বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: গায়ে জল ছিটিয়ে মার্ক উডের একাগ্রতা ভাঙলেন বেন স্টোকস! তারপর কী হল?
মার্ক উডের সঙ্গে মজা করলেন বেন স্টোকস (ছবি:টুইটার)

ভিডিয়ো: গায়ে জল ছিটিয়ে মার্ক উডের একাগ্রতা ভাঙলেন বেন স্টোকস! তারপর কী হল?

  • মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে তখন সম্প্রচারকারী চ্যানেলেকে একাগ্রতার সঙ্গে সাক্ষাৎকার দিচ্ছিলেন মার্ক উড। দ্বিতীয় দিনে খেলার প্রসঙ্গে কথা বলছিলেন তিনি। আর তখনই অলরাউন্ডার স্টোকস জলের বোতল থেকে বারবার জল ছিটিয়ে দিচ্ছিলেন উডের গায়ে।

মেলবোর্নে চলছে অ্যাসেজের তৃতীয় টেস্ট। মেলবোর্নে বক্সিং-ডে টেস্টের দ্বিতীয় দিনেও আধিপত্য বজায় রেখেছে অস্ট্রেলিয়া। সিরিজের দুই টেস্ট ম্যাচে হেরে আগেই পিছিয়ে রয়েছে ইংল্যান্ড, এবার আরও একবার চাপের মুখে পড়েছে রুট বাহিনী। তবে মাঠের চাপকে কাটাতেই নিজেদের মধ্যে মজা করতে দেখা গেল বেন স্টোকসদের। অস্ট্রেলিয়ার একপেশে অ্যাসেজের মাঝেই এক টুকরো হাসির রসদ দিলেন বেন স্টোকস। ব্রিটিশ অলরাউন্ডার তাঁর সতীর্থ ও ডান হাতি জোরে বোলার মার্ক উডকে বিরক্ত করে সকলের মুখে হাসি ফোটালেন। 

ঘটনাটি ঘটেছে সোমবার অস্ট্রেলিয়া-ইংল্যান্ড ম্যাচের ড্রিঙ্কস ব্রেকে। মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে তখন সম্প্রচারকারী চ্যানেলেকে একাগ্রতার সঙ্গে সাক্ষাৎকার দিচ্ছিলেন মার্ক উড। দ্বিতীয় দিনে খেলার প্রসঙ্গে কথা বলছিলেন তিনি। আর তখনই অলরাউন্ডার স্টোকস জলের বোতল থেকে বারবার জল ছিটিয়ে দিচ্ছিলেন উডের গায়ে। প্রথমে দূর থেকে জল দিচ্ছিলেন পরে কাছে গিয়ে জল দিতে থাকেন। অবশেষে মার্ক উডের একাগ্রতা ভাঙলেন বেন স্টোকস। সতীর্থের এই আচরণে খানিক বিরক্তই হন মার্ক উড। তবুও হাসি মুখেই তিনি সতীর্থকে বলেন, তিনি যেন বোতলটি জায়গায় রেখে দেন। আর এমন না করেন। যা শুনে ধারাভাষ্যকাররাও হাসিতে মেতে ওঠেন। এই ভিডিয়ো নেটিজেনদের মন ভালো করে দিয়েছে।

প্রথম দিনে অস্ট্রেলিয়া যে দাপট দেখিয়েছিল, দ্বিতীয় দিনের শেষেও সেই দাপট বজায় রাখল অস্ট্রেলিয়া। ইংল্যান্ডের প্রথম ইনিংস থামে মাত্র ১৮৫ রানে। জবাবে অস্ট্রেলিয়া প্রথম ইনিংসে ২৬৭ রান তোলে। এই রানের জবাবে ইংল্যান্ড দ্বিতীয় ইনিংসের শুরুতেই ৩১ রানে ৪ উইকেট হারায়। মিচেল স্টার্ক ২ উইকেট ও অভিষেককারী স্কট বোল্যান্ড তুলে নেন ২ উইকেট। দিনের শেষে জো রুট ১২ রানে ও বেন স্টোকস ২ রান করে অপরাজিত রয়েছেন।

বন্ধ করুন