বাংলা নিউজ > ময়দান > TNPL 2023: KKR তারকার অনবদ্য বোলিং! রুদ্ধশ্বাস ম্যাচে ১ রানে জিতল ডিন্ডিগুল ড্র্যাগন্স

TNPL 2023: KKR তারকার অনবদ্য বোলিং! রুদ্ধশ্বাস ম্যাচে ১ রানে জিতল ডিন্ডিগুল ড্র্যাগন্স

দুরন্ত বোলিং করলেন তারকা স্পিনার বরুণ চক্রবর্তী (ছবি-টুইটার)

দিনের শেষে মাত্র ১ রানের ব্যবধানে ডিন্ডিগুল ড্র্যাগন্সের কাছে হারতে হল সুপার গিলিসকে। বল হাতে ডিন্ডিগুলের হয়ে দারুণ পারফরমেন্স করেন কলকাতা নাইট রাইডার্সের তারকা স্পিনার বরুণ চক্রবর্তী। তাঁর বোলিং পারফরম্যান্সে ভর করেই মাত্র ১ রানে ম্যাচ জিতল ডিন্ডিগুল ড্র্যাগন্স।

শুভব্রত মুখার্জি: তামিলনাড়ু প্রিমিয়ার লিগের (টিএনপিএল) ম্যাচে বুধবার মুখোমুখি হয়েছিল ডিন্ডিগুল ড্র্যাগন্স এবং চিপক সুপার গিলিস। বুধবার রাতে টিএনপিএলে এই ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই হল দুই দলের। এক শ্বাসরুদ্ধকর ম্যাচের সাক্ষী থাকল দর্শকরা। পেন্ডুলামের মতন ভাগ্য যেন দুল ছিল দুই দলের। কখনও ম্যাচে রাশ ছিল সুপার গিলিসের হাতে। আবার পর মুহূর্তেই তাদেরকে পিছনে ফেলেছিল রবিচন্দ্রন অশ্বিনের নেতৃত্বাধীন ডিন্ডিগুল ড্র্যাগন্স।দিনের শেষে মাত্র ১ রানের ব্যবধানে ডিন্ডিগুল ড্র্যাগন্সের কাছে হারতে হল সুপার গিলিসকে। বল হাতে ডিন্ডিগুলের হয়ে দারুণ পারফরমেন্স করেন কলকাতা নাইট রাইডার্সের তারকা স্পিনার বরুণ চক্রবর্তী। তাঁর বোলিং পারফরম্যান্সে ভর করেই মাত্র ১ রানে ম্যাচ জিতল ডিন্ডিগুল ড্র্যাগন্স।

এ দিন জয়ের জন্য ১৭১ রানের লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে ১৬৯ রানেই আটকে গেল সুপার গিলিসের ইনিংস। ডিন্ডিগুল ড্র্যাগন্সের করা ১৭০ রানের জবাবে ১৬৯ রান করে ১ রানের ব্যবধানে ম্যাচ হারতে হল গিলিসদের। গিলিসদের হয়ে খেলা তাদের অধিনায়ক তথা কেকেআর তারকা নারায়ণ জগদীশান এ দিন ৩৭ রান করেন। তবে গিলিসদের ইনিংসে ব্যাট হাতে তারকা নিঃসন্দেহে বাবা অপরাজিত। মাত্র ৪০ বলে ৭৪ রানের একটি মারকাটারি ইনিংস খেলেন তিনি। এরপর আর কোনও ব্যাটার সেই ভাবে রান পাননি। ফলে অল্পের জন্য জয় হাতছাড়া হয় গিলিসদের। বল হাতে দারুণ পারফরম্যান্স করেন কেকেআরের তারকা স্পিনার বরুণ চক্রবর্তী। ৪ ওভারে মাত্র ২৩ দিয়ে তিনটি উইকেট নেন তিনি। গিলিসদের হয়ে গুরুত্বপূর্ণ রান করা দুই ক্রিকেটার বাবা অপরাজিত এবং জগদীশান দুজনকেই প্যাভিলিয়নে ফেরত পাঠান বরুণ। পাশাপাশি সঞ্জয় যাদবের উইকেটও নেন তিনি।

অন্যদিকে এ দিন ম্যাচে প্রথমে ব্যাট করে ডিন্ডিগুল ড্র্যাগন্স। তাদের দুই ওপেনার রাহুল ২০ এবং শিবম সিং ২১ রান করেন। ইনিংসের শেষ দিকে আদিত্য গনেশ ইনিংসের হাল ধরেন। ৩৬ বলে করেন ৪৪ রান। অন্যদিকে ২১ বলে ২৫ রান করেন শরথ কুমার। শেষদিকে মারকুটে ইনিংস উপহার দেন সুবোধ ভাট্টি। মাত্র ১৩ বলে ৩১ রান করে দলকে ১৭০ রানে পৌঁছে দেন। তারপরেই বোলারদের কাঁধে ভর করে সেই স্কোরকেই ডিফেন্ড করতে সক্ষম হয় ডিন্ডিগুল ড্র্যাগন্স।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

রাহুলের সঙ্গে ফোনে কথা হয়নি কমলার! সব জল্পনা খারিজ করে দেওয়া হল আমেরিকা থেকেই 'ভয়ের জাল ছিঁড়ে যাচ্ছে…'উপনির্বাচনে ইন্ডিয়া জোটের ফল ভালো হতেই লিখলেন রাহুল শাহরুখ-গৌরীর সংসারের রিমোট কন্ট্রোল রয়েছে এঁর হাতে, সুহানার পাশে উনি কে? ধোনির মুখপানে চেয়ে চুপটি করে দাঁড়িয়ে বচ্চন, অমিতাভের ব্যবহারে মুগ্ধ নেটপাড়া Los Angeles Knight Riders বনাম San Francisco Unicorns ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? চাকরিতে কোটা নয়, ছাত্র আন্দোলনে উত্তাল ঢাকার রাজপথ পড়াশোনা না করে মোবাইলেই মেতে মেয়ে, মা বকাবকি করতেই চরম পদক্ষেপ কিশোরীর স্মৃতি ইরানির প্রতি অবমাননাকর ভাষা নয়, রাহুলের বার্তাকে সমর্থন কিশোরীলালের রাধিকার অনন্ত প্রেম, হাতে আঁকা লেহেঙ্গা পরে রাজরানি আম্বানির বউমা বড়মার ঘরের তালা ভাঙা হল ঠাকুরবাড়িতে, মধুপর্ণার জয়ে শুরু নতুন অধ্য়ায়

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.