বাংলা নিউজ > ময়দান > যেন ছেলেবেলার সেরেনা, মায়ের মতো পোশাক পরে টেনিস কোর্ট মাতাচ্ছে খুদে অলিম্পিয়া
সেরেনা এবং তাঁর মেয়ে অলিম্পিয়া।
সেরেনা এবং তাঁর মেয়ে অলিম্পিয়া।

যেন ছেলেবেলার সেরেনা, মায়ের মতো পোশাক পরে টেনিস কোর্ট মাতাচ্ছে খুদে অলিম্পিয়া

  • এই বছর ফেব্রুযারিতে অস্ট্রেলিয়ান ওপেনে আবার এক পা যুক্ত লাল-কালো ক্যাটস্যুট পরে খেলতে নেমেছিলেন প্রাক্তন এক নম্বর তারকা। ঠিক সেই রকমই মিনি একটি ক্যাটস্যুট পরা অলিম্পিয়ার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

একেবারে যেন মায়েরই খুদে বয়সের সংস্করণ। সেরেনা উইলিয়ামসের মেয়ে অ্যালেক্সিস অলিম্পিয়া ওহানিয়ান জুনিয়রের একটি ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে। যে ছবিতে নেটিজেনরা ছেলেবেলার সেরেনাকেই খুঁজে পেয়েছেন।

সেরেনা বরাবরই ক্যাটস্যুট পরে কোর্টে নামেন। এই বছর ফেব্রুযারিতে অস্ট্রেলিয়ান ওপেনে আবার এক পা যুক্ত লাল-কালো ক্যাটস্যুট পরে খেলতে নেমেছিলেন প্রাক্তন এক নম্বর তারকা। ঠিক সেই রকমই মিনি একটি ক্যাটস্যুট পরে টেনিস র‌্যাকেট হাতে নিয়ে ছবিতে পোজ দিয়েছে ছোট্ট অলিম্পিয়া। এই ছবি আবার সেরেনার স্বামী এবং অলিম্পিয়ার বাবা অ্যালেক্সিস ওহানিয়ান ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। তবে নিজের ইনস্টাগ্রাম পেজ থেকে নয়, অলিম্পিয়ার একটি ইনস্টাগ্রাম পেজ রয়েছে। সেই পেজ থেকেই ছবিটি পোস্ট করেছেন। সঙ্গে ক্যাপশনে লেখা, ‘প্র্যাক্টিস মেকস…’। আর ছবিটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে গিয়েছে। 

এই পোস্টটি দেখে সেরেনা আবার তাঁর স্বামীকে রীতিমতো হুমকি দিয়েছেন। যদিও মজা করেই। তিনি লিখেছেন, ‘ওওওও ম্যান আমি ছবিটা পোস্ট করতে ততক্ষণ বারণ করেছিলাম, যতক্ষণ না আমি ফিরছি এবং সেম আউটফিট পরে ওর পাশে দাঁড়াতে পারছি। উফফফ আমার মনে হচ্ছে, আজ রাতে তোমার মোবাইলের প্লাগটা খুলে রেখে দিতে হবে। সকালে উঠে তুমি ভাববে, কেন তোমার মোবাইলে ব্যাটারি নেই।’

মেয়ের ছবি পোস্ট করায় এ ভাবেই বরকে হুমকি দেন সেরেনা।
মেয়ের ছবি পোস্ট করায় এ ভাবেই বরকে হুমকি দেন সেরেনা।

এই বছর ফ্রেঞ্চ ওপেনের প্রি-কোয়ার্টার ফাইনাল থেকে ছিটকে গিয়েছেন সেরেনা উইলিয়ামস। সেই মুহূর্তে ভেঙে পড়লেও, আবার নতুন করে উইম্বলডনে ঘুরে দাঁড়াতে মরিয়া তিনি। আর তার জন্য এখন থেকেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন সেরেনা উইলিয়ামস।

বন্ধ করুন