বাংলা নিউজ > ময়দান > ‘স্যামসন তো আর পন্ত নন,’ সঞ্জুর ব্যাটিং অর্ডার নিয়ে প্রশ্ন তুললেন দানিশ কানেরিয়া
সঞ্জু স্যামসন ও ঋষভ পন্ত (ছবি:রয়টার্স/এপি)

‘স্যামসন তো আর পন্ত নন,’ সঞ্জুর ব্যাটিং অর্ডার নিয়ে প্রশ্ন তুললেন দানিশ কানেরিয়া

  • ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম ওয়ানডেতে সঞ্জু স্যামসনের ব্যাটিং পজিশন নিয়ে বড় প্রতিক্রিয়া দিয়েছেন পাকিস্তানের প্রাক্তন স্পিনার। দানিশ কানেরিয়া বলেছেন, প্রথম ম্যাচে সঞ্জু স্যামসনকে ভুল নম্বরে ব্যাট করতে পাঠানো হয়েছিল।

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের একদিনের সিরিজের প্রথম ওয়ানডেতে সঞ্জু স্যামসনের ব্যাটিং পজিশন নিয়ে প্রশ্ন উঠছে। এই বিষয়ে এবার বড় প্রতিক্রিয়া দিলেন পাকিস্তানের প্রাক্তন স্পিনার দানিশ কানেরিয়া। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম ওয়ানডেতে সঞ্জু স্যামসনের ব্যাটিং পজিশন নিয়ে বড় প্রতিক্রিয়া দিয়েছেন পাকিস্তানের প্রাক্তন স্পিনার। দানিশ কানেরিয়া বলেছেন, প্রথম ম্যাচে সঞ্জু স্যামসনকে ভুল নম্বরে ব্যাট করতে পাঠানো হয়েছিল। 

আসলে এই ম্যাচে পাঁচ নম্বরে নেমে সঞ্জু স্যামসন ব্যাটিংয়ে উন্নীত হলেও সেভাবে পারফর্ম করতে পারেননি। ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের একদিনের সিরিজের প্রথম ম্যাচে ১৮ বল খেলে মাত্র ১২ রান করে আউট হন সঞ্জু। রোমারিও শেফার্ডের বলে LBW হয়েছিলেন তিনি। এরপরে অবশ্য ডিআরএস নিলেও আম্পায়ারের কলের জন্য সঞ্জু স্যামসনকে আউট দেওয়া হয়। এভাবে আরও একটি ইনিংসে ফ্লপ হন সঞ্জু স্যামসন। 

আরও পড়ুন… WI vs Ind 2nd ODI Live Streaming: জেনে নিন এই ম্যাচটি কোথায়, কীভাবে দেখবেন?

সঞ্জু স্যামসনের ব্যাটিং পজিশন নিয়ে প্রশ্ন তুলেছেন দানিশ কানেরিয়া। তিনি বলেছেন, ব্যাটিং অর্ডারে সঞ্জু স্যামসনকে পদোন্নতি করাটা উচিত হয়নি। ঋষভ পন্তের সঙ্গে সঞ্জু স্যামসেনর তুলনা করেন দানিশ। নিজের ইউটিউব চ্যানেলে কথোপকথনের সময় কানেরিয়া বলেন, ‘সঞ্জু স্যামসন আরেকটি সুযোগ পেয়েছিলেন, কিন্তু তাকে দেখে মনে হল না যে সে বেশ ছন্দে রয়েছে। রোমারিও শেফার্ডের বলে আউট হওয়ার আগে তাকে নিস্তেজ দেখাচ্ছিল। তবে দীপক হুডাকে কেন ব্যাটিং অর্ডারে নামানো হল তা নিয়ে আবারও কথা বলব। শ্রেয়স আইয়ার এবং সূর্যকুমার যাদব দ্বিতীয় এবং তৃতীয় জন্য সঠিক কিন্তু দীপক হুডাকে সঞ্জু স্যামসনের আগে আসা উচিত ছিল।’ 

আরও পড়ুন… WI vs Ind 2nd ODI Live Streaming: জেনে নিন এই ম্যাচটি কোথায়, কীভাবে দেখবেন?

পন্তের সঙ্গে সঞ্জুর ব্যাটিং-এর তুলনা করে কানেরিয়া বলেন, ‘ঋষভ পন্তের মতো, ভারত ব্যাটিং অর্ডারে সঞ্জু স্যামসনকে উন্নীত করেছিল, কিন্তু তিনি পন্ত নন। তার ব্যাটিং সম্পূর্ণ আলাদা।’ পোর্ট অফ স্পেনে খেলা প্রথম ওডিআই ম্যাচে ভারতীয় দল ওয়েস্ট ইন্ডিজকে তিন রানে হারিয়েছে। সিরিজে ভারতীয় দল ১-০ ব্যবধানে এগিয়ে আছে। এখন দেখার সিরিজের দ্বিতীয় একদিনের ম্যাচে সঞ্জুকে কোন পজিশনে টিম ম্যানেজমেন্ট নামায়। 

বন্ধ করুন