বাংলা নিউজ > ময়দান > TNPL 2022: দল হারলেও ঝোড়ো ইনিংসে মুরলি বিজয় বোঝালেন, এখনও ফুরিয়ে যাননি তিনি

TNPL 2022: দল হারলেও ঝোড়ো ইনিংসে মুরলি বিজয় বোঝালেন, এখনও ফুরিয়ে যাননি তিনি

মুরলি বিজয়। ছবি- টিএনপিএল।

ত্রিচি ওয়ারিয়র্সের হয়ে ওপেন করতে নেমে ব্যাট হাতে ঝড় তোলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা।

দীনেশ কার্তিকের মতো জাতীয় দলে না হলেও আইপিএলের আঙিনায় ফিরে আসতেই পারেন মুরলি বিজয়। তামিলনাড়ু প্রিমিয়র লিগের দ্বিতীয় ম্যাচেই ব্যাট হাতে বিজয় বোঝালেন, এখনও ফুরিয়ে যাননি তিনি।

সন্দেহ নেই আইপিএলের বড় মঞ্চে কামব্যাকের লক্ষ্য নিয়েই বিজয় দীর্ঘদিন পরে তামিলনাড়ু প্রিমিয়র লিগের আঙিনায় ফিরে আসেন। প্রথম ম্যাচে মাত্র ৮ রান করে সাজঘরে ফিরতে হয় তাঁকে। তবে দ্বিতীয় ম্যাচেই ব্যাট হাতে রীতিমতো ঝড় তোলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা।

আরও পড়ুন:- TNPL 2022: ৫১ রানে ৭ উইকেট থেকে ঘুরে দাঁড়ানো চিপকের লড়াই ব্যর্থ করলেন অনিরুদ্ধ, বল হাতে জ্বললেন KKR-এর রহস্য স্পিনার

একদা চেন্নাই সুপার কিংসের জার্সিতে যে বিজয়কে দেখা যেত, সেই চেনা ছন্দে ধরা দেন তিনি। তিরুপুর তামিলান্সের বিরুদ্ধে ওপেন করতে নেমে ১৬ বলে ৩৪ রান করে আউট হন মুরলি। আগ্রাসী ইনিংসে তিনি ৬টি চার ও ১টি ছক্কা মারেন। যদিও ম্যাচে ৪ উইকেটে হেরে যায় তাঁর দল ত্রিচি ওয়ারিয়র্স।

তিরুনেলভেলিতে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে ওয়ারিয়র্স। তারা নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৫৭ রান তোলে। অমিত সাত্বিক ২৬ ও এম মাতিভান্নান অপরাজিত ২৭ রান করেন। ২টি উইকেট নেন অশ্বিন ক্রাইস্ট।

আরও পড়ুন:- ২ বছর ক্রিকেট থেকে যেন একেবারে উধাও হয়ে গিয়েছিলেন, ফের ২২ গজে ফিরছেন CSK তারকা

জবাবে ব্যাট করতে নেমে তিরুপুর ১৮.৫ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৫৮ রান তুলে ম্যাচ জিতে যায়। তুষার রাহেজা ৪২ রান করে অপরাজিত থাকেন। ৩৫ রান করেন শুব্রমনিয়ান আনন্দ। ৩টি উইকেট নেন পি সরবন কুমার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ 'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN ১৯২৪-২০২৪, প্যারিসে অলিম্পিক গেমসের ১০০ বছরের কতটা বদলাল ‘গ্রেটেস্ট শো অন আর্থ’! শেষ কয়েকটা সপ্তাহ স্বপ্নের মতো গেছে! ভগবানকে ধন্যবাদ দিয়ে বলছেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.