেই মুখ থুবড়ে পড়ল সুপার কিংস, দাপুটে জয় রয়্যালসের

রয়্যালসের কাছে হার সুপার কিংসের। ছবি- টুইটার (@JSKSA20)।

Joburg Super Kings vs Paarl Royals: জো'বার্গ সুপার কিংসকে একশো রানের গণ্ডিও টপকাতে দিল না পার্ল রয়্যালস।

দাপুটে জয় দিয়ে অভিযান শুরু করলেও দক্ষিণ আফ্রিকা টি-২০ লিগের দ্বিতীয় ম্য়াচেই মুখ থুবড়ে পড়ল জো'বার্গ সুপার কিংস। পার্ল রয়্যালসের কাছে রীতিমতো আত্মসমর্পণ করে হার মানেন ফ্যাফ ডু'প্লেসিরা।

উল্লেখযোগ্য বিষয় হল, ডারবান সুপার জায়ান্টসের বিরুদ্ধে প্রথম ম্যাচে দুর্দান্ত ব্যাটিং পারফর্ম্যান্স উপহার দেয় সুপার কিংস। তবে দ্বিতীয় ম্যাচে চূড়ান্ত ব্যাটিং বিপর্যয়ে পড়ে তারা। প্রথম ম্য়াচে দু'শোর কাছে পৌঁছে যাওয়া জো'বার্গ এবার একশো রানের গণ্ডিও টপকাতে পারেনি।

পার্লের বোল্যান্ড পার্কে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে সুপার কিংস। ইনিংসের শুরু থেকেই ধারাবাহিকভাবে উইকেট হারাতে থাকে তারা। একসময় ৫৫ রানে ৯ উইকেট হারিয়ে বসে জো'বার্গ। শেষ উইকেটের জুটিতে ২৬ রান যোগ করেন লিজাড উইলিয়ামস ও অ্যারন ফাঙ্গিসো। সুপার কিংস ১৭.২ ওভারে ৮১ রানে অল-আউট হয়ে যায়।

আরও পড়ুন:- IND vs AUS: পন্ত নেই, তবু শিকে ছিঁড়ল না ঋদ্ধির ভাগ্যে, অস্ট্রেলিয়া সিরিজের টেস্ট স্কোয়াডে সূর্যকুমার যাদব

১০ নম্বরে ব্যাট করতে নেমে দলের হয়ে সব থেকে বেশি ১৭ রান করেন উইলিয়ামস। ১১ নম্বর ব্যাটসম্যান ফাঙ্গিসো সংগ্রহ করেন ১০ রান। এছাড়া ৯ নম্বরে ব্যাট করতে নেমে আলজারি জোসেফ ১৩ রানের যোগদান রাখেন। বাকিদের মধ্যে দু'অঙ্কের রান বলতে কাইল ভেরেইনের ১১। জানেমন মালান ২, রীজা হেনড্রিক্স ৪, ফ্যাফ ডু'প্লেসি ২, লুইস গ্রেগরি ২, ডোনোভান ফেরেইরা ৬, রোমারিও শেফার্ড ৭ ও জর্জ গার্টন ৩ রান করেন।

পার্ল রয়্যালসের হয়ে বিয়র্ন ফরচুইন ১৬ রানের বিনিময়ে ৩টি উইকেট নেন। ২১ রান খরচ করে ৩টি উইকেট পকেটে পোরেন ইভান জোনস। ১৪ রানে ২টি উইকেট নেন ফেরিসকো অ্যাডামস। এছাড়া ১টি করে উইকেট নিয়েছেন লুঙ্গি এনগিদি ও তাবরাইজ শামসি।

আরও পড়ুন:- SA20: ব্যাট হাতে সল্টের তাণ্ডব, ক্যাপিটালসের জয়ে বড় অবদান রাখলেন IPL-এর ব্রাত্য নিশাম

জবাবে ব্যাট করতে নেমে পার্ল ১০.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ৮২ রান সংগ্রহ করে নেয়। জেসন রয় ১২, জোস বাটলার ২৯, উইহান লুবে ১৯, ডেন ভিলাস ১৩ ও ডেভিড মিলার ৮ রান করেন।

সুপার কিংসের হয়ে ১টি করে উইকেট নেন জর্জ গার্টন, রোমারিও শেফার্ড ও অ্যারন ফাঙ্গিসো। ৫৭ বল বাকি থাকতে ৭ উইকেটে ম্যাচ জেতে রয়্যালস। দুরন্ত বোলিংয়ের সুবাদে ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন বিয়র্ন। ম্যাচ থেকে বোনাস-সহ ৫ পয়েন্ট সংগ্রহ করে পার্ল রয়্যালস। খালি হাতে মাঠ ছাড়তে হয় সুপার কিংসকে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

শিলদাকাণ্ডে দোষীসাব্যস্ত ২৩ মাওবাদী, দু'ধাপে সাজা ঘোষণা করবে আদালত ছত্তিশগড়ে এনকাউন্টার, নিকেশ চার মাওবাদী, উদ্ধার পিস্তল, আইইডি উচ্চমাধ্যমিকের ইতিহাসের প্রশ্ন কেমন হল? সকলের নম্বর ভালো উঠবে? জানালেন শিক্ষক গুরুচাঁদ ঠাকুরের নামে রাস্তার উদ্বোধন করছে তৃণমূল, মতুয়া ভোট নিয়ে টানাটানি শরীরটা খারাপ লাগছিল, পরীক্ষাকেন্দ্রে ঢোকার মুখে মৃত উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী আপনার ব্যক্তিগত সমস্যা সন্তানের বিপদ ডেকে আনছে না তো? এই ভুলগুলি একদম করবেন না সন্দেশখালিতে রাতে পিঠে খেতে ইচ্ছে করে, নাকতলায় পাঁঠার মাংস খেতে ইচ্ছে হত: বৈশাখী অপারেশন থিয়েটারের মধ্যে চটুল গানের সঙ্গে নেচে নেচে রিলস, চাকরি গেল তিন নার্সের মহাকাশে ভারতের স্পেস স্টেশন, চাঁদে মানুষ, মিশন শুক্র- ISRO-র প্ল্যান দিলেন মোদী ঠিক এক বছর পরে কুশলের বিশ্বরেকর্ড ভেঙে খানখান, T20I-তে ৩৩ বলে সেঞ্চুরি নিকোলের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.