বাংলা নিউজ > ময়দান > 'কারও সঙ্গে দেখা করতে পারি না?', বললেন সৌরভ, কোটলার মঞ্চে থাকতে পারেন শাহও

সোমবার সকালে দিল্লি উড়ে গেলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। দিল্লির ফিরোজ শাহ কোটলার একটি অনুষ্ঠানে যোগ দেবেন তিনি। সেই মঞ্চে উপস্থিত থাকতে পারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তা নিয়েই রাজনৈতিক মহলে শুরু হয়েছে জল্পনা।

অরুণ জেটলির ৬৮ তম জন্মবার্ষিকীতে সোমবার দুপুরে ফিরোজ শাহ কোটলায় প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রীর মূর্তির উন্মোচন করা হবে। যিনি ১৯৯৯ সাল থেকে ২০১৩ সাল পর্যন্ত দিল্লি অ্যান্ড ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশনের (ডিডিসিএ) প্রেসিডেন্ট ছিলেন। আপাতত সেখানে দায়িত্বে আছেন তাঁর পুত্র রোহন জেটলি। প্রাক্তন প্রেসিডেন্টের মূর্তি উন্মোচন করতে পারেন শাহ। এছাড়াও অনুষ্ঠানে থাকতে পারেন কেন্দ্রীয় অসামরিক বিমান পরিবহনমন্ত্রী হরদীপ সিং পুরী, কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী কিরেন রিজিজু, কেন্দ্রীয় অর্থ মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী অনুরাগ ঠাকুর, বিসিসিআই সচিব জয় শাহ, প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বীরেন্দ্র সেহওয়াগ এবং বিজেপি সাংসদ তথা প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীরও থাকতে পারেন। সূত্রের খবর, করোনাভাইরাস বিধির জন্য সর্বোচ্চ ৫০ জন উপস্থিত থাকতে পারেন। 

তবে সবকিছু ছাপিয়ে সেই অনুষ্ঠানের যাবতীয় কেন্দ্রবিন্দু হয়ে দাঁড়িয়েছেন সৌরভ। যে অনুষ্ঠানে যোগ দিতে সোমবার সকালেই দিল্লি উড়ে গিয়েছেন তিনি। আগামী বছর বিধানসভা নির্বাচনের আগেই একই মঞ্চে শাহ এবং সৌরভের উপস্থিতি নিয়ে স্বভাবতই শুরু হয়েছে রাজনৈতিক জল্পনা। যদিও তাতে পাত্তা দিতে রাজি নন সৌরভ।  কলকাতা বিমানবন্দরে গাড়ি থেকে নেমে শাহী সাক্ষাতের প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সৌরভ বলেন, ‘কিচ্ছু কথা হবে না।’ একইসঙ্গে যোগ করেন, ‘আমি কি কারও সঙ্গে দেখা করতে পারি না?'

বন্ধ করুন