বাংলা নিউজ > ময়দান > মনোজদের খেলা দেখতে হঠাৎ ইডেনে হাজির সৌরভ, নেপথ্যে কি আইপিএল?

মনোজদের খেলা দেখতে হঠাৎ ইডেনে হাজির সৌরভ, নেপথ্যে কি আইপিএল?

সৌরভ গঙ্গোপাধ্যায়।

এমনিতেই বোর্ডের ঘরোয়া টুর্নামেন্টে বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি দলের স্পটারদের দেখতে পাওয়া যায়। বিশেষ করে, আইপিএল নিলামের আগে স্পটাররা বিভিন্ন জায়গায় খেলা দেখে থাকেন। এ বারের নিলাম শেষ হয়ে গেলেও, পরের বছরে দিল্লির দলের জন্যই হয়তো ব্লু প্রিন্ট সাজিয়ে রাখছেন সৌরভ।

বাংলা বনাম ঝাড়খণ্ডের মধ্যে রঞ্জি ট্রফির ম্যাচ শুরু হয়েছে মঙ্গলবার থেকে। আর সেই ম্যাচ দেখতে সটাং হাজির হয়ে যান প্রাক্তন বিসিসিআই প্রেসিডেন্ট এবং ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। তবে এমনি এমনি মহারাজ রঞ্জি ম্যাচ দেখতে ইডেনে হাজির হননি। এর পিছনেও রয়েছে তাঁর কিছু পরিকল্পনা।

রঞ্জির কোয়ার্টার ফাইনাল দেখার পাশাপাশি কিছু প্ল্যানিংও হয়তো আগেভাগে সেরে রাখলেন মহারাজ। সূত্রের খবর, আইপিএলে দিল্লির দলের সাপ্লাই লাইন তৈরির জন্যই রঞ্জির ম্যাচে নজর রাখছেন মহারাজ। কোনও ক্রিকেটার ভালো পারফর্ম করলেই, তাঁর ভাগ্য খুলতেও পারে। আইপিএলে খেলার সুযোগ পেতেই পারেন সেই প্লেয়ার। যদিও এ বারে সম্ভব নয়। তবে পরের বারের জন্য তো প্লেয়ার বেছে রাখাই যায়।

আরও পড়ুন: ইশানের খারাপ পারফরম্যান্সের পরিসংখ্যানে লাইক করে কী বার্তা দিলেন KKR তারকা নীতিশ?

সৌরভ এখন কোনও ক্রিকেট বোর্ড বা তাদের কার্যকলাপের সঙ্গে যুক্ত নন। তিনি এই মুহূর্তে দিল্লি ক্যাপিটালসের ক্রিকেট ডিরেক্টর। বোর্ডের সভাপতি হওয়ার আগেও দিল্লি ক্যাপিটালসের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। প্রেসিডেন্ট পদ থেকে সরে দাঁড়ানোর পর আবার দিল্লি ক্যাপিটালসের সঙ্গে যুক্ত হয়েছেন সৌরভ। তবে এ বার অনেক বড় ভূমিকায়। আর দিল্লির টিমের ভাবনা নিয়েই এ দিন ইডেনে হাজির হয়েছিলেন মহারাজ।

এমনিতেই বোর্ডের ঘরোয়া টুর্নামেন্টে বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি দলের স্পটারদের দেখতে পাওয়া যায়। বিশেষ করে, আইপিএল নিলামের আগে স্পটাররা বিভিন্ন জায়গায় খেলা দেখে থাকেন। এ বারের নিলাম শেষ হয়ে গেলেও, পরের বছরে দিল্লির দলের জন্যই হয়তো ব্লু প্রিন্ট সাজিয়ে রাখছেন সৌরভ।

আরও পড়ুন: একানার পিচ নিয়ে ক্ষোভ, চাকরি গেল পিচ কিউরেটরের

দিল্লি ক্যাপিটালসের সমগ্র ক্রিকেট বিভাগের দেখভালের দায়িত্বেই আছেন তিনি। মেয়েদের দলেও কোচিং স্টাফ নিয়োগে কার্যকরী ভূমিকা নিচ্ছেন সৌরভ। আইপিএলের জন্য পরের মাস থেকেই অনুশীলন শুরু করে দেবে রিকি পন্টিংয়ের দল।

এ দিকে মেয়েদের আইপিএল দলের বোলিং কোচ হওয়ার জন্য ঝুলন গোস্বামীকে প্রস্তাব দিয়েছে দিল্লি ক্যাপিটালস। সেই ব্যাপারে কথা অনেকটাই এগিয়ে গিয়েছে তাঁর। এই মুহূর্তে মুম্বইয়ে আছেন ঝুলন। হয়তো ঝুলনকেও এ বার নয়া ভূমি

ভারতের অনূর্ধ্ব-১৯ মহিলা ক্রিকেট দলের সাফল্যে উচ্ছ্বসিত সৌরভ। ইডেন ছাড়ার পর সেই কথা নিজের মুখেই জানান তিনি। বাংলার মেয়ে তিতাস সাধুর বোলিংও বেশ মুগ্ধ করেছে ভারতের প্রাক্তন অধিনায়ককে। কয়েক দিন বাদেই শুরু ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ। কোহলি, রোহিতদের ভালো খেলার ব্যাপারেও আশার সুর শোনালেন সৌরভ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কারা কারা লাকি? দেখে নিন ২২ জুলাইয়ের রাশিফল বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি? অবিচার হল হার্দিকের সঙ্গে- বোর্ডের সিদ্ধান্তে অবাক ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব- বাংলাদেশ নিয়ে ২১ শের মঞ্চ থেকে যা বললেন দিদি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.