বাংলা নিউজ > ময়দান > নিজের জন্মদিনেই প্রথম বোলার হিসেবে হ্যাটট্রিক গড়ার নজির সাই কিশোরের
সাই কিশোর।
সাই কিশোর।

নিজের জন্মদিনেই প্রথম বোলার হিসেবে হ্যাটট্রিক গড়ার নজির সাই কিশোরের

  • শনিবার সৈয়দ মুস্তাক আলি ট্রফির ম্যাচে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু এবং পন্ডিচেরি। সেই ম্যাচেই তামিলনাড়ুর বাঁ-হাতি স্পিনার সাই কিশোর এই নজির গড়লেন। এ দিন নিজের চার ওভারে তিনি ২৮ রান দিয়ে চার উইকেট তুলে নেন। যার মধ্যে একটি হ্যাটট্রিকও ছিল।

শুভব্রত মুখার্জি: নিজের জন্মদিন সব থেকে বড় উপহার কি হতে পারে বলুন তো? আপনি যদি ক্রিকেটার হন, বা বলা ভাল বোলার, সে ক্ষেত্রে নিজের জন্মদিনের দিনেই জীবনের প্রথম হ্যাটট্রিকটি করাটা আপনার জন্য স্পেশাল দিনটিতে যে সেরা উপহার হবে, তা বলাই বাহুল্য। আর ঠিক এই ঘটনাই শনিবারের সৈয়দ মুস্তাক আলি ট্রফির ম্যাচে করে দেখালেন সাই কিশোর। আর এই ঘটনার মধ্যে দিয়ে ভারতের প্রথম বোলার হিসেবে নিজের জন্মদিনে হ্যাটট্রিক করার নজির গড়লেন।

উল্লেখ্য শনিবার সৈয়দ মুস্তাক আলি ট্রফির ম্যাচে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু এবং পন্ডিচেরি। সেই ম্যাচেই তামিলনাড়ুর বাঁ-হাতি স্পিনার সাই কিশোর এই নজির গড়লেন। এ দিন নিজের চার ওভারে তিনি ২৮ রান দিয়ে চার উইকেট তুলে নেন। যার মধ্যে একটি হ্যাটট্রিকও ছিল। ফলে ম্যাচে পন্ডিচেরির বিরুদ্ধে ৮ উইকেটে বড় জয় পায় তামিলনাড়ু।

হ্যাটট্রিক করে নজির গড়ার পাশাপাশি এদিন সাই কিশোরের বোলিংয়ে ঘটে আর এক কাকাতলীয় ঘটনাও। নিজের ২৫তম জন্মদিনেই টিম স্কোর ১২৫ রান থাকাকালীন হ্যাটট্রিক সম্পন্ন করেন তিনি। পবন দেশপান্ডে ২৫(২৫) করে আউট হন। তার আগের উইকেট পড়ে ডি রোহিতের । যিনি ও আউট হন ২৫ রান করে। পন্ডিচেরি নিজেদের ২০ ওভারে ১২৯ রান করতে সমর্থ হয়। ১৬.১ ওভারেই প্রয়োজনীয় রান তুলে নিতে সমর্থ হয় তামিলনাড়ু।

বন্ধ করুন