বাংলা নিউজ > ময়দান > ফার্মহাউসে নতুন অতিথিকে আদর ধোনির, মুহূর্তে ভাইরাল হল ভিডিও
পোষ্যের গায়ে হাত বুলিয়ে দিচ্ছেন ধোনি। ছবি- ইনস্টাগ্রাম।
পোষ্যের গায়ে হাত বুলিয়ে দিচ্ছেন ধোনি। ছবি- ইনস্টাগ্রাম।

ফার্মহাউসে নতুন অতিথিকে আদর ধোনির, মুহূর্তে ভাইরাল হল ভিডিও

  • সাক্ষীর সৌজন্যে সোশ্যাল মিডিয়ায় সামনে আসে মহেন্দ্র সিং ধোনির গতিবিধি।

মহেন্দ্র সিং ধোনির রাঁচির ফার্মহাউসে হরেকরকম বাইকের সংগ্রহশালা রয়েছে, এখবর মাহি অনুরাগীদের সবার জানা। ধোনির গতিবিধি জানতে সোশ্যাল মিডিয়ায় যাঁরা চোখ রাখেন, তাঁরা এতদিনে এটাও জেনে গিয়েছেন যে, বেশ কয়েকটা পোষ্য কুকুর রয়েছে ধোনির বাড়িতে।

সম্প্রতি একটি ঘোড়াও যে ধোনির পোষ্যের তালিকায় যোগ হয়েছে, সোশ্যাল মিডিয়ায় দৌলতে সেখবরও সামনে আসে অনুরাগীদের। এবার সেই সোশ্যাল মিডিয়াতেই ধোনির এমন একটি ভিডিও প্রকাশ্যে আসে, যা ধোনির কোটি কোটি সমর্থকদের আপ্লুত করবে নিশ্চিত।

সাক্ষী ধোনি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন, যেখানে দেখা যাচ্ছে ধোনি তাঁর পোষ্য ঘোড়া চেতককে আদর করছেন। ঘোড়াটি শুয়ে রয়েছে এবং ধোনি তার গায়ে হাত বুলিয়ে দিচ্ছে।

বলাবাহুল্য ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়ে যায়। মাত্র ২ ঘণ্টায় সেটিতে ২ লক্ষেরও বেশি লাইক পড়ে। এর আগে ঘোড়াটিকে ফার্মহাউসে নিয়ে আসার পর তার বেশ কয়েকটা ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন সাক্ষী ধোনি। ঘোড়াটিকে ধোনির পোষ্য কুকুরগুলির সঙ্গে খেলা করতেও দেখা গিয়েছে ভিডিওতে।

করোনা মহামারির প্রথম ওয়েভের লকডাউনের সময় ধোনিকে ফার্মহাউসে পোষ্য কুকুরদের সঙ্গে খেলা করতে দেখা গিয়েছিল। সেই ভিডিওটিও সোশ্যল মিডিয়ায় পোস্ট করেছিলেন সাক্ষী।

বন্ধ করুন