বাংলা নিউজ > ময়দান > RSWS 2022: অবিশ্বাস্য ক্যাচ, সুরেশ রায়না বুঝিয়ে দিলেন, বুড়ো হননি এখনও, ভিডিয়ো

RSWS 2022: অবিশ্বাস্য ক্যাচ, সুরেশ রায়না বুঝিয়ে দিলেন, বুড়ো হননি এখনও, ভিডিয়ো

দুর্দান্ত ক্যাচ সুরেশ রায়নার। ছবি- টুইটার।

India Legends vs Australia Legends: রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের সেমিফাইনালে বেন ডাঙ্কের অসাধারণ ক্যাচ ধরেন সুরেশ রায়না।

আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেট ছাড়লেও সর্বোচ্চ পর্যায়ের ম্যাচে মাঠে নামার মতো যে এখনও ফিট সুরেশ রায়না, বোঝা গেল আরও একবার। রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের সেমিফাইনালে সুরেশ রায়না এমন একটি ক্যাচ ধরেন, যাকে এককথায় অসাধারণ বলা ছাড়া উপায় নেই।

রায়পুরে টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে অস্ট্রেলিয়া লেজেন্ডসের মুখেমুখি হয় ইন্ডিয়া লেজেন্ডস। টস হেরে শুরুতে ব্যাট করতে নামেন শেন ওয়াটসনরা। অস্ট্রেলিয়া ইনিংসের ১৫.৬ ওভারে অভিমন্যু মিঠুনের অফ-স্টাম্পের বাইরের লো-ফুলটস বলে ব্যাট লাগান বেন ডাঙ্ক। তিনি বলের গতি ব্যবহার করে শুধু দিক নির্দেশ করার চেষ্টা করেছিলেন।

পয়েন্টে ফিল্ডিং করছিলেন সুরেশ রায়না। হাওয়ায় ভেসে যাওয়া বল ধরতে তিনি শূন্যে শরীর ছুঁড়ে দেন। উল্লেখযোগ্য বিষয় হল, রায়না শরীর ছুঁড়েও দু'হাত একসঙ্গে বলের পিছনে নিয়ে যান এবং দুর্দান্ত ক্যাচ ধরেন।

আরও পড়ুন:- Road Safety World Series Live Ind legends vs Aus legends-১২ বলে ৩৯ রান ইরফানের! অস্ট্রেলিয়াকে হারিয়ে ফাইনালে সচিনরা

ম্যাচে অস্ট্রেলিয়া লেজেন্ডসকে ৫ উইকেটে পরাজিত করে ইন্ডিয়া লেজেন্ডস। সেই সঙ্গে সচিন তেন্ডুলকররা ফাইনালের টিকিট পকেটে পোরেন। অস্ট্রেলিয়া লেজেন্ডস নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৭১ রান সংগ্রহ করে। শেন ওয়াটসন ৩০, অ্যালেক্স ডুলান ৩৫, বেন ডাঙ্ক ৪৬, কালাম ফার্গুসন ১০, ক্যামেরন হোয়াইট ৩০ ও ব্র্যাড হ্যাডিন ১২ রান করেন। ২টি করে উইকেট নেন অভিমন্যু মিঠুন ও ইউসুফ পাঠান। ১টি উইকেট নেন রাহুল শর্মা। সুরেশ রায়না ৩ ওভারে ২৪ রান খরচ করেন। কোনও উইকেট পাননি তিনি।

আরও পড়ুন:- বিরাট ধাক্কা ভারতীয় শিবিরে, চোট পেয়ে T20 বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন টিম ইন্ডিয়ার সেরা বোলার

পালটা ব্যাট করতে নেমে ইন্ডিয়া লেজেন্ডস ১৯.২ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৭৫ রান তুলে ম্যাচ জিতে যায়। নমন ওঝা ৯০ রানের দুর্দান্ত ইনিংস খেলে অপরাজিত থাকেন। ৬২ বলের ইনিংসে তিনি ৭টি চার ও ৫টি ছক্কা মারেন। এছাড়া সচিন তেন্ডুলকর ১০, সুরেশ রায়না ১১, যুবরাজ সিং ১৮, স্টুয়ার্ট বিনি ২, ইউসুফ পাঠান ১ ও ইরফান পাঠান অপরাজিত ৩৭ রান করেন। ইরফান ১২ বলের ধ্বংসাত্মক ইনিংসে ২টি চার ও ৪টি ছক্কা মারেন।

শেন ওয়াটসন ২টি উইকেট নেন। ১টি করে উইকেট পকেটে পোরেন ন্যাথন রিয়ারডন, ব্রাইস ম্যাকগেইন ও জেসন ক্রেজা। উইকেট পাননি ব্রেট লি ও ডার্ক ন্যানেস। ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন নমন ওঝা।

বন্ধ করুন