বাংলা নিউজ > ময়দান > TNPL 2022: ৫১ রানে ৭ উইকেট থেকে ঘুরে দাঁড়ানো চিপকের লড়াই ব্যর্থ করলেন অনিরুদ্ধ, বল হাতে জ্বললেন KKR-এর রহস্য স্পিনার
লড়ে হারল চিপক। ছবি- টিএনপিএল।

TNPL 2022: ৫১ রানে ৭ উইকেট থেকে ঘুরে দাঁড়ানো চিপকের লড়াই ব্যর্থ করলেন অনিরুদ্ধ, বল হাতে জ্বললেন KKR-এর রহস্য স্পিনার

  • দেওয়ালে পিঠ ঠেকে যাওয়া দল কীভাবে পালটা লড়াইয়ে ঘুরে দাঁড়াতে পারে, তামিলনাড়ু প্রিমিয়র লিগে আদর্শ নমুনা পেশ করল চিপক।

৫১ রানে ৭ উইকেট হারিয়ে বসার পরে কোনও দলে ১০০ রানের গণ্ডি টপকাতে পারবে কিনা, আলোচনা হয় সেই বিষয়েই। তবে শুধু একশোর গণ্ডি টপকানোই নয়, চলতি তামিলনাড়ু প্রিমিয়র লিগে চিপক সুপার গিল্লিস পৌঁছে যায় ৮ উইকেটে ১৩৫ রানে।

যদিও এমন চোয়ালচাপা লড়াই চালিয়েও জয় তুলে নেওয়া সম্ভব হয়নি চিপকের পক্ষে। তারা ৪ উইকেটে হার মানে মাদুরাই প্যান্থার্সের কাছে।

টস হেরে শুরুতে ব্যাট করতে নামে চিপক। শুরু থেকে ধারাবাহিকভাবে উইকেট হারাতে থাকা দলকে লড়াইয়ের রসদ এনে দেন উতিরাস্বামী শশীদেব। তিনি ৬টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৪৩ বলে ৫৮ রান করে আউট হন। ৯ নম্বরে ব্যাট করতে নেমে হরিশ কুমার ৩৯ রান করে অপরাজিত থাকেন।

আরও পড়ুন:- LEI vs IND: মাঠে নেমেই স্টেপ-আউট করে ছক্কা, ছন্দে ফেরার ইঙ্গিত দিলেন কোহলি, ভিডিয়ো

কেকেআরের রহস্য স্পিনার বরুণ চক্রবর্তী ৪ ওভার বল করে ২৮ রানের বিনিময়ে ২টি উইকেট দখল করেন। ৩৪ রানে ৩ উইকেট নেন কিরণ আকাশ। অউশিক শ্রীনিবাস নেন ১টি উইকেট।

আরও পড়ুন:- Ranji Trophy Final: পিচ কভার নিয়ে মাঠকর্মীদের সঙ্গে দৌড়চ্ছেন তারকা ক্রিকেটার, চিনতে পারছেন?

পালটা ব্যাট করতে নেমে মাদুরাই ১৮.১ ওভারে ৬ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৩৬ রান তুলে নেয়। ৭টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৪১ বলে ৫৮ রান করে অপরাজিত থাকেন অনিরুদ্ধ। অরুণ কার্তিক ৩১ ও রাজকুমার ১৯ রান করেন। ১ রান করে আউট হন বরুণ চক্রবর্তী। ২০ রানে ৩টি উইকেট নেন আলেকজান্ডার। ম্যাচের সেরা হয়েছেন অনিরুদ্ধ।

বন্ধ করুন