বাংলা নিউজ > ময়দান > টিম ইন্ডিয়ার হয়ে কত নম্বরে ব্যাট করতে চান KKR তারকা বেঙ্কটেশ আইয়ার?

টিম ইন্ডিয়ার হয়ে কত নম্বরে ব্যাট করতে চান KKR তারকা বেঙ্কটেশ আইয়ার?

বেঙ্কটেশ আইয়ার (ছবি:আইপিএল)

কোন পজিশনে খেলবেন ভারতের তরুণ অলরাউন্ডার বেঙ্কটেশ আইয়ার? ভারতীয় দলে কোন পজিশনে খেলার জন্য তিনি নিজেকে প্রস্তুত করছেন?  নিজের মুখেই সেই কথা স্বীকার করলেন কলকাতা নাইট রাইডার্সের তারকা ক্রিকেটার বেঙ্কটেশ আইয়ার।

কোন পজিশনে খেলবেন ভারতের তরুণ অলরাউন্ডার বেঙ্কটেশ আইয়ার? ভারতীয় দলে কোন পজিশনে খেলার জন্য তিনি নিজেকে প্রস্তুত করছেন?  নিজের মুখেই সেই কথা স্বীকার করলেন কলকাতা নাইট রাইডার্সের তারকা ক্রিকেটার বেঙ্কটেশ আইয়ার। তাঁ মতে, তিনি দলের ফিনিশার হিসেবে নিজেকে তৈরি করছেন। ভারতীয় দলের ফিনিশার হিসাবে নিজের মানসিকতা তৈরি করেছেন বেঙ্কটেশ। এখন প্রশ্ন তাহলে কী হবে হার্দিক পান্ডিয়ার? তাহলে কি হার্দিকের পরিবর্ত হিসাবেই বেঙ্কটেশকে তৈরি করা হচ্ছে? যে যাই ভাবুক বা জল্পনা করুক, বেঙ্কটেশ কিন্তু ফিনিশার হিসাবে নিজেকে তৈরি করছেন। বলা যেতেই পারে ধোনি-হার্দিকের বিকল্প হিসাবে নিজেকে তৈরি করছেন KKR -এর বেঙ্কটেশ। তেমনই ইঙ্গিত দিলেন নাইট তারকা। 

আইপিএলে বেঙ্কটেশ আইয়ারের অসাধারণ পারফরম্যান্স দেখেছে গোটা ক্রিকেট বিশ্ব। আইপিএল ২০২১-এ বেঙ্কটেশ আইয়ার নিজের দুর্দান্ত পারফরম্যান্সের কারণে দক্ষিণ আফ্রিকা সফরের জন্য ভারতীয় দলে নির্বাচিত হয়েছেন। আইপিএলে ১০ ম্যাচে চারটি হাফ সেঞ্চুরি সহ আইয়ার ৩৭০ রান করেছেন। এছাড়া বোলিং করার ক্ষমতাও দেখিয়েছেন। আইয়ারের দুর্দান্ত পারফরম্যান্সের কারণে ২০২১ আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্স ফাইনালে উঠতে সক্ষম হয়েছিল।

আইপিএল-এ বেঙ্কটেশ আইয়ার ওপেন করলেও তাকে ভারতীয় দলে ফিনিশারের ভূমিকায় দেখা যেতে পারে। এই বিষয়ে একটি বড় প্রতিক্রিয়া দিয়েছেন বেঙ্কটেশ আইয়ার। টাইমস অফ ইন্ডিয়ার সঙ্গে আলাপচারিতায় বেঙ্কটেশ বলেন, ‘আমি দীর্ঘদিন ধরে মিডল অর্ডারে ব্যাট করছি, গত দুই বছর ধরে শুধু ওপেন করেছি। এমনকি সাম্প্রতিক বিজয় হাজারে ট্রফিতেও আমি মিডল অর্ডারে ব্যাট করেছি। তাই ফিনিশার হিসেবে খেলা আমার জন্য বড় সমস্যা হবে না। আমি এই চরিত্রের জন্য পুরোপুরি প্রস্তুত। সবচেয়ে বড় কথা অন্যের কথা ভাবার আগে নিজের মন-মানসিকতাকে সেভাবে তৈরি করা উচিত।’ বিশেষজ্ঞরা মনে করছেন হার্দিক পান্ডিয়ার বিকল্প হিসাবে দেখা হচ্ছে বেঙ্কটেশ আইয়ারকে। এই নাইট তারকা বোলিং এবং ব্যাটিং উভয়ই করেন। সে কারণেই তাকে অলরাউন্ডার হিসেবে দলে আনা হয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘‌বাংলাদেশি বংশদ্ভূত সংখ্যালঘু সম্প্রদায় কংগ্রেসকে ভোট দিয়েছে’‌, বিতর্কে হিমন্ত বঙ্গ–বিজেপির উপর ভরসা হারাল আরএসএস, ভোট পরবর্তী হিংসা ইস্যুতে আজ রাজপথে বাগদা আসন জেতাতে ঝাঁপালেন স্বয়ং রাজ্যের মন্ত্রী, কর্মীদের জানালেন স্ট্র‌্যাটেজি সমৃদ্ধির জোয়ারে টাকার ভাগ্যে বিপুল লাভ! জুনের শেষে বুধের কৃপায় লাকি কারা? দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজে দীপ্তিদের বোলিং কোচের দায়িত্বে আভিষ্কার সালভি ভালোবাসায় মুছেছেন হিন্দু-মুসলিম ভেদ! রিসেপশনে সোনাক্ষীর সঙ্গে রোম্যান্স জাহিরের বাতিল গ্রেস মার্কস, রি-টেস্ট দিয়ে কী বলছেন নিট 'টপাররা'? এবারও ৭২০-তে ৭২০ পাবেন? বাঁ-হাতি বোলার সামনে থাকলেই কেঁপে যান রোহিত? T20 WC 2024-এর পরিসংখ্যান তাই বলছে অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ ‘দাগটা কীসের!’, সৌরভের গলায় দর্শনার ‘লাভ বাইট’ খুঁজে পেলেন নাকি অঙ্কুশ-ঐন্দ্রিলা

T20 WC 2024

অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.