বাংলা নিউজ > ময়দান > TikTok নিষিদ্ধ, ভারতীয় সমর্থকদের জরুরি বার্তা দিলেন ওয়ার্নার
টিকটক ভিডিওয় ডেভিড ওয়ার্নার। ছবি- স্ত্রিনগ্র্যাব।

TikTok নিষিদ্ধ, ভারতীয় সমর্থকদের জরুরি বার্তা দিলেন ওয়ার্নার

  • লকডাউনে টিকটক ভিডিওয় ভারতীয় অনুরাগীদের মাতিয়ে রাখতেন অজি তারকা।

সীমান্তে উত্তেজনার রেশ ধরে চিনের সঙ্গে ভারতের কূটনৈতিক সম্পর্কের অবনতি হলে ভারত সরকার ৫৯টি চিনা মোবাইল অ্যাপ নিষিদ্ধ করে এদেশে। যার মধ্যে রয়েছে টিকটকের মতো জনপ্রিয় অ্যাপ।

টিকটক নিষিদ্ধ হওয়ায় ক্রিকেটপ্রেমীদের মনে প্রথমেই যে নামটার উদয় হয়, তিনি হলেন ডেভিড ওয়ার্নার। কেননা, গোটা লকডাউন পর্বে টিকটকে অত্যন্ত সক্রিয় ছিলেন অজি তারকা।

বিশেষ করে সপিবারে টিকটক ভিডিওয় ভারতীয় সিনেমার বেশ কিছু সংলাপ ও গানের সঙ্গে শরীর দুলিয়ে ভারতীয় অনুরাগীদের মাতিয়ে রাখতেন ওয়ার্নার। তাই ভারতে টিকটক নিষিদ্ধ হওয়া ওয়ার্নারের পছন্দ নাও হতে পারে। যদিও ডেভিড এই বিষয়ে তাঁর ভারতীয় সমর্থকদের জরুরি কর্তব্য স্মরণ করিয়ে দেন।

এ সম্পর্কে ডেভিডের এক অনুরাগী তাঁকে প্রশ্ন করলে প্রতিক্রিয়া জানান ওয়ার্নার। অজি তারকার নতুন একটি ভিডিওর কমেন্ট বক্সে অনুরাগী লেখেন, ‘টিকটক ভারতে নিষিদ্ধ।’ জবাবে ওয়ার্নার লেখেন, ‘তারা অবশ্যই এটা নিষিদ্ধ করেছে, তবে ভারতে টিকটক নিষিদ্ধ হওয়ার বিষয়ে আমার কিছুই করার নেই। ওটা সরকারের সিদ্ধান্ত এবং ভারতীয়দের এই সিদ্ধান্তকে সম্মান জানানো উচিত।’

এর আগে টিকটক নিয়ে সোশ্যাল মিডিয়ায় ডেভিড ওয়ার্নারকে খোঁচা দেন টিম ইন্ডিয়ার তারকা স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। তিনি টুইটারে লেখেন, ‘আপ্পো আনওয়ার? ডেভিড ওয়ার্নার’। যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘এবার কী করবে ওয়ার্নার?’

বন্ধ করুন