বাংলা নিউজ > ময়দান > TNPL 2022: দল হারলেও ঝোড়ো ইনিংসে মুরলি বিজয় বোঝালেন, এখনও ফুরিয়ে যাননি তিনি
মুরলি বিজয়। ছবি- টিএনপিএল।

TNPL 2022: দল হারলেও ঝোড়ো ইনিংসে মুরলি বিজয় বোঝালেন, এখনও ফুরিয়ে যাননি তিনি

  • ত্রিচি ওয়ারিয়র্সের হয়ে ওপেন করতে নেমে ব্যাট হাতে ঝড় তোলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা।

দীনেশ কার্তিকের মতো জাতীয় দলে না হলেও আইপিএলের আঙিনায় ফিরে আসতেই পারেন মুরলি বিজয়। তামিলনাড়ু প্রিমিয়র লিগের দ্বিতীয় ম্যাচেই ব্যাট হাতে বিজয় বোঝালেন, এখনও ফুরিয়ে যাননি তিনি।

সন্দেহ নেই আইপিএলের বড় মঞ্চে কামব্যাকের লক্ষ্য নিয়েই বিজয় দীর্ঘদিন পরে তামিলনাড়ু প্রিমিয়র লিগের আঙিনায় ফিরে আসেন। প্রথম ম্যাচে মাত্র ৮ রান করে সাজঘরে ফিরতে হয় তাঁকে। তবে দ্বিতীয় ম্যাচেই ব্যাট হাতে রীতিমতো ঝড় তোলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা।

আরও পড়ুন:- TNPL 2022: ৫১ রানে ৭ উইকেট থেকে ঘুরে দাঁড়ানো চিপকের লড়াই ব্যর্থ করলেন অনিরুদ্ধ, বল হাতে জ্বললেন KKR-এর রহস্য স্পিনার

একদা চেন্নাই সুপার কিংসের জার্সিতে যে বিজয়কে দেখা যেত, সেই চেনা ছন্দে ধরা দেন তিনি। তিরুপুর তামিলান্সের বিরুদ্ধে ওপেন করতে নেমে ১৬ বলে ৩৪ রান করে আউট হন মুরলি। আগ্রাসী ইনিংসে তিনি ৬টি চার ও ১টি ছক্কা মারেন। যদিও ম্যাচে ৪ উইকেটে হেরে যায় তাঁর দল ত্রিচি ওয়ারিয়র্স।

তিরুনেলভেলিতে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে ওয়ারিয়র্স। তারা নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৫৭ রান তোলে। অমিত সাত্বিক ২৬ ও এম মাতিভান্নান অপরাজিত ২৭ রান করেন। ২টি উইকেট নেন অশ্বিন ক্রাইস্ট।

আরও পড়ুন:- ২ বছর ক্রিকেট থেকে যেন একেবারে উধাও হয়ে গিয়েছিলেন, ফের ২২ গজে ফিরছেন CSK তারকা

জবাবে ব্যাট করতে নেমে তিরুপুর ১৮.৫ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৫৮ রান তুলে ম্যাচ জিতে যায়। তুষার রাহেজা ৪২ রান করে অপরাজিত থাকেন। ৩৫ রান করেন শুব্রমনিয়ান আনন্দ। ৩টি উইকেট নেন পি সরবন কুমার।

বন্ধ করুন