বাংলা নিউজ > ময়দান > KKR-এর স্কোয়াড থেকে বাদ পড়েই ম্যাচ জেতালেন ব্রিটিশ ওপেনার
টম ব্যান্টন। ছবি- টুইটার।
টম ব্যান্টন। ছবি- টুইটার।

KKR-এর স্কোয়াড থেকে বাদ পড়েই ম্যাচ জেতালেন ব্রিটিশ ওপেনার

  • IPL 2020-তে মাত্র ২টি ম্যাচে মাঠে নামার সুযোগ পান ২২ বছর বয়সী তারকা।

আইপিএল ২০২০-তে কলকাতা নাইট রাইডার্সের হয়ে মাত্র ২টি ম্যাচে মাঠে নামার সুযোগ পান টম ব্যান্টন। বাকি সময়টায় তাঁকে রিজার্ভ বেঞ্চে বসেই কাটাতে হয়। আইপিএল ২০২১ নিলামের আগে কেকেআর স্কোয়াড থেকে ছেড়ে দেয় ব্রিটিশ ওপেনারকে।

বাদ পড়ে ব্যান্টনের প্রতিক্রিয়া ছিল, আইপিএলে রিজার্ভ বেঞ্চে বসে থাকার থেকে কাউন্টি ক্রিকেটে মাঠে নামা ভালো। তিনি ইঙ্গিত দেন যে, এবছর আইপিএল থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতে পারেন। যদিও এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেননি।

আইপিএল খেলবেন কিনা, সেটা সময় বলবে। তবে টম ব্যান্টন ব্যাট হাতে ঝড় তুলে আবু ধাবি টি-১০ লিগে ম্যাচ জেতালেন কালান্দার্সকে। পুণে ডেভিলসের বিরুদ্ধে ১৮ বলে ৪৫ রানের দুরন্ত ইনিংস খেলেন ব্রিটিশ ওপেনার। তিনি ৪টি চার ও ৪টি ছক্কা মারেন।

প্রথমে ব্যাট করে পুণে ১০ ওভারে ২ উইকেটের বিনিময়ে ১০৭ রান তোলে। টম ক্যাডমোর ২৮ বলে ৫৪ রান করেন। তিনি ৫টি চার ও ৩টি ছক্কা মারেন। ২৪ বলে ৩৯ রান করে অপরাজিত থাকেন ডারউইস রসুলি। তিনি ৪টি চার ও ১টি ছক্কা মারেন।

জবাবে ব্যাট করতে নেমে কালান্দার্স ৭.১ ওভারে ১ উইকেটের বিনিময়ে ১০৮ রান তুলে ম্যাচ জিতে যায়। শার্জিল খান ২৮ ও সোহেল আখতার ৩৩ রান করে অপরাজিত থাকেন। ম্যাচের সেরা হন ব্যান্টন।

বন্ধ করুন