বাংলা নিউজ > ময়দান > The Hundred: স্মৃতি ঝড়ে উড়ল না রকেটস, ১০ উইকেটে বড় জয় ব্রেভের

The Hundred: স্মৃতি ঝড়ে উড়ল না রকেটস, ১০ উইকেটে বড় জয় ব্রেভের

স্মৃতির দাপটে ১০ উইকেটে বড় জয় পেল সাউদার্ন ব্রেভ।

 Women's Competition

প্রথমে বল হাতে লউরেন বেল এবং আমান্দা জেড ওয়েলিংটনের দাপটে গুড়িয়ে গেল ট্রেন্ট রকেটসের ব্যাটিং লাইন আপ। তার পর শুরু হয় স্মৃতি মান্ধানার ঝড়। তাঁকে যোগ্য সঙ্গত করেন ড্যানি ওয়াট। যার জেরে দ্য হান্ড্রেডের ম্যাচে ১০ উইকেটে বড় জয় ছিনিয়ে নেয় সাউদার্ন ব্রেভ।

সাউদার্ন ব্রেভ টসে জিতে ব্যাট করতে পাঠায় ট্রেন্ট রকেটসকে। ব্যাট করতে নেমে একের পর এক উইকেট হারাতে থাকে তারা। এলিস ভিলানি সর্বোচ্চ ২৫ রান করেন। এ ছাড়া মেরি কেলি করেন ২২ রান। ১৯ রান করেন দলের অধিনায়ক ন্যাট সাইভার। মিগনন ডু প্রিজ করেন ১০ রান। বাকিরা কেউ দুই অঙ্কের ঘরে পৌঁছাননি। ১০০ বল খেলে ৮ উইকেটে ৮৮ করে রকেটস।

আরও পড়ুন: মন্ধানার দুরন্ত ইনিংস, আমান্ডার ঘূর্ণিতে টানা তিন ম্যাচে জয় সাউদার্ন ব্রেভের

ব্রেভের লউরেন বেল নিয়েছেন ৪ উইকেট। ৩ উইকেট নিয়েছেন আমান্দা। জর্জিয়া অ্যাডামস নিয়েছেন ১ উইকেট।

আরও পড়ুন: ২৫ বলে ১০টি বাউন্ডারি মারলেন স্মৃতি মন্ধনা, রান পেলেন না জেমিমা

জবাবে ব্যাট করতে নেমে স্মৃতি এবং ড্যানি মিলেই জয়ের লক্ষ্যে পৌঁছে দেন সাউদার্ন ব্রেভকে। ৩১ বলে দুরন্ত ৫৭ রান করে অপরাজিত থাকেন স্মৃতি মান্ধানা। তাঁর ইনিংসে রয়েছে ৯টি চার এবং ২টি ছয়। স্ট্রাইক রেট ১৮৩.৮৭। ড্যানি ওয়াট আবার ২৫ বলে অপরাজিত ৩৬ রান করেন। ৫৬ বলে কোনও উইকেট না হারিয়েই ৯৪ করে ফেলে ব্রেভ। ৪৪ বল বাকি থাকতেই ১০ উইকেটে বড় জয় ছিনিয়ে নেন স্মৃতি মান্ধানারা।

প্রসঙ্গত, ৫ ম্যাচ খেলে পাঁচটিতেই জয় পেল সাউদার্ন ব্রেভ। তারা ১০ পয়েন্ট নিয়ে লিগ টেবলের শীর্ষে রয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

২০২৪ জৈষ্ঠ মাসের অমাবস্যা কবে পড়ছে? সেদিন শিবপুজোর শুভ সময় কখন? দেখে নিন প্রথম প্লেয়ার হিসেবে IPL-এ তিন বার মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ার নির্বাচিত হলেন নারিন অনন্ত-রাধিকা প্রাক-বিয়ের আসর এবার ইউরোপে! কোন কোন তারকা পাড়ি দিলেন ইতালির পথে? ‘প্রেম নিয়ে কথা বললে ভালোই লাগে’- শেহনাজের সঙ্গে সম্পর্ক নিয়ে কী বললেন গুরু? মন ভালো নেই ঋতুপর্ণার! 'রেমাল'-এর দাপটে দিশেহারা নায়িকা, কী হল তাঁর? জুতো থেকে হাতে থিকথিক করছে জোঁক, না ফেলে এটা কী কাণ্ড ঘটালেন মিমি? আনলেন না সাবা-আরসালানকে! বড় ছেলে হৃহানের গ্র্যাজুয়েশনে একসঙ্গে হৃতিক-সুজন! শুধু প্লে-অফে ভালো খেলা নয়, এই বিশেষ কারণটির জন্য স্টার্ককে ক্রেডিট দিলেন অরুণ স্কুলে আরও বাড়ল ছুটি! কবে খুলবে? জানাল শিক্ষা দফতর, তবে শিক্ষকদের যেতে হবে আগেই রেমালের তুমুল দাপটে লন্ডভন্ড বাংলাদেশ, ব্যাপক ক্ষয়ক্ষতি ও মৃত্যুতে আতঙ্কে মানুষ

Latest IPL News

শুধু প্লে-অফে ভালো খেলা নয়, এই বিশেষ কারণটির জন্য স্টার্ককে ক্রেডিট দিলেন অরুণ মাকে জিজ্ঞাসা করেছিলাম তুমি কী চাও… ছেলের কাছে কী আবদার করেছিলেন গুরবাজের মা KKR-এর জয়ে আনন্দ নেই, সুন্দরী কাব্য-র জন্য মন কাঁদল অমিতাভের, লিখলেন ব্লগে 'মাস্ক পরো...', অসুস্থতা কাটিয়েই মাঠে হাজির শাহরুখ, পাশে থেকে আগলে রাখলেন গৌরী গম্ভীর নন, KKR-এর IPL জয়ের মূল কারিগর হিসেবে অন্য কাউকে কৃতিত্ব বরুণ-বেঙ্কটেশের শাহরুখ-গৌতির ব্রোম্যান্স- গম্ভীরের কপালে কিং খানের ভালোবাসার চুম্বন- ভিডিয়ো 'টি-২০ বিশ্বকাপে টিম ইন্ডিয়ার বদলে বেঙ্গলকে পাঠানো হোক', KKR-এর জয়ের পর সৌরভ হায়দরাবাদ পেল ৭৫ লক্ষ, কলকাতার ভাগ্যে ২৫ লাখ, BCCI-এর তরফে আর্থিক পুরস্কার ঘোষণা KKR জিততেই বিরিয়ানিতে আলু দিল সুইগি! 'WC-র আগে মিষ্টি খাইয়ে স্টার্ককে আনফিট কর' ক্লাসেন-মার্করাম IPL-এ, ওদিকে উইন্ডিজের কাছে হোয়াইটওয়াশের লজ্জায় দক্ষিণ আফ্রিকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.