বাংলা নিউজ > ময়দান > ঠাকুরঘরের গণেশ মূর্তিতে সযত্নে মালা দিলেন সচিন, মুম্বইয়ের টিম হোটেলে অর্জুন তেন্ডুলকর তৈরি করলেন মোদক, দেখুন ভিডিও
অর্জুন ও সচিন তেন্ডুলকরের গণেশ চতুর্থী পালন। ছবি- টুইটার।
অর্জুন ও সচিন তেন্ডুলকরের গণেশ চতুর্থী পালন। ছবি- টুইটার।

ঠাকুরঘরের গণেশ মূর্তিতে সযত্নে মালা দিলেন সচিন, মুম্বইয়ের টিম হোটেলে অর্জুন তেন্ডুলকর তৈরি করলেন মোদক, দেখুন ভিডিও

  • তেন্ডুলকর পরিবারের গণেশ চতুর্থী পালনের দু'টি মন ছুঁয়ে যাওয়া ভিডিও দেখুন।

বাড়িতে মায়ের নির্দেশ মতো গণেশ-সহ ঠাকুরঘরের সব দেব-দেবীর মূর্তিতে মালা দিয়ে সাজালেন সচিন তেন্ডুলকর। অন্যদিকে, পুত্র অর্জুন তেন্ডুলকর আমিরশাহিতে মুম্বই ইন্ডিয়ান্সের টিম হোটেলে নিজে হাতে তৈরি করলেন মোদক। তেন্ডুলকর পরিবারকে ঠিক এভাবেই গণেশ চতুর্থী পালন করতে দেখা গেল শুত্রবার।

গণেশ চতুর্থীর দিন সচিন টুইটারে একটি ৪৫ সেকেন্ডের ভিডিও পোস্ট করেন। যেখানে তাঁকে ঠাকুরঘরে রাখা গণেশের মূর্তি-সহ সব দেব-দেবীর মূর্তি ও প্রতিকৃতিতে ফুলের মালা দিতে দেখা যায়। পিছন থেকে সচিনকে নির্দেশ দিচ্ছিলেন তাঁর মা।

অন্যদিকে, মুম্বই ইন্ডিয়ান্স সোশ্যাল মিডিয়ায় টিম হোটেলে গণেশ চতুর্থী পালনের বেশ কিছু ছবি ও ভিডিও পোস্ট করে। ইনস্টাগ্রামে ৩ মিনিট ১৬ সেকেন্ডের একটি ভিডিওয় দেখা যায় যে, অর্জুন তেন্ডুলকর দুই সতীর্থকে সঙ্গে হোটেলের রাঁধুনির নির্দেশ মতো গণেশ চতুর্তীর মোদক তৈরি করছেন।

মুম্বই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজি আমিরশাহির টিম হোটেলে ক্রিকেটার ও তাঁদের পরিবারকে সঙ্গে নিয়ে গণেশ চতুর্থীর উত্সবে মেতে ওঠে। ক্রিকেটারদের গণেশ বন্দনায় সামিল হওয়ার ছবি টুইটারে পোস্ট করে তারা। হার্দিক পান্ডিয়া, ইশান কিষাণ, ধাওয়াল কুলকার্নিদের গণেশ আরতির ছবিও দেখা যায় সোশ্যাল মিডিয়ায়।

বন্ধ করুন