বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: ম্যাচ হেরে ভারতীয় সাজঘরে হংকং, চলল সেলফি ও অটোগ্রাফ সেশন

ভিডিয়ো: ম্যাচ হেরে ভারতীয় সাজঘরে হংকং, চলল সেলফি ও অটোগ্রাফ সেশন

ভারতীয় দলের সাজঘরের সফরে হংকং দল

ভারত জিতলেও শেষ পর্যন্ত হাল ছাড়েনি হংকংয়ের দল।ভারতের বিরুদ্ধে ম্যাচ হারার পর,হংকং দল টিম ইন্ডিয়ার ড্রেসিংরুমে পৌঁছে ছিল। যেখানে দলের খেলোয়াড়রা তাদের প্রিয় খেলোয়াড়দের সঙ্গে ফটো তোলার জন্য পোজ দেন এবং অটোগ্রাফও নেন।

সূর্যকুমার যাদবের আক্রমণাত্মক ইনিংস এবং বিরাট কোহলির অর্ধশতরানের সুবাদে হংকংকে ৪০ রানে হারিয়ে গ্রুপ‘এ’ থেকে সুপার ফোরে প্রবেশ করেছে ভারত। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচেপাকিস্তানকে পাঁচ উইকেটে পরাজিত করে এটি ভারতের টানা দ্বিতীয় জয়। ‘বি’ গ্রুপ থেকে সুপার ফোরে উঠেছে আফগানিস্তান।

এই ম্যাচে ভারত জিতলেও শেষ পর্যন্ত হাল ছাড়েনি হংকংয়ের দল। ভারতের বিরুদ্ধে ম্যাচ হারার পর,হংকং দল টিম ইন্ডিয়ার ড্রেসিংরুমে পৌঁছে ছিল। যেখানে দলের খেলোয়াড়রা তাদের প্রিয় খেলোয়াড়দের সঙ্গে ফটো তোলার জন্য পোজ দেন এবং অটোগ্রাফও নেন।

আরও পড়ুন… Asia Cup 2022: পাকিস্তানের রিজওয়ানকে টপকে ফের T20I –র ‘কিং’ হলেন বিরাট কোহলি

হংকং দলের ভারতীয় ড্রেসিংরুমে পৌঁছানোর একটি ভিডিয়ো শেয়ার করেছে বিসিসিআই। যেখানে বিরাট কোহলি, রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়া, রাহুল দ্রাবিড়কে হংকংয়ের খেলোয়াড়দের সঙ্গে কথা বলতে দেখা যায়। হংকং দল ভারত ও পাকিস্তান বংশোদ্ভূত খেলোয়াড়দের নিয়ে গঠিত,যারা হংকংয়ের প্রতিনিধিত্ব করে।

আরও পড়ুন… প্রসাদ থেকে গণেশ, মন্থর কেএল রাহুলের বিরুদ্ধে মুখর তাঁর রাজ্যেরই প্রাক্তনীরা

বিসিসিআই ভিডিয়োটি শেয়ার করে লিখেছে, ‘মনে রাখার মতো একটি কথোপকথন, লালন করার এবং শেখার স্মৃতি! ভারতীয় ড্রেসিংরুমে হংকং দলের সফর।’ ব্যাট করতে আমন্ত্রণ জানানোর পর, ভারতীয় দল দুই উইকেটে ১৯২রানের বিশাল স্কোর করে। এর জবাবে হংকং দল পুরো ওভার খেলে পাঁচ উইকেট হারিয়ে ১৫২রান তোলে। শেষ পর্যন্ত ৪০ রানে পরাজিত হয় হংকং দল।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

'অল্পের জন্য রক্ষা'! মাঝ আকাশে দুর্যোগে পড়ল বিমান, ফ্লাইটের অন্দরে কী ঘটছিল? মাঘী পূর্ণিমায় রাশি অনুসারে করুন এগুলি দান, লক্ষ্মীর কৃপায় সকল ইচ্ছা হবে পূরণ নামের থেকে ‘কুমার’ মুছলেন দিব্যা, আনফলো করলেন টি সিরিজকে, ভূষণকে ডিভোর্স? প্রয়াত কিংবদন্তি রেডিও উপস্থাপক, 'গীতমালা'র কণ্ঠ আমিন সায়ানি মুখোমুখি দুই প্রাক্তন, শাহিদকে এড়িয়ে গেলেন করিনা? চোখেমুখে অস্বস্তির ছাপ নাকি ‘কোনও অসৎ কাজ করিনি, তাই…,’ সকাল ১১টায় দিল্লিতে ইডির অফিসে হাজির হয়ে বললেন দেব ওর জন্য ফিটনেসের শীর্ষে পৌঁছতে পেরেছিলাম,ও ‘ফিটনেস গুরু’-কোহলিকে নিয়ে অকপট হরভজন এল মঙ্গলবার্তা, ফের কাজ করছে অনেকের 'নিষ্ক্রিয়' আধার, তবে মিটছে না বিতর্ক ২২ ফেব্রুয়ারি গুরুপুষ্যর শুভ যোগে কী কিনলে পাবেন সৌভাগ্য? জেনে নিন নিয়ম যেই ধারায় রামমন্দির মামলার রায়, তাতেই চণ্ডীগড়ের মেয়র নির্বাচনের ভোট গণনা SC-তে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.