বাংলা নিউজ > ময়দান > TNPL 2023: KKR তারকার অনবদ্য বোলিং! রুদ্ধশ্বাস ম্যাচে ১ রানে জিতল ডিন্ডিগুল ড্র্যাগন্স

TNPL 2023: KKR তারকার অনবদ্য বোলিং! রুদ্ধশ্বাস ম্যাচে ১ রানে জিতল ডিন্ডিগুল ড্র্যাগন্স

দুরন্ত বোলিং করলেন তারকা স্পিনার বরুণ চক্রবর্তী (ছবি-টুইটার)

দিনের শেষে মাত্র ১ রানের ব্যবধানে ডিন্ডিগুল ড্র্যাগন্সের কাছে হারতে হল সুপার গিলিসকে। বল হাতে ডিন্ডিগুলের হয়ে দারুণ পারফরমেন্স করেন কলকাতা নাইট রাইডার্সের তারকা স্পিনার বরুণ চক্রবর্তী। তাঁর বোলিং পারফরম্যান্সে ভর করেই মাত্র ১ রানে ম্যাচ জিতল ডিন্ডিগুল ড্র্যাগন্স।

শুভব্রত মুখার্জি: তামিলনাড়ু প্রিমিয়ার লিগের (টিএনপিএল) ম্যাচে বুধবার মুখোমুখি হয়েছিল ডিন্ডিগুল ড্র্যাগন্স এবং চিপক সুপার গিলিস। বুধবার রাতে টিএনপিএলে এই ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই হল দুই দলের। এক শ্বাসরুদ্ধকর ম্যাচের সাক্ষী থাকল দর্শকরা। পেন্ডুলামের মতন ভাগ্য যেন দুল ছিল দুই দলের। কখনও ম্যাচে রাশ ছিল সুপার গিলিসের হাতে। আবার পর মুহূর্তেই তাদেরকে পিছনে ফেলেছিল রবিচন্দ্রন অশ্বিনের নেতৃত্বাধীন ডিন্ডিগুল ড্র্যাগন্স।দিনের শেষে মাত্র ১ রানের ব্যবধানে ডিন্ডিগুল ড্র্যাগন্সের কাছে হারতে হল সুপার গিলিসকে। বল হাতে ডিন্ডিগুলের হয়ে দারুণ পারফরমেন্স করেন কলকাতা নাইট রাইডার্সের তারকা স্পিনার বরুণ চক্রবর্তী। তাঁর বোলিং পারফরম্যান্সে ভর করেই মাত্র ১ রানে ম্যাচ জিতল ডিন্ডিগুল ড্র্যাগন্স।

এ দিন জয়ের জন্য ১৭১ রানের লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে ১৬৯ রানেই আটকে গেল সুপার গিলিসের ইনিংস। ডিন্ডিগুল ড্র্যাগন্সের করা ১৭০ রানের জবাবে ১৬৯ রান করে ১ রানের ব্যবধানে ম্যাচ হারতে হল গিলিসদের। গিলিসদের হয়ে খেলা তাদের অধিনায়ক তথা কেকেআর তারকা নারায়ণ জগদীশান এ দিন ৩৭ রান করেন। তবে গিলিসদের ইনিংসে ব্যাট হাতে তারকা নিঃসন্দেহে বাবা অপরাজিত। মাত্র ৪০ বলে ৭৪ রানের একটি মারকাটারি ইনিংস খেলেন তিনি। এরপর আর কোনও ব্যাটার সেই ভাবে রান পাননি। ফলে অল্পের জন্য জয় হাতছাড়া হয় গিলিসদের। বল হাতে দারুণ পারফরম্যান্স করেন কেকেআরের তারকা স্পিনার বরুণ চক্রবর্তী। ৪ ওভারে মাত্র ২৩ দিয়ে তিনটি উইকেট নেন তিনি। গিলিসদের হয়ে গুরুত্বপূর্ণ রান করা দুই ক্রিকেটার বাবা অপরাজিত এবং জগদীশান দুজনকেই প্যাভিলিয়নে ফেরত পাঠান বরুণ। পাশাপাশি সঞ্জয় যাদবের উইকেটও নেন তিনি।

অন্যদিকে এ দিন ম্যাচে প্রথমে ব্যাট করে ডিন্ডিগুল ড্র্যাগন্স। তাদের দুই ওপেনার রাহুল ২০ এবং শিবম সিং ২১ রান করেন। ইনিংসের শেষ দিকে আদিত্য গনেশ ইনিংসের হাল ধরেন। ৩৬ বলে করেন ৪৪ রান। অন্যদিকে ২১ বলে ২৫ রান করেন শরথ কুমার। শেষদিকে মারকুটে ইনিংস উপহার দেন সুবোধ ভাট্টি। মাত্র ১৩ বলে ৩১ রান করে দলকে ১৭০ রানে পৌঁছে দেন। তারপরেই বোলারদের কাঁধে ভর করে সেই স্কোরকেই ডিফেন্ড করতে সক্ষম হয় ডিন্ডিগুল ড্র্যাগন্স।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

পুরুলিয়া পাহাড়ে মিলেছে ডাইনোসরের জীবাশ্ম!‌ খবর চাউর হতেই আলোড়ন তুঙ্গে ওষুধের দাম নিয়ে দুশ্চিন্তা কমল, সুগার-প্রেশার-সহ ৬৯টি ওষুধের দাম বেঁধে দিল সরকার মীন রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল কুম্ভ রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল টিফিন ডেলিভারির আড়ালে মাদকের ব্যবসা শাবানার!প্রকাশ্যে 'ডাব্বা কার্টেল'-এর টিজার মকর রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল ধনু রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল মার্চের শুরুতেই দুর্যোগের মেঘে ঢাকবে বাংলার আকাশ, বৃষ্টি হবে কলকাতাতেও বৃশ্চিক রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল তুলা রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.