বাংলা নিউজ > ময়দান > নিখোঁজ পেং শুয়াইকে নিয়ে উদ্বিগ্ন সেরেনা, জানালেন তদন্তের দাবি
পেং শুয়াইকে নিয়ে উদ্বিগ্ন সেরেনা (ছবি:টুইটার)
পেং শুয়াইকে নিয়ে উদ্বিগ্ন সেরেনা (ছবি:টুইটার)

নিখোঁজ পেং শুয়াইকে নিয়ে উদ্বিগ্ন সেরেনা, জানালেন তদন্তের দাবি

  • নিজের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে একটি টুইট করে সেরেনা লিখেছেন ‘আমি বিধ্বস্ত। পেং-এর এই ঘটনা শুনে আমি স্তম্ভিত। আমি আশা করি ও নিরাপদ রয়েছে। আশা করব ওকে যত দ্রুত সম্ভব খুঁজে পাওয়া যাবে। এই ঘটনার তদন্ত হওয়া দরকার। আমাদের চুপ করে বসে থাকা উচিত নয়।’

শুভব্রত মুখার্জি: দেশের প্রভাবশালী নেতার বিরুদ্ধে যৌন হেনস্থার পর থেকেই আর কোন রকম খোঁজ পাওয়া যাচ্ছে না চিনের টেনিস তারকা পেং শুয়াইয়ের। ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন কিংবদন্তি টেনিস তারকা আমেরিকার সেরেনা উইলিয়ামস। পেং-এর কোন খোঁজ এখন পর্যন্ত পাওয়া না যাওয়ার ফলে তিনি আতঙ্কিত। ঘটনার তদন্তের দাবি জানিয়েছেন তিনি।

নিজের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে একটি টুইট করে সেরেনা লিখেছেন ‘আমি বিধ্বস্ত। পেং-এর এই ঘটনা শুনে আমি স্তম্ভিত। আমি আশা করি ও নিরাপদ রয়েছে। আশা করব ওকে যত দ্রুত সম্ভব খুঁজে পাওয়া যাবে। এই ঘটনার তদন্ত হওয়া দরকার। আমাদের চুপ করে বসে থাকা উচিত নয়।’ টুইটের সাথেই তিনি পেং শুয়াইয়ের একটি হাসি মুখের ছবি দেন। যেখানে লেখা #কোথায়াআছেপেংশুয়াই।

উইলিয়ামস আরও যোগ করেন ‘ওর জন্য আমার তরফ থেকে রইল ভালোবাসা। ওর পরিবারের প্রতিও আমার ভালোবাসা রইল এই কঠিন সময়ে।’ উল্লেখ্য ৩৫ বছর বয়সী পেং উইম্বলডন এবং ফ্রেঞ্চ ওপেনের প্রাক্তন ডাবলস চ্যাম্পিয়ান। চিনের সোশ্যাল মিডিয়া ওয়েইবোতে পেং জানিয়েছিলেন ঝাং গাওলি জোর করে তাঁর সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনে বাধ্য করেছিলেন। তারপর থেকেই আর জনসমক্ষে পেংকে দেখা যায়নি। পরবর্তীতে তার তরফে একটি ইমেল ডব্লুটিএকে করা হয় বলে দাবি করা হয়েছিল। সেখানে লেখা হয় তার আগের অভিযোগ মিথ্যা ছিল। তিনি বাড়িতে বিশ্রাম নিচ্ছেন। পরবর্তীতে ডব্লুটিএ প্রধান সাইমন জানিয়েছেন এই মেলের সত্যতা নিয়ে তিনি সন্দিহান। বিষয়টি নিয়ে মুখ খুলে পেং-এর নিরাপত্তা দাবি করেছেন নাওমি ওসাকা, নোভাক জকোভিচের মতন তারকারাও।

বন্ধ করুন