বাংলা নিউজ > ময়দান > পরপর ২ বল লাগল ‘মারাত্মক ব্যথার’ জায়গায়, নিজের যন্ত্রণা নিয়ে রসিকতা ইংরেজ তারকার
পরপর ২ বল লাগল ‘মারাত্মক ব্যথার’ জায়গায়, নিজের যন্ত্রণা নিয়ে রসিকতা ইংরেজ তারকার
পরপর ২ বল লাগল ‘মারাত্মক ব্যথার’ জায়গায়, নিজের যন্ত্রণা নিয়ে রসিকতা ইংরেজ তারকার

পরপর ২ বল লাগল ‘মারাত্মক ব্যথার’ জায়গায়, নিজের যন্ত্রণা নিয়ে রসিকতা ইংরেজ তারকার

  • দেখে নিন সেই ভাইরাল ভিডিয়ো।

যেখানে বল লাগলে ‘মারাত্মক ব্যথা’ হবে, সেখানেই পরপর দু'বার বল লাগল অ্যালেক্স হেলসের। তার জেরে রীতিমতো কাতরাতে লাগলেন ইংরেজ তারকা। তারইমধ্যে অবশ্য সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। পরে নিজেই মারাত্মক যন্ত্রণা নিয়ে রসিকতা করেন হেলস।

রবিবার ‘দ্য হান্ড্রেড’-এ মুখোমুখি হয়েছিল ট্রেন্ট রকেটস এবং ওভাল ইনভিজিভেলস। বৃষ্টির জন্য অবশ্য সেই ম্যাচ শেষপর্যন্ত ৬৫-৬৫ বলের হয়ে দাঁড়ায়। রান তাড়া করতে নেমে ওভালের রিকি টপলের প্রথম বলে চার মারেন। দ্বিতীয় বলে দু'রান নেন। তৃতীয় বলে লেংথের সামান্য হেরফের করেন টপলে। ফলে হেলসে যে ফাঁকা জায়গা বের করার চেষ্টা করছিলেন, তা বের করতে পারেননি। উলটে কুঁচকির ঠিক উপরে যেখানে বল লাগলে ‘মারাত্মক ব্যথা’ হবে, ঠিক সেখানেই বল লাগে। মাটিতে শুয়ে রীতিমতো কাতরাতে থাকেন হেলস। স্টাম্প মাইকে তাঁর রীতিমতো চিৎকার করতে শোনা যায়। উদ্ভটভাবে যে ঘটনার ব্যাখ্যা করতে থাকেন ধারাভাষ্যকাররা। কিছুক্ষণ পর মাটি থেকে মাঠে ঘুষি মারতে থাকেন। রীতিমতো যে কষ্ট হচ্ছে, তা হেলসের মুখ দেখেই বোঝা যাচ্ছিল। সেইসব সামলে পরের বলের সম্মুখীন হওয়ার জন্য তৈরি হন ট্রেন্ট রকেটসের নির্ভরযোগ্য ব্যাটসম্যান। কিন্তু পরের বল ঠিক সেখানেই বল লাগে। মাটিতে বসে পড়েন তিনি।

তারইমধ্যে সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ইংরেজ ক্রিকেটার লিয়াম লিভিংস্টোন বলেন, 'তোমার বেদনা অনুভব করতে পারছি অ্যালেক্স।' সঙ্গে একগুচ্ছ হাসির স্মাইলি দেন। যিনি বছরকয়ের আগে বিগ ব্যাশ লিগে একই জায়গায় আঘাত পেয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় হাসির রোল ওঠে। পরে নিজের যন্ত্রণা নিয়ে রসিকতা করেন হেলসও। টুইটারে তিনি লেখেন, 'গতরাতের পর উদ্বেগ প্রকাশ করে যে মেসেজ এসেছে, তাতে আপ্লুত। এটা জেনে খুব ভালো লাগছে যে প্রত্যেকে আমার ভালো থাকা নিয়ে চিন্তিত। কেউ বিষয়টিতে একেবারেই মজার কিছু পাননি। দুর্ভাগ্যজনকভাবে আজ অবস্থা খুবই খারাপ ফোলা খুব কম। কিন্তু খুব ব্যথা আছে।'

বন্ধ করুন