বাংলা নিউজ > ময়দান > ফের বিতর্কে ‘বদমেজাজি’ ক্রিকেটার শাকিব আল হাসান, টুপি দিয়ে মারধর করলেন ভক্তকে- ভিডিয়ো

ফের বিতর্কে ‘বদমেজাজি’ ক্রিকেটার শাকিব আল হাসান, টুপি দিয়ে মারধর করলেন ভক্তকে- ভিডিয়ো

টুপি দিয়ে অনুরাগীকে মারছেন শাকিব। ছবি- ফেসবুক।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োয় এক অনুরাগীকে টুপি দিয়ে বারবার মারতে দেখা যায় শাকিব আল হাসানকে।

ক্রিকেটার হিসেবে শাকিব আল হাসান কতটা ভালো, তা আলাদা করে বলে দিতে হয় না। ব্য়াট-বল হাতে তাঁর দক্ষতা নিয়ে সংশয় প্রকাশ করবেন না কেউই। দীর্ঘদিন ধরেই তিন ফর্ম্যাটে বিশ্বের অন্যতম সেরা অল-রাউন্ডার তিনি। তবে মাঠে এবং মাঠের বাইরে শাকিবের আচরণ মোটেও আপ্লুত করার মতো নয়। বরং বলা ভালো যে, বদমেজাজি ক্রিকেটার হিসেবে নিজের আলাদা পরিচিতি তৈরি করেছেন শাকিব।

মাঠে আম্পায়ারের সিদ্ধান্ত খুশি না হলে কতটা খারাপ ব্যবহার করেন শাকিব, তা এতদিনে সকলের জানা। তর্ক করা তো অতি সামান্য বিষয়, এমনটি স্টাম্প তুলে আছড়ে ফেলতেও দেখা গিয়েছে শাকিবকে। তারকা ইমেজ কাজে লাগিয়ে বারবার আম্পায়ারদের সঙ্গে দুর্ব্যবহার করেও পার পেয়ে গিয়েছেন শাকিব। অন্য কোনও দেশ হলে নিশ্চিত কড়া শাস্তির মুখে পড়তে হতো তারকা অল-রাউন্ডারকে।

অতীতে গড়াপেটার প্রস্তাব পেয়ে তা আইসিসিকে না জানানোর জন্য নির্বাসিত হয়েছেন শাকিব। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্তারাই স্বীকার করে নেন যে দলের অন্যান্য সিনিয়র ক্রিকেটারদের সঙ্গে শাকিবের সম্পর্ক ভালো নয়। সুতরাং, দুর্দান্ত ক্রিকেটার হিসেবে শাকিবের পরিচয় যদি দূরে সরিয়ে রাখা হয়, তবে ভালো মানুষ হিসেবে তাঁকে ফুলমার্কস দেওয়া মুশকিল হবে। কেননা এতদিনে এটা প্রমাণিত যে, শাকিব দুর্নীতিকে প্রশ্রয় দিয়েছেন। আম্পায়ারদের সঙ্গে জঘন্য ব্যবহার করেছেন। এমনকি কোচ ও সতীর্থদের সঙ্গেও তাঁর সুসম্পর্ক নেই।

আরও পড়ুন:- NZ vs SL: মিচেল-হেনরির রূপকথার লড়াইয়ে ঘুরে দাঁড়াল নিউজিল্যান্ড, ভারতকে স্বস্তি দিয়ে ব্যাকফুটে শ্রীলঙ্কা

তবে শাকিব এবার যে কাণ্ড ঘটালেন, তার থেকে খারাপ ছবি আগে কখনও দেখা গিয়েছে কিনা সন্দেহ। ভালোবাসার অত্যাচারে অতিষ্ট হয়ে কোনও তারকা ক্রীড়াবিদ অনুরাগীকে মারধর করেছেন, এমন ঘটনা সত্যিই বিরল। সেই নজিরবিহীন কাণ্ডই ঘটিয়ে বসেন শাকিব।

আরও পড়ুন:- LLC 2023: মুখোমুখি তবে চোখাচোখি নয়, শত্রুতা ভুলে গম্ভীর-আফ্রিদির ‘পুনর্মিলন’ নিয়ে সোশ্যাল মিডিয়ায় মিমের বন্যা

ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বি-পাক্ষিক সিরিজের মাঝেই একটি প্রমোশনাল ইভেন্টে উপস্থিত হন শাকিব। স্বাভাবিকভাবেই তারকা ক্রিকেটারকে নিয়ে অনুরাগীদের উৎসাহ ছিল তুঙ্গে। নিরাপত্তারক্ষীরা শাকিবকে ঘিরে থাকলেও ভিড়ের মাঝে আটকে পড়েন তারকা ক্রিকেটার। ছবি তোলা ও অটোগ্রাফের আব্দার ছাড়াও তারকা ক্রিকেটারকে ছুঁয়ে দেখার চেষ্টা করেন অনেকে। এমন ভিড়ের মাঝে এক অনুরাগী শাকিবের টুপি খুলে নিলে মেজাজ হারিয়ে বসেন তিনি। টুপি কেড়ে নিয়ে সেই টুপি দিয়েই অন্য এক অনুরাগীকে বেশ কয়েকবার মারতে দেখা যায় তাঁকে। বলাবাহুল্য, সোশ্যাল মিডিয়ায় এমন নিন্দাজনক ঘটনার ভিডিয়ো দাবানলের মতো ছড়িয়ে পড়ে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন